প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।

আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো
“আইএমএসআই কী এবং কীভাবে রিয়েল টাইম কল হ্যাক করা হয় এই বিষয়ে আজকের টিউটোরিয়াল আমার”

হ্যাকিং শব্দটি এমন একটা রহস্য যা সকলেই জানতে এবং শিখতে চাই; অর্থাৎ টেকনোলজি ব্যাকগ্রাউন্ডের বেশীরভাগ মানুষজনই হ্যাকার হতে চাই এবং তারা হ্যাকিং শব্দের সাথে যথেষ্ট পরিচিতও বটে।
আমরা নিজেদের ভেতর খেয়াল করলে দেখতে পাবো এমন অনেকেই আছি যারা হ্যাকিং এবং টেকনোলজি রিলেটেড মুভি দেখতে খুবই পছন্দ করি, আর এই ক্যাটাগরিতে আমি নিজেও রয়েছি।

খেয়াল করলে দেখবেন বিভিন্ন রকম হ্যাকিং মুভিতে হ্যাকার রিয়েল টাইম কল হ্যাক করে গোপন অনেক কথা শুনতে পায়; এইটা নিয়ে আমরা অনেকেই ভাবতে থাকি এটা আদৌ সম্ভব কী, সত্যি বলতে এইটা আসলেই সম্ভব; এইখানে IMSI Catcher দ্বারা রিয়েল টাইম কল হ্যাক করা হয়ে থাকে এবং সকল গুরুত্বপূর্ণ কলে আড়ি পাতা হয়।
ওহ দুঃখিত, আমি পরিচয়ই তো করিয়ে দিলাম না আইএমএসআই আসলে কী?

IMSI হলো International Mobile Subscriber Identity, এটা সিমের আইডেন্টিটি নম্বর; কিছুটা IMEI এর মতো। IMEI হচ্ছে আপনার ফোনের আইডেন্টিটি নম্বর আর IMSI আপনার সিমের; আপনারা হয়তো জানেন প্রতিটা সিমের একটা ইউনিক নম্বর নয়, একজন ইউজার যে নম্বর ইউজ করে এটা একই সাথে দুইজন ইউজ করতে পারে না ক্লোন বা টেকনিক্যাল ইস্যু ছাড়া; তেমনি আইএমএসআই ও এইরকম ইউনিক হয়ে থাকে।

তাহলে এখন কথা হচ্ছে আইএমএসআই কী রিয়েল টাইম সিম কল হ্যাক করে? না; এটা IMSI Catcher দ্বারা করা হয়ে থাকে। এই আক্রমণকে মূলত Man In The Middle Attack বলা হয়; এই আক্রমণটি সক্রিয় করতে হলে নেটওয়ার্কিং এর উপর যথেষ্ট জ্ঞান থাকা প্রয়োজন আক্রমণকারীর।
তবে আমি এইটার একটি সহজ উদাহরণ উল্লেখ করছি যে এটা কীভাবে কাজ করে।

সার্ভার আসলে খুবই ভদ্র হয়ে থাকে তবে খুবই অহংকারীও বটে, ওহ দুঃখিত; অহংকারী বললাম কেনো! কারণ আমরা যদি সার্ভারের সাথে নিজে থেকে যোগাযোগ না করি সার্ভার নিজে এসে আমাদের সাথে যোগাযোগ করবে না, আর না করাই ভালো কারণ সার্ভার যদি নিজে থেকে যোগাযোগ করতো আমরা মাত্রাধিক বিরক্ত হইতাম।

মনে করুন,
আমার এক সুন্দরী বান্ধবীকে কল দিচ্ছি ( প্রেমিকা না থাকলে যা হয় ) এই কলটি আমার সবচেয়ে কাছে থাকা সার্ভার স্টেশনে চলে যাবে এবং এই সার্ভার স্টেশন হইতে আমার কলটি আমার সুন্দরী বান্ধবীর কাছে পাঠিয়ে দেওয়া হবে; আর এই সাধারণ কাহিনীকেই হ্যাকার অসাধারণ করে তোলে তার চমৎকার ব্রেইনের গেম দিয়ে।

