Site icon Trickbd.com

আসুন ক্রেক করি নিজেই- NETFLIX – SPOTIFY এর মতন সাইটের প্রিমিয়াম একাউন্ট খুব সহজেই-ডাউনলোড করুন হ্যাকিং টুলস Sentry MBA

সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকে একটু নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসা করি সবার কাছে আজকের রিভিউটি ভালো লাগবে এবং অনেকের কাজে আসবে!

আজকে আমি কুনো টিউটোরিয়াল লিখছি না।  একটি টুলস রিভিউ দিব।

যে টুলস্ নিয়ে আজকে আমি আলোচনা করবো, তার নাম হচ্ছে Sentry MBA  অনেক এর নাম জেনে থাকতে পারেন,আবার অনেকের জন্য নতুন কিছু, আমি সচরাচর ব্যাবহার করি একাউন্ট ক্রেকিং এর জন্য। অনেক বললাম এখন শুরু করা যাক।


Sentry MBA:

এটি এমন একটি টুলস অনেক জনপ্রিয় সাইবার ক্রিমিনাল এবং ক্রেকারদের অনেক পছন্দের একটি টুলস। এই টুলসটি বিভিন্ন ওয়েবসাইটের ইউজারদের পাসওয়ার্ড এবং ইউজারনেম ক্রেক করে।  EX: NETFLIX.SPOTIFY.AMAZON. ETC

টুলসটি অনেক দ্রুত অনেকগুলি ইউজারনেম টেস্ট করে তারপর পাসওয়ার্ড আপনার হাতের নাগালে এনে দেয়।  তাহলে চলুন এর কিছু ফিচার দেখে আসি।

Features of Sentry MBA:

এটাক শুরু করবার আগে ওই ওয়েবসাইটের লগিনপেজ সনাক্ত করতে হবে। কনফিগ ফাইলের ভিতর আপনাকে ওই সাইটের লগিনপেজ ইজেক্ট করে দিতে হবে। বিভিন্ন সাইটের একাউন্ট ইউজার নেইম পাস হ্যাক করবার জন্য অনেক কনফিগ ফাইল ডার্ক নেট অথবা ওপেন সাইটে পাওয়া যায়। সেখানে পেইড আছে ফ্রিতেও আছে আপনি ফ্রিতে কাজ চালাতে পারেন।

কিছু দক্ষতা থাকলে আপনি আরোও ভালো ব্যাবহার করতে পারবেন টুলসটি। যেমন : প্রোগ্রামিং স্কিল। পাসওয়ার্ড ক্রেক করবার জন্য আপনার কম্পিউটার থাকতেই হবে।

ইন্টারফেস Sentry MBA:

ডাউনলোড – Sentry MBA –  ? 

ডাউনলোড করে রেখে দিন। খুব তাড়াতাড়ি এই টুলসের ব্যবহার নিয়ে বিস্তারিত আলোচনা করবো এবং কিভাবে কনফিগ এটাচ করবেন সব নিয়ে একটি টিউটোরিয়াল লিখবো।

সবাই ভালো থাকবেন, আজকের জন্য এখানেই সমাপ্ত।

ফেইসবুকে আমি ?

আমার কিছু হ্যাকিং টিউটোরিয়াল :

 [Mega Post]WIFITE দিয়ে Wi-Fi (WEP & WPA) হ্যাক করুন। (Kali Linux)। PC [bY Sajeeb]

[Hot][Kali Linux]হ্যাক করুন ফেসবুক একাউন্ট-হ্যাকিং এর পুরনো কৌশল ব্যাবহার করে কালি লিনাক্স দিয়ে

[Hack Like A Pro] আসুন হ্যাক করি WPA/WPA2/PSK এর মতো সিকিউরড WIFI নেটওয়ার্ক প্রফেশনালি স্ক্রিনশট সহ প্রুফ (সাথে Bruth Force এটাক এর জন্য শক্তিশালী পাসওয়ার্ড লিস্ট)

[Fluxion] হ্যাক করুন WPA2/PSK এর মতো WIFI নেটওয়ার্ক Fluxion Py এর সাহায্য (সাথে Python Script)এখন পাসওয়ার্ড ক্রেক হবে আরও দ্রুত (পর্ব ১)

Exit mobile version