Site icon Trickbd.com

[HOT]Wap4Dollar থেকে এখন করুন আনলিমিটেড ইনকাম হ্যাক করে।বিস্তারিত,পেমেন্ট প্রুফ সহ।

#TrickBDCompetition
আজকের টপিক আসলেই অনেকটা কাজের।কারন আজকে আমি দেখাব কিভাবে Wap4dollar এর এড এ হ্যাক করে ক্লিক করবেন।

বিশেষ তথ্যঃযারা আমার Email Spoofing এর অ্যাপটি ব্যবহার করেছিলেন তাদের বলছি ২ দিলে আমার সার্ভার থেকে প্রায় ১৭০০+ মেইল যাওয়াই ফ্রি সার্ভার হওয়াই  অনেক সমস্যা মুখে আসে।এখন আপাদত ইমেইল স্পুফিং এই সিস্টেম বন্ধ করে রেখেছি।সামনে আশা করি সব আপডেট দিয়ে আবার ট্রিকবিডি তে জানিয়ে দেওয়া হবে।


আমরা সকলেই প্রায় জানি  wap4dollar 100% trusted  এবং আরনিিং নিয়েও কোনো ঝামেলা করে না।তবুও আমার হ্যাক দিয়ে শুরু করা wap4dollar ইনকামের একটি পেমেন্ট প্রুফ দেখে নিন। 

এখন আসি কিভাবে কি করে এই হ্যাক করবেন এবং কি কি করবেন।তার জন্য আপনাকে একটি ফাইল ডাউনলোড করে নিন এখান থেকে।আসলে এই ট্রিকটি আমি এক নাইজেরিয়ার বন্ধুর থেকে শেখা।অনেকের হয়তো অজানা।তাই সেয়ার করা।

এবার ফাইল্টি ডাউনলোড করে এক্সট্রাক্ট করে নিন এবং দেখবেন waphack.php নামের একটি ফাইল পাবেন।এই ফাইলে আপনার wap4dollar এর এড কোড বসাবেন।নিচের প্রথম ছবিতে দেখানো কোডের জায়গায় বসাবেন আপনার কোডটি।আর কতটুকু কোড সেখানে বসাবেন তাও প্রথম ছবিতে দেওয়া আছে।

    wap4dollar থেকে /?= এর পরের কোডটি কপি করুন।

দেখানো জায়গায় আপনার কপি করা কোডটি বসিয়ে দিন।  এবার ফাইল্টি সেইভ করে রাখুন।
এবার এই ফাইলটি আপনার PHP সাইটের পোস্টিং প্যানেলে আপলোড করে নিন।
   


এবার আপনার সাইটের header.php,footer.php তে নিচের ছবিতে দেখানো কোডটি ১ বার করে পেস্ট করুন।

 এবার আপনার সাইটের CSS ফাইলে চলে যান।আর একদম উপরে ২ বার উপরের কোডটি লিখবেন।এরপর সেই দুই কোডের মাঝে  নিচের ছবিতে দেখানো javascript টি পেস্ট করে দিন।

 এবার আপনি কোনো বট ব্যবহার করুন বা আপনার সাইটে ভিজিটর আসলে তারা এমিনিতেই অন্য পেইজে রিডাইরেক্ট হয়ে ১ টা ক্লিক পরে যাবে।যা একদম ইউজার না চাইলেও হবে।


যদি বট ব্যবহার করেন তবে প্রতি বার ৫-১০ টা সেন্ড করবেন।এতে ১ টি বটের ক্লিক কাউন্ট হবে।এভাবে প্রতি দিন ১৭ বার ক্লিক নেওয়া যাবে।এরপর Daily limit এ চলে আসবে এবং সেই দিন আর এই স্ক্রিপ্ট চলবে না যদি না ভিজিটর নিজে ক্লিক করে।

এর পরের দিন আবার রিসেট হয়ে যাবে এবং আবার ১৭ টা ক্লিক নিতে পারবেন।

তথ্যঃঅবশ্যই আপনার সাইট PHP হতে হবে  অন্যথায় হবে না।


বেশি লোভ করতে যেয়েন না।১৭ লিমিট আছে ১৭ ই নেন প্রতিদিন।এভাবে করলেও আপনার ভালো ইনকাম হবে। 


কমেন্টে জানাবেন কেমন হলো।অবশ্যই আগে ১ বার ট্রাই করে নিবেন।পরে খারাপ/ভালো মন্তব্য যা করার করবেন।

যেকোনো দরকারে আমি ফেইসবুকে 

Exit mobile version