আরও ক্লিয়ার করে দিচ্ছি; IMSI Catcher আমাদের আশেপাশে একটা কাস্টম সার্ভার জেনারেট করে ফেলে আর আপনি যখন কাউকে কল দিবেন আপনার মোবাইল নেটওয়ার্ক ওই কাস্টম সার্ভারের কাছে চলে যাবে কারণ আপনার খুবই কাছে থাকবে সার্ভারটি, তারপর ওই কাস্টম সার্ভার আসল সার্ভার স্টেশনে কলটি পাঠিয়ে দিবে; এতে করে আপনি যা কথা বলবেন সবই IMSI Catcher দ্বারা তৈরিকৃত সার্ভার হইতেই যাবে। তাহলে আপনার তৈরি করা ফাঁদ হইতে কল গেলে আপনি সকল কিছুই শুনতে পারবেন।

তাহলে আশা করি আমি আপনাদের সহজ এবং সুন্দর করে বুঝিয়ে তুলতে পেরেছি আইএমএসআই কী এবং কীভাবে রিয়েল টাইম সিম কল হ্যাক হয়; তবে এই হ্যাকিং সফটওয়্যারটি আমি আপাতত শেয়ার করছি না এই টিউটোরিয়ালে, কারণ অনেক অসাধু মানুষ আনইথিক্যাল কার্যক্রম সক্রিয় করতে পারে। তবে টেস্টিং এবং শিক্ষার জন্য কারো প্রয়েজন হলে আমার সাথে যোগাযোগ করলে আমি সফটওয়্যারটি সম্পূর্ণ ফ্রিতে প্রদান করবো।

আমার একটি উদ্দেশ্য রয়েছে,
সকল টেকনোলোজি রিলেটেড মানুষজনকে একত্র করার, এতে করে সকলেই আরও জানতে এবং শিখতে সেই সাথে সাহায্যও পাবে, এই জন্য আমি টেলিগ্রামে একটা গ্রুপ ক্রিয়েট করেছি Onioneers নামে।
এই গ্রুপটিতে আমি ট্রিকবিডির সকল Author, Contributor, Visitor কে নিমন্ত্রিত করছি, সকলেই জয়েন হবেন আশা করি।
গ্রুপটিতে সকল রকম টেকনোলোজি বিষয়ক আলোচনা করা হবে যেমন কিছু আমি উল্লেখ করছিঃ ইথিক্যাল হ্যাকিং, প্রোগ্রামিং, স্প্যামিং, লিনাক্স বিষয়ক সাহায্য ইত্যাদি সকল টেকনোলজি বিষয়ক সাহায্য পাবেন। আর মূলত আমি এই রিয়েল টাইম কল হ্যাকের সফটওয়্যারটি এই টেলিগ্রাম গ্রুপেই ফ্রিতে শেয়ার করবো।

সকলেই জয়েন করুনঃ
Group Link: Onioneers Join Link

আপডেট (April 23 2021, 7:50 PM):
আমি IMSI Catcher সফটওয়্যারটি Onioneers Telegram গ্রুপে শেয়ার করে দিয়েছি, সবাই দ্রুত জয়েন করে সফটওয়্যারটি নিতে পারবেন।

তাহলে সকলেই ভালো থাকুন, সুস্থ থাকুন, প্রিয় মানুষকে ভালো রাখুন।
ধন্যবাদ;

38 thoughts on "(r1d3x0r) জানুন কীভাবে রিয়েল টাইম সিম কল হ্যাক করা হয় এবং জয়েন করে নিন ট্রিকবিডির টেকনোলজি প্রিয়দের গ্রুপে।"

