Site icon Trickbd.com

?Wifi Hacking ?যে কোনো wifi হ্যাক করুন খুব সহজেই ! সবাইকে তাক লাগিয়ে দিন । প্রমাণ সহ হ্যাকিং ট্রিক । 100% Works , না দেখলে চরম মিস ??[kali linux]

Unnamed

আসসালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ !


আমি ইসলাম সম্পর্কে জানতে আগ্রহী , এজন্যই শুধু ইসলামিক পোস্ট করতে পছন্দ করি । অনেকেই তাতে আগ্রহী না বলে বলে দেখতে চান না । তাই নিয়ে এলাম আমার ৩য় হ্যাকিং পোস্ট ।
আমি রিফাত । আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি , ওয়াইফাই হ্যাকিং উইথ লিনাক্স । আপনি চাইলে যেকোনো পিসি দিয়ে এটি করতে পারেন ।
এজন্য আমাদের যা প্রয়োজনঃ
ডেক্সটপ অথবা ল্যাপটপ , কালি লিনাক্স অপারেটিং সিস্টেম । তবে আপনার পিসিতে স্থায়ীভাবে কালি লিনাক্স অপারেটিং সিস্টেম হিসেবে সেট আপ না থাকলেও চলবে । সেক্ষেত্রে বুটাব্যল কালি লিনাক্স লাইভ পেনড্রাইভ থাকলেই চলবে ।

সবার আগে আপনাকে জানতে হবে – সাইবার আইন সম্পর্কে তারপর হ্যাক করতে পারেন । সাইবার আইন ও দন্ডবিধি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।

লিনাক্স চালু করেই দেখছেন , আমার রাউটারটির নেটওয়ার্ক যেটিকে ফরগেট করে দিয়েছি । যদিও শুধু লাইভ সিস্টেমে কোনো প্রকার ডেটা সেইভ থাকে না ।
এবার আমরা লিনাক্সের টুল মেনু থেকে ওয়্যারলেস অ্যাটাক থেকে ফার্ন ওয়াইফাই ক্রাকার টুলটি ওপেন করবো ।


ওপেন হলেই দেখতে পাবেন ইন্টারফেস কার্ড সিলেক্ট করার অপশন । সিলেক্ট করুন ।

 

এবার এক্সেস পয়েন্ট টি চালু করুন ।

 

এবার যেটি করতে হবে আপনাকে , ডেটাবেজ থেকে আপনাকে এর ডেটালিস্টটি খুঁজে বের করতে হবে । তবে আপনি টুল বক্সের সাহায্য ও নিতে পারেন ।

এবার ডিরেক্টটেড নেটওয়ার্কের মধ্য থেকে যে নেটওয়ার্ক টি আপনি অ্যাকসেস করবেন , সেটি ক্লিক করতে হবে ।

এখানেই গুরুত্বপূর্ণ কাজটি আমাদের করতে হবে । ম্যাক এড্রেস টি আপনার জানা থাকলে তো ভালো বা জানা না থাকলেও আপনি বের করতে পারবেন । তাও যদি না পারেন তাহলে চিন্তার কোনো কারণ নেই এখানে ডেটা বেইজ থেকে ডেটা ফাইলটি সিলেক্ট করে দিলেই হবে ।

 

এবার অ্যাটাকে ক্লিক করে অপেক্ষা করুন । পাসওয়ার্ড দূর্বল হলে সাথে সাথে এক্সেস হয়ে যাবে ।

[ বি.দ্র. টুলটি দিয়ে আপনি সরাসরি পাসওয়ার্ড শো করাতে পারবেন না , এটি অন্য উপায়ে করতে হবে । তবে আপনি কানেক্ট হতে পারবেন । এটিই তো যথেষ্ট , তাইনা ! কেন পাসওয়ার্ড শো করবে না তা নিশ্চয়ই বুঝতে পারছেন । সরাসরি কানেক্ট হয়ে যায় এজন্য ।]
টুলটি ক্যাপিটাল আর স্মল এর মধ্যে মাঝে মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে ফলে অনেক সময় কানেক্ট হয় না । কিন্তু একটু বুদ্ধি খাটালেই আপনি এক্সেস পেয়ে যাবেন । ইনশাআল্লাহ !

পোস্টটি কেমন লাগলো জানাবেন । এতে আপনার অনুভূতিও শেয়ার করবেন ।

হ্যাকিং পোস্ট খুব মাঝে মধ্যে ট্রিকবিডিতে শেয়ার করবো । তাই নিয়মিত চোখ রাখুন ট্রিকবিডিতে । আগামী পর্বের আমন্ত্রণ জানিয়ে আজ এখানেই শেষ করছি । ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই করি ।

And আমার ফেসবুক পেইজে- আমাকে পাবেন ।

আমার ওয়েব সাইটে যেতে এখানে ক্লিক করুন

” ফেসবুকে আমি ” এখানে ক্লিক করুন

Exit mobile version