Site icon Trickbd.com

Metasploit কি?? জনপ্রিয় হ্যাকিং সফটওয়্যার Metasploit Termux এ Install করুন.. [Without Root]

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম
 

পোস্টের বিষয়ঃ


 ? আজকের পোস্টটি Metasploit নিয়ে.. Metasploit একটি হ্যাকিং সফটওয়্যার.. Perl Programming Language ব্যবহার করে 2003 সালে সর্বপ্রথম Metasploit Develop করা হয়.. এটা শুরুতে তেমন একটা Stable ছিলো না এবং অনেক সমস্যা ছিলো.. পরে 2007 সালে এটা Ruby Programmig Language এ পুনরায় Develop করা হয়..  এটা দিয়ে আপনারা অন্যের ডিভাইস হ্যাক করতে পারবেন.. অন্যের ফোন বা কম্পিউটারার পুরো এক্সেস আপনি বাড়িতে বসেই নিতে পারবেন.. Metasploit হ্যাকাররা এই কাজেই ব্যবহার করা থাকে.. এটা অত্যন্ত জনপ্রিয় একটি সফটওয়্যার.. তো আজ আমি আপনাদের এটাই দেখাবো কিভাবে আপনারা Termux এ Metasploit ইনস্টল করবেন Non-Rooted ফোনে.. পরবর্তী পর্বে আমি দেখাবো কিভাবে আপনারা Metasploit দিয়ে অন্যের ফোন হ্যাক করবেন বা অন্যের ফোনের এক্সেস নিবেন..

চলুন শুরু করা যাকঃ


Termux open করুন এবং কমান্ডগুলো ফলো করুন..

1. pkg install curl

এরপর নিচের এই কোডটি কপি করে পেস্ট করবেন..
curl -LO https://raw.githubusercontent.com/Hax4us/Metasploit_termux/master/metasploit.sh

2. chmod 777 metasploit.sh

3. ./metasploit.sh

এটা ইনস্টল হতে 20-40 মিনিট লাগবে.. নেট স্পিডের ওপর নির্ভর করবে.. আপনারা এই কমান্ড দিয়ে হোম বাটন প্রেস করে বেরিয়ে আসবেন.. 20/30 মিনিট পর দেখবেন ইনস্টল হয়ে গেছে.. কিছু কিছু জায়গায় অনেক্ষণ কোন পরিবর্তন হবেনা.. তাই বলে ভাববেন না ইনস্টল হয়ে গেছে.. নিচের ss এর মতো আসলে বুঝবেন ইনস্টল হয়ে গেছে..

আমি এর পরের পোস্টে দেখাবো কিভাবে আপনারা অন্যের ফোন হ্যাক করবেন Metasploit দিয়ে.. অন্যের ফোআের পুরো Access পেয়ে যাবেন..

Video :


যাদের বুঝতে সমস্যা হয়েছে তারা ভিডিওটি দেখতে পারেন.. তারপরেও কোন সমস্যা থাকলে আমাকে মেসেজ করবেন.. সবাই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন প্লিজ..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন
যেকোনো সমস্যা আমার Technology বিষয়ক গ্রুপটিতে পোস্ট করে সমাধান পেতে পারেন..
Tech Magician’s BD (Click Here to Join)

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