  1. sojol Contributor says:
    Vai apnar fb link ta ki dewa jbe ?
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; সেই সাথে আমি আন্তরিক ভাবে দুঃখিত কারণ আমি ফেসবুক ব্যবহার করি না, তবে আপনি চাইলে আমার সাথে টেলিগ্রামের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন, টেলিগ্রাম লিংকঃ Contact on Telegram
  2. M+S Author says:
    প্রেমিকা না থাকলে যা হয়
    WOW
    1. r1d3x0r Author Post Creator says:
      হিহিহি; ইয়েস ব্রাদার বান্ধবী ইজ রিয়েল xD
  3. Tanvir+Rayhan+Akash Contributor says:
    আরে ভাই নাকি?🌚🌚
    1. r1d3x0r Author Post Creator says:
      হ্যাঁ ব্রো, আমিই ❤
  4. A2 Contributor says:
    wow bro, nice trick app ki vabe pabo apnar theke?
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; এই IMSI Catcher সফটওয়্যারটি আমি টেলিগ্রাম গ্রুপে শেয়ার করবো, আপনি যদি আমার কনটেন্ট’টি সম্পূর্ণ পড়েন দেখতে পাবেন টেলিগ্রাম গ্রুপটির লিংক দেওয়া হয়েছে।
      আপনার বুঝার সুবিধাতে আরও একবার দিয়ে দিচ্ছি; Contact me on Telegram
  5. Munir Hossain Munna Contributor says:
    Vai tool ta kivabe pabo??? amar aita kivabe kaj kore nije use kore dekhar khub sokh…Tobe ei tool ki windos os a support kore?
  6. Md Jahid Contributor says:
    যাক শেষ পর্যন্ত আপনি আমাদের জন্য একটা সুযোগ করে দিলেন….. ধন্যবাদ ভাইয়া।
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনারা জানলে এবং শিখলে আমার কষ্ট সফল হবে, ইনশাআল্লাহ।
  7. Tufan Chakma Contributor says:
    onek sundor post
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনারা জানলে এবং শিখলে আমার কষ্ট সফল হবে, ভালোবাসা নিবেন।
  8. sajib5656 Contributor says:
    vai teligram link kaj korche na
    1. r1d3x0r Author Post Creator says:
      টেলিগ্রাম লিংকটি ঠিক কাজে প্রিয়, আপনি চাইলে এই কমেন্ট Contact me on Telegram থেকেও জয়েন হতে পারেন।
  9. Prince Durjoy Contributor says:
    dur mia eida kno post…vablam ki r dekale ki..? re vi eida Aljazira 1 hour 2 minit er video deke sobai details jane….
    Imsi catcher pawyer kno way takle seta niye post dew
    1. Iqbal Mahmud Author says:
      Hmmm,thik bolechen
    2. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; এক অথবা দুই ঘন্টা লাগে কোনো কিছু বুঝতে আপনার, হতেই পারে। কীভাবে হ্যাকিং হয় আমি সেটা তো বলেছি, এইটা করতে গেলে আপনাকে নেটওয়ার্ক জানা লাগবে জানেন আপনি? জানলে এইরূপ কমেন্ট না করে Logic দিয়ে ট্রাই করা শুরু করে দিতেন; তবে প্রিয় আমি আন্তরিক ভাবে দুঃখিত কারণ আপনাকে বুঝাতে আমি অসফল।
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনাদের পজিটিভ মন্তব্যতে আমি মোটিভেট হয়।
  10. samiul islam Contributor says:
    That’s a nice post. vai app ta kivabe pabo
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনাদের পজিটিভ মন্তব্যতে আমি মোটিভেট হয়। এই IMSI Catcher সফটওয়্যারটি আমি টেলিগ্রাম গ্রুপে শেয়ার করবো, আপনি যদি আমার কনটেন্ট’টি সম্পূর্ণ পড়েন দেখতে পাবেন টেলিগ্রাম গ্রুপটির লিংক দেওয়া হয়েছে।
      আপনার বুঝার সুবিধাতে আরও একবার দিয়ে দিচ্ছি; Contact me on Telegram
  11. Md Jahid Contributor says:
