Site icon Trickbd.com

[Hot Post] Dent এ bonus coin আসছে না..?? নিয়ে নিন সমাধান.. Dent coin problem solve.. 100% Working method..

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম এবং পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা
 

পোস্টের বিষয়ঃ


?আপনারা DENT নিয়ে অনেক সমস্যায় পড়েছেন.. Recent সমস্যাগুলোর একটা হলো আপানারা Registration করার পর Coin পাচ্ছেন না অনেকে..আবার আসলেও অনেক দেরি করে আসছে.. আমার কাছে এটা নিয়ে অনেক মেসেজ আসতেছে.. তাই ভাবলাম একটা টিউন করেই ফেলি.. আর এর আগে একটা সমস্যা হচ্ছিলো Code আসছিলো না.. এখন সেই সমস্যা আর হচ্ছে না..সাথে ভিডিও টিউটোরিয়াল/প্রুভ দিয়েছি তাই এখানে বেশি বুঝিয়ে লিখলাম না.. কারণ এতোটুকু করতেই আমার অবস্থা খারাপ..কারণ আমি এর আগে বলতে গেলে Video Tutorial করিনি..

চলুন শুরু করা যাকঃ


আমরা এখন আগে যেভাবে DENT এ রেজিস্ট্রেশন করতাম ঠিক তার উল্টাভাবে Registration করবো..
আপনারা কোন Mod dent কিংবা VPN ব্যবহার করবেন না..
প্রথমে number নেওয়ার জন্য VPN দরকার হলে ব্যবহার করবেন..পরে Disconnect করে দিবেন…. আর আপনেরা Parallel Space এ DENT clone করে আপনি যে account এর invitation link দিয়ে নতুন account খুলতে চান সেই account parallel space এ log in করবেন..তারপর invitation link টা কপি করে Messenger এ যেকোন কাউকে Message করে লিংকটি দিবেন.. তারপর আপনার নাম্বারটি কপি করে Messenger এ গিয়ে link টিতে কপি করবেন.. আর হ্যা আগে অবশ্যই DENT এ কোনো account log in করা থাকলে log out করবেন.. লিংকটিতে ক্লিক করার পর Dent ওপেন হবে.. JOIN NOW ক্লিক করবেন.. কপি করা নাম্বারটি paste করে +1 এর পরে আরেকটি 1 দিবেন.. তারপর যেভাবে account খুলতে হয় খুলবেন…  তবে আপনারা প্রতিটা স্টেপে 15-20 সেকেন্ড অপেক্ষা করবেন.. Account খুললেই 30 coin আসবে.. কয়েক সেকেন্ড অপেক্ষা করলে আরো 20 coin আসবে.. আপনার অন্য একাউন্টটাতেও 20 coin আসবে.. যদি 30 coin এর পরে কোন কয়েন না আসে তাহলে আপনারা বেশি credit এর কোন pack কেনার চেষ্টা করবেন.. এমন একটা প্যাক যেটার সমপরিমাণ কয়েন আপনার কাছে নেই.. দেখবেন coin চলে এসেছে..

স্ক্রীণশটঃ


















ভিডিওঃ


এর আগে অনেকে কমেন্ট ও মেসেজ করে video Tutorial ও prove চেয়েছিলেন.. তাই আমি Youtuber না হওয়া সত্ত্বেও আপনাদের জন্য Youtube এ একটা চ্যানেল খুললাম.. যারা Prove চান ও যাদের বুঝতে সমস্যা তারা Video টি দেখবেন..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন..
পোস্টটি ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ

 

নিয়মিত সালাত আদায় করুন এবং প্রতিদিন রোজা রাখুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন..

Exit mobile version