Site icon Trickbd.com

[ ট্রিকবিডিতে প্রথমবার ] – ৩ মিনিটে হ্যাক করুন Windows 10 এর পাসওয়ার্ড

Unnamed

কখনো এমন হয়েছে যে, আপনি আপনার Windows 10 এর পাসওয়ার্ড ভুলে গেছেন এখন কি হবে এই চিন্তা করছেন??


আমার তো অনেকবার হয়েছে। তখন বাধ্য হয়ে নতুন করে Windows Install করা লেগেছিল। কিন্তু, আমরা যদি অন্য কারো কম্পিউটার মাত্র ৫ মিনিটে হ্যাক করতে চাই তাহলে কিন্তু এই উপায় বৃথা। আমরা হ্যাকিং মুভির মতো মাত্র ৩ মিনিটে হ্যাক করব!! কি বিশ্বাস হচ্ছে না। একটু অপেক্ষা করুন। আর এই হ্যাকিং থেকে কিভাবে বাঁচবেন তার খুব বাজে একটা সমাধান আমি দেব।।


তাহলে চলুন শুরু করা যাক।

কি কি লাগবে??


  1. আপনার যার কম্পিউটার হ্যাক করবেন তার কম্পিউটার এবং সেখানে বসার জন্য একটা চেয়ার।
  2. একটা ঘড়ি। কত সময় লাগলো হ্যাক করতে তা বোঝার জন্য।
  3. Windows 10 এর ডিস্ক বা বুট করা পেন্ড্রাইভ।

স্টেপ-১ঃ–

প্রথমেই আপনার Windows 10 এর ডিস্ক কম্পিউটারে প্রবেশ করান এবং কম্পিউটার রিস্টার্ট দিন।


স্টেপ-২ঃ–

দেখবেন একটা কালো স্ক্রিন এসেছে এবং লেখা আছে Press any key to boot from cd …. বা এরকম কিছু। তখন দ্রুত যেকোন একটা কী-বোর্ডের বাটন প্রেস করে দেবেন। তারপর একটু ওয়েট করবেন আর হাত দেবেন না। কিছুক্ষণ পরে দেখবেন একটা স্ক্রিন এসেছে নিচের মতো।


স্টেপ-৩—

এখন প্রেস করুন (Shift+F10)। দেখবেন Comand Prompt (CMD) চালু হয়ে গেছে। এখন নিচের কোডটুকু দেখে দেখে হুবহু টাইপ করুন। টাইপ হলে ইন্টার প্রেস করুন। দেখবেন বলবে 1 file(s) moved. যদি এরকম লেখা না আসে আবার ভালো ভাবে টাইপ করুন। স্ক্রিনশট এ যেভাবে টাইপ করা সেভাবেই টাইপ করবেন একলাইনে।।


move c:\windows\system32\utilman.exe c:\windows\system32\utilman.exe.bak

স্টেপ-৪—
এবার আগের মতোই নিচের কোডটুকু হুবহু টাইপ করুন। এবং ইন্টার প্রেস করলে বলবে 1 file(s) copied.স্ক্রিনশট এ যেভাবে টাইপ করা সেভাবেই টাইপ করবেন একলাইনে।।


copy c:\windows\system32\cmd.exe c:\windows\system32\utilman.exe

স্টেপ-৫—

এবার আসল কাজ। ডিস্ক বের করে ফেলুন এবং কম্পিউটার রিস্টার্ট দিন। সাধারনত যেভাবে কম্পিউটার চালু করেন সেভাবে চালু করুন। যখন আগের মতো পাসওয়ার্ড চাইবে তখন নিচের একদম ডান সাইডে Shut Down অপশন আছে এবং তার পাশে আছে  একটা গোল মতো চিহ্ন (Eace of Access) ওটাতে ক্লিক করুন তাহলে কমান্ড প্রম্পট চালু হবে।


এখন নিচের কোড টাইপ করুন এবং ইন্টার প্রেস করুন । তাহলে দেখবেন নিচের মতো একটা লেখা এসেছে The command completed successfully. স্ক্রিনশট এ যেভাবে টাইপ করা সেভাবেই টাইপ করবেন একলাইনে।


net user (যেকোন_নাম) /add

স্টেপ-৬—

আবার নিচের কোড টাইপ করুন। তাহলে আবার লেখা আসবে The command completed successfully.
স্ক্রিনশট এ যেভাবে টাইপ করা সেভাবেই টাইপ করবেন।


net localgroup administrators (যেকোন_নাম) /add


স্টেপ-৭—

এবার আর কিছুই করা লাগবে না জাস্ট কম্পিউটার রিস্টার্ট দিন এবং এই লগিন স্ক্রিনে আসলেই দেখবেন নতুন একটা একাউন্ট তৈরি হয়ে গেছে যেই নাম দিয়েছেন সেই নামে ওটাতে ক্লিক করলেই কেল্লা ফতে!!


কিন্তু এই হ্যাকিং থেকে বাঁচবো কিভাবে??
কিছুই করা লাগবে না। শুধু Windows বাদ দিয়ে লিনাক্স ব্যবহার করেন। চুরি করাও লাগবে না মানে পাইরেসি না করেই সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন। কারন, লিনাক্স একদম ফ্রি অপারেটিং সিস্টেম।। আর যদি একান্তই Windows চালাতে চান তাহলে কিভাবে কম্পিউটার লক করে রাখবেন মানে কেউ যেন কম্পিউটার এ হাত না দিতে পারে সেই ব্যবস্থা করুন।।


আমার তো এগুলা করতে ২ মিনিট ২৫ সেকেন্ড লেগেছে আপনার কত লেগেছে সেটা জানিয়ে দিতে পারেন। যদি কোন সমস্যা হয় তাহলে জানান।


ধন্যবাদ!! আগামী পর্বে থাকবে কিভাবে Windows 7 এর হ্যাক করতে হবে ৩ মিনিটে এবং এন্ড্রয়েড ফোন হ্যাক করা নিয়েও ইনশাআল্লাহ পোস্ট করব।।


আসসালামু আলাইকুম!! আমি শাহরিয়ার আহমেদ শোভন। যদি কাজ হয় তাহলে প্লিজ কমেন্টে বলবেন, নাহলে অনেকে ফেক মনে করে। আর ট্রাই না করে আন্দাজে কোন কথা বলবেন না।।

আরো ভালো আর্টিকেল পেতে চলে যান এই লিংক এ www.thebanglatech.xyz

Exit mobile version