Site icon Trickbd.com

[Trick] এবার যেকোনো Browser দিয়েই ফেসবুক পেজের User Roll Change করুন খুব সহজেই, না দেখলে পুরাই মিস!!

Unnamed


আজকের বিষয়

আজকের বিষয়: “[Trick] এবার যেকোনো Browser দিয়েই ফেসবুক পেজের User Roll Change করুন খুব সহজেই, না দেখলে পুরাই মিস!!”. আশা করছি আপনারা সম্পুর্ণ পোস্ট ভালোভাবে পড়বেন।

টপিক বিষয়ক কিছু কথা

আমি জানি আপনারা অনেক ভদ্র ও অনেক জ্ঞানি। মানুষ বলতেই ভুল হয় তাই আমার পোস্টে কোথাও ভুল দেখলে ছোট ভাই মনে করে ক্ষমা করবেন এবং ভুলটা ধরিয়ে দিবেন। আর মনে রাখবেন ব্যবহার ই কিন্তু বংশের পরিচয়।

চলুন এখন আমরা কাজে চলে যাই

ফেসবুকের নতুন Update এর কারণে আমরা এখন আর Opera Mini বা Uc Mini দিয়ে Page এর Roll Change করতে পারিনা। পেজ এর Roll Change এর মাধ্যমে আপনি অন্য কাউকে আপনার পেজের Admin,Editor,Modarator বানাতে পারবেন। এছাড়া এটার মাধ্যমে আপনি অন্য Admin বা Modarator দের পেজ থেকে তাদের Roll চেন্স করে দিতে পারবেন। আমাদের যাদের সাধারণত Java ফোন তাদের বিরাট বড় একটা Problem 🙁 আর আপনাদের চিন্তা করতে হবেনা। আজকে আপনাদের সুবিধার জন্য একটা ট্রিক নিয়ে হাজির হলাম। আমার দেখানো মতো কাজ করলে আপনি ১০০% সফল হবেন গ্যারান্টি।

এবার চলুন কাজের কথায় আসি:

আপনারা প্রথমে ফেসবুকে লগিন করুন। তারপর এই লিংক টাতে যাবেন: http://your page link/settings/?tab=admin_roles&ref=lpw

উদাহরণ: https://free.facebook.com/myself.perfect/settings/?tab=admin_roles&ref=lpw

এবার দেখুন Page Roll Change করার অপশন চলে এসেছে।

ব্যস কাজ শেষ। এখন Opera Mini দিয়ে ইচ্ছামতো পেজ রোল Change করুন।

পরবর্তিতে আপনাদের জন্য আরও নতুন কিছু নিয়ে হাজির হব। আর আপনারা কি বিষয়ে Post চান Just কমেন্ট করুন। আমি যথাসাধ্য দেওয়ার চেষ্টা করব।

বিশেষ একটা কথা

আশা করি সকলে বুঝতে পারছেন। তারপরও যদি কোথাও না বুঝে থাকেন। অবশ্যই একটা কমেন্ট করবেন অথবা আমার সাথে ফেসবুকে যোগাযোগ করবেন। আমি যথাসম্ভব সাহায্য করার চেষ্টা করব।

Please Read Our Notice

ট্রিকবিডিতে যারা Wapmaster আছেন বা সাইট বানাতে চান কিন্তু কারো থেকে Help পাচ্ছেন না। তাদের সুবিধার জন্য আমরা বাংলাদেশি Wapmaster দের নিয়ে একটা ফেসবুক গ্রুপ খুলেছি। গ্রুপে অলরেডি 6 k Member হয়ে গেছে। এই গ্রুপে রয়েছে অভিঙ্গ Wapmaser গণ। আমি আশা করতেছি আপনিও গ্রুপের একজন সদস্য হবেন এবং নিজে Help নিবেন অথবা অপর কে Help করবেন।

Group Link: BD Wapmaster Group

ধনবাদ বার্তা

আপনাদের সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। আর ট্রিকবিডির সাথেই থাকবেন।

ধন্যবাদ

Exit mobile version