Site icon Trickbd.com

কোন প্রকার কল ভেরিফিকেশন না করেই Dent হ্যাক করে আনলিমিটেড এমবি নিয়ে নিন,না দেখলে মিস।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।অনেক দিন পর ট্রিকবিডিতে লিখতে বসলাম,আর আজকেই আপনাদের সামনে অস্থির একটা ট্রিক্স নিয়ে হাজির হলাম।Dent অ্যাপ হ্যাক করে কিভাবে আনলিমিটেড এমবি নিবেন।সবাই জানেন যে এর আগে Dent অ্যাপ হ্যাক করে অনেক এমবি নিয়েছে সবাই।পরে হ্যাক করার কারণে বাংলাদেশে অফ করে দিছিলো আবার চালু করে দিছে কিন্তু নতুন রুপে এখন রেফার বোনাস ২০০+ নতুন অ্যাকাউন্টে ৫০০+ ডেন্ট।তো একটাই প্রবলেম এখন ফোন কল ফেরিফিকেশন করতে হয়।যার কারণে হ্যাক করা যাচ্ছে না।সিমটা নিজের ফোনে না থাকলে ফেল্ড দেখায়।তো আমি আজকে দেখাব কিভাবে কোন প্রকার কল ভেরিফিকেশন না করেই আগের মত কোড ভেরিফিকেশন করে ডেন্ট হ্যাক করবেন।তো চলুন বেশি কথা না বলে কাজে আসা যাক।

?প্রথমে নিচ থেকে ২ টি অ্যাপ ডাউনলোড করুন।Uc browser

1/Dent mode hacker Refat

2/Dent mode apk

?তো অ্যাপ দুটি ডাউনলোড করার পর আপনারা Dent mode hacker Refat অ্যাপটিতে মূল অ্যাকাউন্টটি লগইন করুন।তারপর আগে যেভাবে রেফার লিংক কপি করেছিলেন ঠিক সেই ভাবে রেফার লিংকটা কপি করুন।আর নিচে দেখুন আমার মূল আইডিতে কত ডেন্ট আছে।আমি রেফার বোনাস নিয়ে দেখাব।

?তারপর ক্রম ব্রাউজারে গিয়ে লিংক পেস্ট করে go করে দিন।তারপর আপনাকে Dent mode অ্যাপটিতে নিয়ে যাবে।সেখানে Join now লেখা দেখাবে তারউপর ক্লিক করে।একটা নতুন নাম্বার দিন যেটা আগে রিজিষ্টশন করা হয়নি।দেয়ার পর → চিহ্নের উপর ক্লিক করুন।

?তারপর সেই নাম্বারে একটি কোড যাবে আগের মত সেটা নিয়ে বসায় দিয়ে → চিহ্নে ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসবে সেখানে প্রথম নাম ২য় নাম,ইমেল দিবেন ফেক দিলেও প্রবলেম নাই।তারপর confirm করবেন।করলে নিচের মত আপনাকে একটা লগইন বোনাস দিবে।৩৩০ ডেন্ট বোনাস দিসে আমাকে নতুন আইডি করার কারণে।

?তারপর সাথে সাথে আপনার রেফার বোনাস চলে আসবে ২১৫ ডেন্ট প্রুফ দেখুন।

?এবং দেখুন আমার মূল অ্যাকাউন্টে কত ছিল আর এখন কত আপনারাই দেখুন।

?এবং নতুন আইডিতে দেখুন মোট বোনাস সহ কত দিচ্ছে 545

বি:দ্রঃসবাই এভাবে আপাতত হ্যাক করতে থাকুন আরও অন্য উপায়ে পাইলে জানাব।

যারা কিছুই বুঝতে পারেননি তারা নিচ থেকে ভিডিও দেখুন।এবং ভালো লাগলে চ্যানেলটি সাসক্রাইব করিয়েন প্লিজ।

ভিডিও টি এখান থেকে দেখুন

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

Exit mobile version