Site icon Trickbd.com

[Tune] আপনার জাভা Nokia বা Symbian ফোনে নেট চালাচ্ছেন বাট Speed পাচ্ছেন না?? নিয়ে নিন সমাধান [১০০% Working]

Unnamed


আজকের বিষয়

আজকের বিষয়: “[Tune] আপনার জাভা Nokia বা Symbian ফোনে নেট চালাচ্ছেন বাট Speed পাচ্ছেন না?? নিয়ে নিন সমাধান [১০০% Working]”. আশা করছি আপনারা সম্পুর্ণ পোস্ট ভালোভাবে পড়বেন।

টপিক বিষয়ক কিছু কথা

আমি জানি আপনারা অনেক ভদ্র ও অনেক জ্ঞানি। মানুষ বলতেই ভুল হয় তাই আমার পোস্টে কোথাও ভুল দেখলে ছোট ভাই মনে করে ক্ষমা করবেন এবং ভুলটা ধরিয়ে দিবেন। আর মনে রাখবেন ব্যবহার ই কিন্তু বংশের পরিচয়।

চলুন এখন আমরা কাজে চলে যাই

আমরা অনেকে Java Nokia ও Symbian এ নেট চালাই বাট ঠিকমতো Speed পাই না। আজকে আমি আপনাদের মাঝে একটা Prov ফাইল ও UC Browser নিয়ে এসেছি। এখন আপনি অনেক ভালো Speed এ নেট চালাতে পারবেন খুব সহজে। এই Config ফাইল টা নিজে তৈরি করছি আশা করছি সকলের কাজে লাগবে।

প্রথমে নিচ থেকে ফাইল গুলো Download করে নিন

১. Uc Browser Letest Version.jar

২. Super Fast 99.prov

প্রথমে আপনি Prov ফাইল টা যেকোনো China ফোনে Bluetooth এ Send করুন এবং তারপর আবার ফাইল টা আপনার Nokia তে Send করুন। এখন আপনাকে Configuration ঠিক করতে বলবে Just Ok তে ক্লিক করুন।

এবার Uc Browser টা অপেন করুন এবং নিরাপদে খুব Speed এ নেট চালাতে থাকুন।

পরবর্তিতে আপনাদের জন্য আরও নতুন কিছু নিয়ে হাজির হব। আর আপনারা কি বিষয়ে Post চান Just কমেন্ট করুন। আমি যথাসাধ্য দেওয়ার চেষ্টা করব।

বিশেষ একটা কথা

আশা করি সকলে বুঝতে পারছেন। তারপরও যদি কোথাও না বুঝে থাকেন। অবশ্যই একটা কমেন্ট করবেন অথবা আমার সাথে ফেসবুকে যোগাযোগ করবেন। আমি যথাসম্ভব সাহায্য করার চেষ্টা করব।

ধনবাদ বার্তা

আপনাদের সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। আর ট্রিকবিডির সাথেই থাকবেন।

ধন্যবাদ