Site icon Trickbd.com

[ Java Apps Hack] নোকিয়া জাভা ফোন হ্যাক করুন আর উপভোগ করুন এনড্রয়েড ফোনের মজা ।[ Nokia S40 java phone Hack…!…Part-2]

Unnamed

আসসালামু আলাইকুম ।

নোকিয়া জাভা (Nokia s40) ফোন হ্যাক করার দ্বিতীয় পর্ব [Part-2]

নোকিয়া জাভা ফোন (Nokia s40) হ্যাক করে আপনি নোকিয়া ফোনের লুকিয়ে থাকা সুবিধাগুলো উপভোগ করতে পারবেন । যেসব সুবিধা থেকে নোকিয়া কোম্পানি এতদিন আপনাকে বঞ্চিত করেছে ।

এই নোকিয়া জাভা ফোন হ্যাক মূলত দুই পর্বে বিভক্ত

1. Nokia java phone hack (নোকিয়া ফোন হ্যাক )

2. Java apps hack.( সফটওয়ার মিনিমাইজেবল করা অর্থাত্‍ জাভা Exit পারমিশন হ্যাক )

প্রথম পর্ব আমরা শিখে ফেলেছি । তাহলে চলুন ২য় পর্ব শুরু করি ।
২য় পর্বে কাজ করতে আমাদের কোন কম্পিউটার প্রয়োজন নেই । আপনার জাভা মোবাইল দিয়েই করতে পারবেন সফটওয়ার হ্যাক । আগে নিচের Software ২টি ডাউনলোড করুন

1. Java Xplorer Blue_FTP_Lite+(DJShubho.Com) . jar
2. Mobi Explorer mobyexplorer_31_registered_version-72902 . jar

কার্যপদ্ধতি চিত্র দেখে দেখে করুন ।

1. প্রথমেই আপনি যে সফটওয়ারটির Exit পারমিশন হ্যাক করতে চান সেটিকে Uc brower দিয়ে ফাইল হিসেবে ডাউনলোড করে নিন এবং Xplore দিয়ে রিনেম করে _ jar কেটে .zip বসিয়ে দিন এবং zip ফাইলটিকে নতুন একটি ফোল্ডারে নিয়ে যান যেখানে এই ফাইল ছাড়া আর কোন ফাইল থাকবেনা ।

2. এখন Xplore দিয়েই এই .zip ফাইলটি অপেন করুন ।

3. এবার Menu থেকে Select All করুন তারপর আবার Menu থেকে Extract selected items সিলেক্ট করুন তারপর আবারো Menu থেকে Extract items here সিলেক্ট করুন ।

4. এখন এই Zip ফাইল থেকে extract করে নতুন কিছু ফাইল পেলেন । এই নতুন ফাইলগুলো রেখে শুধু ওই zip ফাইলটি Delete করে দিন এই ফোল্ডার থেকে ।

5. এখন আবার Mobi explorer অপেন করে সেখানে যান যেখানে ফাইল Extract করলেন দেখুন এইখানে META-INF/ নামে একটি ফোল্ডার আছে সেটার ভিতরে MANIFEST.MF ফাইল আছে সেটির উপর ডাবল ক্লিক করে অপেন করুন অথবা Text Editor>Open থেকে অপেন করুন । এখন এমন কতগুলো লাইন দেখতে পাবেন ।

6. এটি সর্বাধিক গুরুত্বপূর্ন ধাপ । এখন Menu থেকে Edit সিলেক্ট করে আপনি একবারে শেষে ঠিক এইভাবে Nokia-MIDlet-no-exit: true লিখে একটি লাইন যোগ করে দিবেন । তবে খেয়াল রাখবেন MID যেন বড় হাতের হয় । এখন Ok করুন । এখন মেনু থেকে Save সিলেক্ট করুন ।এখন দেখেন এখানে ২টি MANIFEST তৈরি হয়েছে এখান থেক MANIFEST.MF.BAK ডিলেট করে দিন । ডিলেট করতে Action>Delete তে যান ।

7. এখন Mobi Explorer থেকে বেরিয়ে এসে আবার Xplore এ যান এবং আগের মত Menu থেকে Select All করুন এবং আবার Menu থেকে Compress items(jar) সিলেক্ট করুন তারপর Ok করুন ।

8. এখন Xplore থেকে বেরিয়ে পড়ুন । মেমোরিতে গিয়ে দেখুন File_jar তৈরি হয়েছে সেটিকে ফোন থেকেই রিনেম করুন File.jar মানে Dot বসিয়ে দিন আর সাথে সাথে পেয়ে গেলেন আপনার মোড করা মানে হ্যাক করা সফটওয়ার । কাজ শেষ ।

এখন আপনার এপটি অপেন করুন কিছু কাজ করুন আর মোবাইলের Red বাটন চাপুন দেখুন এপ Close না করেই বেরিয়ে এসে পড়লেন । আবার এপ এর উপর ক্লিক করে দেখুন এপটি সেখান থেকেই চলছে যে পর্যন্ত আপনি ব্যবহার করছিলেন ।

বিঃ দ্রঃ এত কষ্ট করে এপ হ্যাক না করে Google থেকে নামিয়ে নিতে পারেন ।

জাভা ফোন হ্যাক করার সুবিধা :

1.মনে করুন আপনি অপেরা মিনি দিয়ে ইন্টারনেটে কাজ করতেছেন । এই মূহুর্তে আপনার কাউকে কল দেয়ার প্রয়োজন হলো অথবা কাউকে মেসেজ দেয়ার দরকার হলো তাহলে আপনি কি করবেন আপনি অবশ্যই অপেরা মিনি Close করে ফেলবেন । কিন্তু আপনার ফোন হ্যাক করা থাকলে সেটা Close করার দরকার হবে না । আপনি মোবাইলের লাল বাটন চাপ দিবেন আর অপেরা মিনি থেকে বেরিয়ে আসবেন । আবার কাজ শেষে অপেরা ক্লিক করবেন দেখবেন অপেরা মিনি সেভাবেই আছে মানে এতক্ষন মিনিমাইজ হয়ে ছিল ।

2.আমরা অনেক সময় বিভিন্ন সফটওয়ার চালানের সময় বার বার নেটওয়ার্ক একসেস বা মেমরি ফাইল একসেস এর জন্য বার বার Yes চাপতে হয় যেটা বিরক্তিকর । কিন্তু জাভা ফোন হ্যাক করলে আপনে Always allow অপশন করে নিতে পারবেন সকল সফটওয়ার।

ধন্যবাদ। ভালো থাকুন।

সৌজন্যে www.mixcafe.tk

www.facebook.com/alamgir.cityboy
Exit mobile version