Site icon Trickbd.com

[FREE FIRE] FREE FIRE NEW HACKED MOD APK | ENEMY DETECTOR BY LASER LIGHT | ID BANNED PROBLEM SOLVED | 100% AUTO HEADSHOOT | WITH LIVE PROOF.(App Expired)








































আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন । আল্লাহর রহমতে আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি ।


#FreeFireHacked

হ্যালো বন্ধুরা, আগের অ্যাপটায় আমরা একটু কম-ই সুবিধা পেয়েছিলাম । বাট আজকে যে অ্যাপটি দিবো সেটাতে অনেক ভালো ফিচার পাবেন যা ফ্রী ফায়ার গেমিং আপনাকে অনেকটা ভালো এক্সপেরিয়েন্স দিবে ।
অনেকেই auto head shoot এর কথা বলছিলেন । আজ যে অ্যাপটা শেয়ার করতে চলেছি এই অ্যাপে খুব easily head shoot করতে পারবেন । আগের অ্যাপটা থেকে এই অ্যাপটি আপনাকে দ্বী-গুণ গেমিং সুবিধা দিবে । যা আপনি ফিচার গুলো দেখলেই বুঝতে পারবেন ।

ACCOUNT SUSPEND PROBLEM PANIC


আমরা জানি মোড অ্যাপ দিয়ে গেমস খেললে ১০-১২ লেভেল গেলেই আইডি ব্যান হয়ে যায় । আমারও ব্যান হইছে ।
শুধু আমার না অনেকেরই আইডি ব্যান হইছে ।
আর ব্যান হওয়ার কারন কি জানেন?
বেশি তাফালিং, আমরা যে মোড অ্যাপ গুলো ইউজ করি সেই অ্যাপগুলোতে প্রত্যেকটা অ্যাপে যে কমন ফিচারগুলো পাওয়া যায় তা হলো: Medkit Run, Wall Hack, Fly Hack, Speed Hack, Guest Hack etc. etc.
এই ফিচারগুলো সত্যিই খুব কাজের । বাট এই ফিচারগুলো যখন অন করবো তখন ফ্রী ফায়ারের নিয়ম নীতি সব আমরা লংঘন করবো তো তারা নিশ্চয়ই এটার এলার্ট পাবে । অথবা ধরুন আপনি খেলছেন, খুবই ভালো খেলছেন এবং মাশআল্লাহ Kill ও করছেন অনেকগুলা আর অনেকেই আপনার খেলা ফলো করছে তখন আপনার ওরা আপনার প্রায় সবকিছুই ফলো করে তখন আপনার দৌড়ের স্পিড তারা দেখে এবং যদি আপনি wall hack অন করে থাকেন তাহলে তো তারা নিশ্চিত বুঝে ফেলে আপনি চিটিং করছেন । কারন কেউ তো আর দেয়ালের মধ্যে দিয়ে ঢুকে যেতে পারে না তাই না? আর তাদের মধ্যে কেউ যদি অভিজ্ঞতা সম্পন্ন ভালো খেলোয়াড় থেকে থাকে এবং আপনি চিট করে তাকে কিল করে থাকেন তাহলে তো সে নিশ্চিত বুঝে যাবে যে আপনি চিটিং করছেন আর তখনই তারা আপনাকে রিপোর্ট করে থাকে । আর আপনি যে চিটিং করছেন তা তো ফ্রী ফায়ার টিম এলার্ট পেয়েই থাকে তার মধ্যে কেউ রিপোর্ট করলে তখন আমাদের আইডি সাসপেন্ড করে দেয় ।
তাই বেশি তাফালিং করা যাবে না ।

