Site icon Trickbd.com

Peace Tv Bangla Live বাংলাতে দেখুন, জাকির নায়েককে লাইভ প্রশ্ন করুন এবং Covid-19 নিয়ে তার মতামত জেনে নিন।

Unnamed

আজকের পোস্টে যা যা থাকছে

START

কয়েক বছর আগে বাংলাদেশে Peace TV Bangla ব্যান করা হয়। বাংলাদেশসহ আরো কিছু দেশে Peace TV ব্যান করে দেয়। কিন্তু বেশিরভাগ মুসলিম এবং অমুসলিম দেশে এখনো Peace TV দেখা যায়।কিন্তু আপনাদে হয়ত অনেকের জানা নেই আপনি চাইলে যেকোন সময় Peace TV Bangla দেখতে পারেন।

যা যা লাগবে

Peace TV দেখার নিয়ম

কয়েক উপায়ে আপনি চাইলে Peace TV Bangla,English,Urdu,Chinese দেখতে পারেন। নিচে কয়েকটি পদ্ধতি দেয়া হলঃ

পদ্ধতি ১

Peace Tv Network লিখে প্লে স্টোরে বা App স্টোরে সার্চ
দিন। Peace Tv নামে একটি এপ পাবেন। এখান থেকে সরাসরি লাইভ Peace Tv ৪ টি ভাষায় দেখতে পারবেন। এটি অফিশিয়াল এপ এবং এখানে সুবিধা হল আপনার যদি Smart Tv থাকে তবে আপনি Cast এর মাধ্যমে সরাসরি মোবাইল ফোন থেকে আপনার টিভিতে লাইভ Peace Tv দেখতে পারবেন। এখানে সুবিধা হল আপনি চাইলে লাইভ টিভি দেখার পাশাপাশি ১ সপ্তাহের পুরাতন প্রোগ্রাম দেখতে পারবেন।

DETAILS

DOWNLOAD

Peace TV



পদ্ধতি ২

অফিশিয়াল ওয়েবসাইট www.zakirnaik.com থেকে আপনি
চাইলে লাইভ পিচ টিভি দেখতে পারেন। এই ওয়েবসাইট এই রমজানের প্রথমে লঞ্চ করা হয়েছে। এর আগের অফিশিয়াল ওয়েবসাইট ছিল irf.net কিন্তু কিছু কারণে তা বন্ধ রাখা হয় এবং ২০২০ সালে রমজানের প্রথমেই নতুন ওয়বেসাইটি লঞ্চ করা হয়। এখানে আপনি জাকির নায়েকের বিখ্যাত সব বিতর্ক, প্রোগ্রাম দেখার পাশাপাশি লাইভ টিভি চ্যানেলের আইকনে ক্লিক করে লাইভ পিচ টিভি দেখতে পারেন। ওয়েবসাইটটি খুব সুন্দরভাবে সাজানো হয়েছে এবং আপনার সুবিধার্থে সকল কিছু
ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে।

পদ্ধতি ৩

আপনি চাইলে সরাসরি www.peacetv.tv ওয়েবসাইটে যাওয়ার মাধ্যমে পিচ টিভি লাইভ দেখতে পারেন। এই ওয়েবসাইটে আপনি সরাসরি প্রোগ্রাম দেখার পাশাপাশি প্রোগ্রাম শেডিউল এবং বেশ কিছু ইম্পর্ট্যান্ট ভিডিও দেখতে পারবেন।

ASK DR. ZAKIR NAIK

জাকির নায়েক স্যাটেলাইট চ্যানেলের পাশাপাশি এখন অনলাইনে ও কভার করছে তার ধর্ম প্রচার। তার লাইভ প্রোগ্রামে প্রশ্ন-উত্তর পর্বের মাধ্যমে তিনি অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। কিন্তু যারা তার প্রোগ্রামে যোগ দিতে ব্যার্থ তাদের প্রশ্ন করার তেমন একটি সুযোগ থাকে না। যদিও এখন অনলাইনে ফেসবুক ও অন্যান্য জায়গায় আপনি চাইলে প্রশ্ন করতে পারেন। কিছুদিন আগেই Dr. Zakir সিদ্ধান্ত নিয়েছেন অনলাইনে ১-২ ঘণ্টার মত লেকচার দিবেন এবং সেখানেও তিনি প্রশ্ন-উত্তর পর্বের ব্যবস্থা নিয়েছেন। তার এই প্রোগ্রাম লাইভ দেখা যাবে ফেসবুক,ইউটিউব ও অন্যান্য Social মিডিয়া তে। আপনি সেখানে প্রশ্ন করতে পারেন তবে বেস্ট হবে তিনি Whatsapp নাম্বার দিয়েছেন যেখানে আপনি চাইলে সরাসরি প্রশ্ন করতে পারেন এবং আপনি লাইভ আন্সার পাবেন। 25/4/2020
তার লাইবে তিনি এই নাম্বার শেয়ার করেন আপনি চাইলে
তার পরবর্তি অনুষ্ঠানে যোগদান করতে পারেন। তার নেক্সট
লাইভ হবে 26/4/2020 রাত ৯ টা বাংলাদেশ টাইমে। ইউটিউবে
এবং অন্যান্য জায়গায় এই লাইভ দেখতে পারবেন এবং প্রশ্ন

করতে পারবেন।
Youtube Channel
Number:+6011-26953895 (whatsapp)

Covid-19 Dr. Zakir

25/4/2020 জাকির নায়েকের লাইভ প্রোগ্রামে শুরুর কিছুটা
সময় তিনি কভিড-১৯ নিয়ে আলোচনা করেন। অনেকেই
প্রশ্ন করেছেন এমন সময়ে তিনি চুপ কেন, যেখানে অন্যান্য স্কলার ফতুয়া দিচ্ছেন এবং এই ব্যাপারে কথা বলছেন। এই সকল প্রশ্নের উত্তর জানতে লাউভ ভিডিওটি দেখতে পারেন ১ ঘণ্টা ৩০ মিনিটের।
Short Ramadan Talks

SUPPORT ME

মাত্র ৩০ সেকেন্ড সময় অপচয় করে আমাকে সাহায্য করতে পারেন।

Exit mobile version