Site icon Trickbd.com

[Hot Post] খুব সহজেই আপনার বন্ধুদের যেকোন Account এর Password দেখুন..Facebook, Gmail, Wi-Fi etc… etc…

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম
 

পোস্টের বিষয়ঃ


 ? প্রথমেই বলে রাখি পুরো পোস্ট না পরে কোন মন্তব্য করবেন না.. আজকের টিউনটি কিন্তু কোন হ্যাকিং নিয়ে নয়..তবে হ্যা হ্যাকিং ছাড়াও অনেক কিছু করা যায়..আজকের এই পদ্ধতিটাকে ফিশিং বলা যেতে পারে… একটু বুদ্ধি খাটিয়ে, কারো সাথে চালাকি করে তার যেকোনো একাউন্টের পাসওয়ার্ড আপনি পেতে পারেন.. আজকের ট্রিক্সটি আমি নিজে এটা বেশ কয়েকজনের ওপর এপ্লাই করেছি এবং সফল হয়েছি.. কয়েকটি ফেসবুক একাউন্ড এবং দুটি WIFI এর পাসওয়ার্ড পাসওয়ার্ড পেয়েছি.. আপনারা চাষ্টা করলে আপনারাও পারবেন.. আজকে যে ট্রিক্সটি নিয়ে আলোচনা করবো তার জন্য একটি Hidden Screen Recorder লাগবে.. আমি আপনাদের যে App টি দিবো এটা অন্যান্য Hidden Screen Recorder থেকে 100X ভালো গ্যারান্টি দিয়ে বলতে পারি.. এটা ব্যবহার করলে কেউ টেরও পাবে না আপনি Screen Record করছেন.. অসাধারণ সব ফিচার রয়েছে যেগুলো পোস্টের মাঝে আলোচনা করবো..

App টি যেভাবে ব্যবহার করবেনঃ


  প্রথমে নিচের লিংক থেকে App টি install করে নিন..
App Name : Screen Recorder Hidden
App Size     : 3.03 MB ?

 

App টি open করে Screenshot গুলো ফলো করুন..

দুটি পারমিশন চাইবে “ALLOW” করবেন..

এখানে আপনাকে পাসওয়ার্ড ক্রিয়েট করতে হবে.. প্রতিবার App টিতে ঢুকতে Password টি প্রয়োজন হবে.. দুটি বক্সে একই পাসওয়ার্ড দিয়ে “OK” করবেন..

1 নাম্বারে আপনি Record করার বিভিন্ন Mode পাবেন..এখন Default আছে..

Default অবস্থায় আপনি Start Record ক্লিক করার সাথে সাথে Record শুরু হবে.. Timer সিলেক্ট করলে আপনার সেট করা নির্দিষ্ট সময়ে Record শুরু হবে.. Application সিলেক্ট করলে আপনি যে App টি সেট করে রাখবেন সেই App Open করার সাথে সাথে Record শুরু হবে.. Message সিলেক্ট করলে আপনি অন্য কোন ফোন থেকে 1 লিখে মেসেজ দিলে রেকর্ড শুরু হবে.. 0 লিখে মেসেজ দিলে রেকর্ড শেষ হবে.. আর শেষ Option টা pro Version ছাড়া হবে না.. আপাতত আমার কাছে Pro Version টা নেই.. খুঁজে পেলে পরবর্তীতে দিবো..

2 নাম্বারে আপনি Record এর সময় সিলেক্ট করতে পারবেন যে কতক্ষণ Record হবে..

Free Vesrion এ সর্বোচ্চ 100 Minute এবং Pro Version এ Unlimited Record করা যাবে..

3 নাম্বার হলো Settings.. এখানে আপনি বিভিন্ন Settings পাবেন..

দেখুন কিছু Basic Video Settings.. এগুলো ইচ্ছা মতো কাস্টমাইজ করতে পারবেন.. নিচের দিকে আছে Security Setting..  এটা নিয়ে পরবর্তীতে আলোচনা করবো..

4 নাম্বারে Record করা Video গুলো দেখতে পাবেন..

5 নাম্বারে বা “START RECORD” এ ক্লিক করে Record শুরু করতে পারবেন..

এরকম Pop Up মেসেজ দেখাবে পরবর্তীতে আর এই মেসেজ না দেখতে চাইলে “Don’t Show This Again” এ টিক দিয়ে “START NOW” এ ক্লিক করবেন..

Record বন্ধ করার জন্য “STOP RECORD” এ ক্লিক করবেন..তাহলেই রেকর্ড শেষ হবে..

App টি দিয়ে যেভাবে কারো Account এর Password জানবেনঃ


আপনার হয়তো এরকম অনেক বন্ধু আছে যারা আপনার ফোনে তাদের একাউন্ট লগিন করে.. কিংবা আপনি আপনার বন্ধুর ফোন মাঝে মাজে হাতে পান কিছু সময়ের জন্য.. যদি এরকম টা হয় তাহলে আপনার বন্ধুর যেকোন একাউন্টের পাসওয়ার্ড জানা আপনার জন্য খুব সোজা.. আপনি যখন তাকে ফোন দিবেন তখন আপনার ফোনে Hidden Screen Recorder টা চালু করে দিবেন.. সে যা করবে Record হয়ে যাবে.. কোথাও Log in করলে আপনি Record এ তা দেখতে পারবেন.. অথবা আপনি আপনার বন্ধুর ফোনেই App টি install করে দিতে পারেন.. এই এপটি hide করেও রাখা যায়.. সেটা পরবর্তীতে আলোচনা করবো.. আবার ধরুন আপনি কারো WIFI ব্যবহার করতে চান.. কিন্তু WIFI মালিক বা অন্য কেউ আপনাকে Connect করে দেয় কিন্তু Password বলে না.. আপনি Hidden Screen Recorder On করে দিলে আপনি Password টা জানতে পারবেন.. বিভিন্নভাবে ট্রিক্সটি Apply করে আপনি আপনার বন্ধুর Account এর Password জানতে পারবেন…

শেষ কথাঃ


আপনারা এভাবে Record করতে লাগলে Notification দেখাবে, Video Gallery তে থাকবে এবং App টি Show করবে.. ফলে যে কেউ খুব সহজেই বুঝে যাবে.. আমি পরবর্তী একটা পর্বে দেখাবো কিভাবে এই App টি আপনারা গোপন রাখবেন… এই পর্বে দেখানো সম্ভব না.. এমনিতেই অনেক বড় হয়ে গেলো..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