Site icon Trickbd.com

[Hot Post] জাভা ব্যবহারকারিরা মাত্র এক ক্লিকে মেমরির সকল গানে আপনার ছবি যোগ করুন । [ সাথে নতুন কিছু ]

Unnamed

আসসালামু আলাইকুম ।

জাভা ব্যবহারকারিদের জন্য সুখবর । আপনারা যারা জাভা ফোন ব্যবহার করেন তারা জানেন যে এনড্রয়েড ফোন দিয়ে একসাথে অনেক অডিও গানে ছবি লাগানো যায় । কারন জাভা দ্বারা লিখিত এনড্রয়েড আজ জাভার বাবা হয়ে গেছে । আপনি জানেন কি ? জাভা ফোন দিয়েও মাত্র ক্লিকে মেমরির সকল গানে আপনার ছবি লাগানো যাবে । শুধু তাই নয় অন্যের ইডিট করা ছবিও আপনে সংগ্রহে রেখে দিতে পারবেন । তাছাড়াও আপনার ইডিট করা গান আর কেউ ইডিট করতে পারবেনা ।

তাই আপনারা এতদিন যারা পুরাতন সফটওয়ার JMP3 Tag ব্যবহার করেছেন সেটিকে আজ থেকে পেনশন দিয়ে দিন । কারন এটি দিয়ে একটি একটি করে গান ইডিট করা লাগে । তাছাড়া সময়ও বেশি লাগে । তাই নিচের এপটি ডাউনলোড করুন ।

লিংক Click Here

ব্যবহার পদ্ধতি :

1. প্রথমেই আপনে যেখানে এপটি ডাউনলোড করলেন সেখানে যান কিন্তু আগেই ওপেন করবেন না আগে আগে Application access>Data access>Read user data+ Add and edit data এই সেটিং এ গিয়ে Ask first time only করে দিন আর যদি Always Allow দেয়া যায় সেটা করে দিন ।

2. এখন এপটি ওপেন করুন যে ফোল্ডারের সব গান একসাথে ইডিট করতে চান সেটাতে যান তারপর Tag Editor এ যান তারপর ID3v1 ও ID3v2 Title Artist Album এ আপনার নাম লিখুন । এখন Title of the name, Artists from a folder, Album from a folder এ টিক বসিয়ে দিন অপশন থেকে Add a cover সিলেক্ট করুন চলে গেলেন মেমোরিতে এখান থেকে আপনার ইচ্ছামত ছবি সিলেক্ট করুন এবার অপশন থেকে Save সিলেক্ট করুন এখন নাকে তেল দিয়ে ঘুমিয়ে পড়ুন আর মোবাইলটি একের পর এক ফোল্ডারের সব গান ইডিট করে ফেলবে ।

3. এটি দিয়ে আপনি অন্যের ইডিট করা ছবি টা রেখে দিতে পারবেন । প্রথমে সেই গানের অপশন থেকে Information এ যান আর একটি ছবি দেখতে পারবেন সেটা Save করুন । গানটি যে ফোল্ডারে আছে সেখান ছবিটি Save হবে ।



নতুন কিছু :

1. একটি গানে আপনার ছবি লাগানোর পর যদি চান যে আপনার ছবিটি যেন কেউ পরিবর্তন না করতে পারে তাহলে মোবাইল থেকে রিনেম করে নামের যে কোন জায়গায় % এটি বসিয়ে দিন তাহলে সেটি আর Tag ইডিট হবেনা ।

2. Noki java ফোনের Bluetooth On থাকলেও কোন কিছু অন্য মোবাইলে যাবেনা ডায়াল *#9990# আর হয়ে গেল Bluetooth Lock. আবার আনলক করতে ফোন Restart করুন ।

ধন্যবাদ । ভালো থাকুন ।

সৌজন্যে Mixcafe.Tk