আমরা ফ্রী ফায়ার এর সাথে চিট করবো কিন্তু এতোটা চিট করবো না যাতে করে ফ্রী ফায়ার টিম এলার্ট পায় আর কেউ রিপোর্ট করুক । আমরা যদি কিছু অপশন অবলম্বন করে চলি তাহলে এই সাসপেন্ড কিছুটা ঠেকানো সম্ভব । যেমন, আমরা Medkit Run, Speed Hack, Fly Hack & Wall Hack এগুলো ব্যাবহার করবো না । আমাদের শুধু Enemy Detect, HeadShoot, Rain Bullet করলেই চলবে । এটা করলে কোনো ফলোয়ার সন্দেহ করতে পারবে না ।
আর ফ্রী ফায়ার টিম ও এলার্ট পাবে না আশা করি । কারন আমার যখন আইডি ব্যান হয় তারপর থেকে অনেকদিন থেকেই এই অপশন গুলো অবলম্বন করে চলি কিন্তু এখন পর্যন্ত আমার আইডির কোনো প্রবলেম হয়নি আশা করি আর প্রবলেম হবেও না ইনশাআল্লাহ ।
তো বন্ধুরা আপনারাও এই অপশন গুলো অবলম্বন করে চলুন আশা করি কাজে আসবে ।


FACEBOOK ID LOGIN PROBLEM


আমরা সবাই জানি মোড অ্যাপগুলো Facebook আইডি দিয়ে লগিন হয় না বার বার Error দেখায় । এটার Solution আগামী পোষ্টে দেবো ।

HOW TO UNSUSPEND YOUR SUSPENDED DEVICE?


আমরা অনেকেই এই মোড অ্যাপ ব্যবহার করি কিন্তু ওইযে Facebook দিয়ে লগিন হয় না তাই আমরা অনেকেই Guest দিয়ে খেলছি আর Device Suspend খায়ছি । ভয় নেই আগামী পোষ্টে এটারও Solution দেওয়া হবে ।

আজকে যে অ্যাপটি দেবো সেটা Lorazolara মোড করেছেন । উনার মোডগুলো সত্যিই অসাধারণ । অসংখ্য ধন্যবাদ জানাই তাকে ফ্রী ফায়ার এর সাথে চিটিং করার জন্য আমাদেরকে এই অ্যাপটি একদম বিনামূল্যে তিনি দিয়েছেন ।
এই অ্যাপটি সম্পর্কে কি আর বলবো নিজে খেললে তো বুঝবেন এই অ্যাপে কি আছে ।
এই অ্যাপে কি কি আছে তা নিচে থেকে জানতে পারবেন ।
তো চলুন শুরু করি …

《 SPECIAL FEATURES OF GARENA FREE FIRE MOD APK 》
• Aimbot
• Aim Fov
• Aim Smooth
• ESP Info [Enemy]
• ESP Line [Enemy]
• Auto Head Shoot
• Bullet Rain (24x)
• Speed Hack 10x
• Gost Hack
• Medkit Run
• HD Mode

DETAILS OF MOD APK

Name____Free Fire

Size____88.21 MB

Version____1.47.0

Re Developer____Lora Zalora

Uploads On____Google Drive

By____HQ Shakib



MOD MENU SETTINGS







**ঊপরের স্ক্রিনশটে যে অপশন গুলো অন করা আছে আপনারাও শুধু সেই অপশন গুলোই অন করবেন । Medkit Run আর Speed Hack ইউজ করবেন না**

GAMING TIME SCREESHOTS









HEAD SHOOT WORKING



**App টি ভিডিও আকারে ইউটিউবে আপলোড করা হয়েছে । তাই ভিডিওটি দেখে তারপর অ্যাপটি ডাউনলোড করুন । কারন অ্যাপটি অনেকের পছন্দ নাও হতে পারে । আর পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন ।**

CLICK HERE TO WATCH THE VIDEO

CLICK HERE TO JOIN MY OFFICIAL GROUP



Contact

Facebook ___https://m.facebook.com/iamhqshakibpro



বন্ধুরা পোষ্টটি যদি ভালো না লাগে তাহলে কেউ আজে বাজে কমেন্ট করবেন না একটা রিপোর্ট দিয়ে চলে যাবেন । আর যদি আজে বাজে কমেন্ট করেন তাহলে তার উত্তর ঠিকমতোই পেয়ে যাবেন । পোষ্টটি ভালো লাগলে লাইক দিবেন । অসংখ্য ধন্যবাদ পোষ্টটি পড়ার জন্য । নিয়মিত ট্রিকবিডি.কম ভিজিট করবেন । আজ এই পর্যন্তই । সবাই ভালো থাকবেন ।
আসসালামু আলাইকুম

iamhqshakib