var adfly_id = 18327831;
var popunder_frequency_delay = 0;

ট্রিকবিডি আমার ও আপনাদের সকলেরিই প্রিয় একটা প্লাটফর্ম! প্রতিদিন অন্তত একবার করে এই সাইটে না আসলে দিনটা কেমন জানি অপুর্নই রয়ে যায়।

নতুন মোডেরটর নিয়োগের ফলে আমাদের ট্রিকবিডিতে স্পাম এখন নাই বললেই চলে। আর এছাড়াও ওনাদের কারনে ওনেকেই এখানে জ্ঞান শেয়ার করার সুযোগ পেয়েছেন।

আডমিনদের আপ্রান প্রচেষ্টা, মডেরেটর দের সার্বক্ষণিক বিচক্ষণতা, টিউনারদের লেখনি ও ভিজিটরদের অনুপ্রেরণায় আমাদের ট্রিকবিডি সাইট টি ভালোই এগিয়ে যাচ্ছেন। যদিও আডমিনরা ট্রেইনার কম্পিটিশন চালু করতে চেয়েও করছেন নাহ ?।

আর এতে করে কিছু গুটিবাজ মানুষ এই সাইটটির কিভাবে মান নষ্ট করবেন সেইটা নিয়ে ব্যস্ত আছে। কেউ বা বাজে কমেন্ট করছে আবার কেউবা অযথাই রিপোর্ট দেয়। আবার অনেকেই অথর আইডি হ্যাক করছে আর কেউ তো আডমিনদের (রানা,সাধিন,নাসির ভাই) নামে ফেসবুক আইডি খুলে সকলকে রিকুয়েস্ট পাঠাচ্ছেন। আর সেই সাথে যারা অথর হতে চাচ্ছেন তাদের থেকে টাকাও দাবি করছেন অথর করিয়ে দিবে এই বলে। তো আপনারা এসব থেকে সবসময় সতর্ক থাকবেন।

এইবার আসি সাইটের যেই প্রবলেম গুলো হচ্ছে-



কমেন্ট – এটাই প্রধান সমস্যা। কোন সমস্যা নিয়ে কমেন্ট লিখে যখন কমেন্ট করা হয় বেশীরভাগ সময়েই সেই কমেন্ট পাবলিশ হচ্ছে না। এই লেখাটা আসে কমেন্টের উপর “your comment is awaiting moderation”

আশা করি আপনারা এই সমস্যাটার সমাধান দ্রুত করবেন। আর কমেন্টে যদি টেক্সট এর সাথে ছবি যুক্ত করা যেত তাহলে খুবিই ভালো হতো। সকলে তাদের সমস্যা গুলো কমেন্টে তুলে ধরতে পারতেন।

ডাটাবেজ ইরোর- মাঝেই হঠাত করেই ট্রিকবিডি ভিজিট করা যায় না। আর যখন এই সমস্যা হয় তখন সকলেরিই হয়। ভিজিট করলে শুধু লেখা আসে “Database connection error “

ি ি

7 thoughts on "ট্রিকবিডিতে কিছু সমস্যা হচ্ছে | আডমিন ভাইরা একটু দেখুন |"

  1. Ubydullah Tareq Ubydullah MD Tareq Contributor says:
    54 comment show but post ar nice konu cmnt nai.
    1. Abdus Salam Abdus Salam Author Post Creator says:
      আমি সেটাই ভাবছি!
    2. Abdus Salam Abdus Salam Author Post Creator says:
      আমিও সেটাই ভাবছি!
  2. Hasan Hasibul Hridoy khan Contributor says:
    কিছুসময় আগে পোস্টটি দেখলাম না…
    কিন্তু এখন আবার……??
  3. kawsertalokder kawsertalokder Contributor says:
    AMI KI KONO DIN AUTHOR HOTA PARBONA PLS AMA KA REPLAY PLS
    1. Abdus Salam Abdus Salam Author Post Creator says:
      fb te asun.. fb/salamssaa

Leave a Reply