    টেলিগ্রাম গ্রুপে এড হলাম আর ৫ ঘন্টার ভিতরে Restricted মারলেন এইটা কেমন? কি এমন বল্লাম যে ব্যান করলেন? 🤔🤔🤔
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; তবে সেই সাথে আমি আন্তরিক দুঃখিত এমন কোনো সমস্যা খুঁজে না পাওয়াতে, গ্রুপে কাউকে Restricted দেওয়া হয়নি, একজনকে Maintainer Bot Mute করেছে কারণ সে স্প্যাম করেছিলো; আপনার ইউজার নেম বা Join হওয়ার সময় যে Registration এ আপনার ID নম্বর দেওয়া হয়েছিলো ওইটা দিলে আমি যাচাই করে দেখবো প্রিয়।
  12. mdrazumiaR Contributor says:
    ami tlegram join korte parchi na
    1. r1d3x0r Author Post Creator says:
      টেলিগ্রাম লিংকটি ঠিক আছে প্রিয়, আপনি চাইলে এই কমেন্ট Contact me on Telegram থেকেও জয়েন হতে পারেন।
  13. mdrazumiaR Contributor says:
    ami tlegram join korte parchi na
    1. r1d3x0r Author Post Creator says:
      টেলিগ্রাম লিংকটি ঠিক আছে প্রিয়, আপনি চাইলে এই কমেন্ট Contact me on Telegram থেকেও জয়েন হতে পারেন।
  14. Shrabon Chowdhury Shayan Contributor says:
    IMSI ক্যাচিং বিষয়ে কল ট্রাকিং এন্ড ট্রেসিং টেকনিক রিলেটেড এবং সফটওয়ার ডাউনলোড লিংক দিয়ে টেক্সট করায় আমাকে গ্রুপ হতে রেসট্রিক্ট করে দিয়েছেন, তাই আমি এখানে তর্ক করতে এসেছি এমনটা নয়- আপনার গ্রুপে সকলের শিক্ষার জন্যই টেক্সট করেছিলাম তবুও যেহেতু আমি অথেনটিক নই তাই মেসেজ করার জন্য দুঃখিত।
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনার সমস্যাটির জন্য আন্তরিক ভাবে দুঃখিত, তবে আপনি আশা করি বুঝতে পারবেন যে গ্রুপে অনেক মেম্বার্স রয়েছে যারা Onioneers কে বিশ্বাস করে; এইখানে কোনো সফটওয়্যার বা লিংক দিলে তারা বিশ্বাস করে ডাউনলোড করে ফেলবে এতে করে তাদের ডিভাইস বা ভার্চুয়াল জীবনে সমস্যা হলে Onioneers এর এডমিন হিসাবে আমার খারাপ লাগবে। আপনার সফটওয়্যারটি ম্যালিসিয়াস তো হতে পারে, আর একটি সফটওয়্যার এর সকল কোড পড়া সময়ের বিষয়, আপনাকে যেহেতু চিনি না আপনার দেওয়া সফটওয়্যার বিশ্বাস করে সকলের মাঝে বিলিয়ে দেওয়ার মতো বোকামো করতে অক্ষম আমি; আবারও দুঃখিত।
    2. Shrabon Chowdhury Shayan Contributor says:
      অনেকেই আগ্রহ নিয়ে অপেক্ষমান…আশাকরি তাদের নিষ্প্রভ করবেন না এবং একইসাথে সাথে একটি ইনপুট রিসিভার ডিভাইস (ওটিজি এনাবেল/ইউসবি সিগন্যাল এনালাইজার) প্রয়োজন যা Victim ডিভাইসের সিগন্যাল রিসিভ করে MitM পরিচালিত করে; আশাকরি সকল বিষয়ে তাদের সঠিক নির্দেশনা দিবেন। আপনাকেও ধন্যবাদ জানাচ্ছি..
    3. Pranto Contributor says:
      ভাই আপনার Telegram লিংকটা দেনতো
  15. 167 Author says:
    পোস্টটি পড়ে ভালো লাগলো। শেষের দিকে প্রেমিকার উদাহরণটা দারুণ হয়েছে। 🙂
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য; আপনাদের পজিটিভ মন্তব্যতে আমি মোটিভেট হয়।
  16. Md Jahid Contributor says:
    ভাইয়া ওই কোড টা তো এখন খুজে পাই নি। তবে আমার নাম Jahid hasan একটা পিঠের ছবি দেওয়া (বিয়ার গ্রিলস এর)। ধন্যবাদ
    1. r1d3x0r Author Post Creator says:
      গ্রুপে এসে আমাকে ম্যানশন দিন ভাইয়া।
  17. sayem Contributor says:
    ভাই এ্যাপ টি দেওয়া যাবে।
    আপনার চ্যানেলে ঘুরে আসলাম পাইনি😓😓
  18. fয়saল aহmeদ Contributor says:
    ভাইয়া শিক্ষামূলক ভাবে ব্যবহার করতে চাই, আমারও খুব ভালো লাগে হ্যাকিং সম্পর্কে।

Leave a Reply