Site icon Trickbd.com

এইচএসসি পরীক্ষা নিয়ে গুজবে বিশ্বাস বা কান দিবেন না।

Unnamed

এইচএসসি পরীক্ষা নিয়ে অনুমান নির্ভর রিপোর্ট করতে ‘না’ করেছে শিক্ষা মন্ত্রণালয়। বুধবার (১২ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয় থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উচ্চ মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠান হওয়া নিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো সিদ্ধান্ত না আসা পর্যন্ত অনুমান নির্ভর কোনো সংবাদ বা গুজব আমলে না নেয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে, বিশেষজ্ঞদের সাথে আলোচনা করে, সকল বিষয় বিশ্লেষণ পূর্বক, পরীক্ষা অনুষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এই সিদ্ধান্ত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে যথাযথ সময়ে সকলের অবগতির জন্য প্রকাশিত হবে৷

উল্রেখ্য, আজ ১২ আগস্ট দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল ও দৈনিক কালেরকন্ঠসহ একাধিক জাতীয় পত্রিকা, একাধিক অনলাইন ও টেলিভিশনে সেপ্টেম্বর মাসে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে মর্মে সংবাদ প্রকাশ হয়েছে। এদের মধ্যে কেউ কেউ লিখেছে সেপ্টেম্বরের শেষে অথবা অক্টেবারের শুরুতে।

 

সূএঃ দৈনিকশিক্ষা
মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

Exit mobile version