Site icon Trickbd.com

[Game Review] জাভা ব্যবহার কারিরা নিন অসাধারণ একটা ফুটবল গেম, না দেখলে পুরাই মিস!!

Unnamed

আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি ভালো আছেন। আর ভবিষ্যতেও যেন ভালো থাকেন আমি সর্বদা এই কামনায় করি। তো চলুন আজকের টপিক শুরু করা যাক।

কয়েক জন ভাই আমাকে ফেসবুকে ম্যাসেজ করে বলতেছে ভাই আপনি তো আর কয়েক দিন হলো জাভা নিয়ে পোস্ট করেন না। তারা আমাকে বার বার জাভা নিয়ে পোস্ট করতে বলতেছে তাই আজকে আমি জাভা নিয়ে পোস্ট করতে শুরু করলাম। আজকে আমি একটা গেম রিভিও নিয়ে এসেছি। এই গেমটা আমার কাছে অনেক ভালো লেগেছে।

Real Football 2018 থাকলেও Real Football 2005 এই গেম টার মতো খেলে এতো মজা পাওয়া যায়না। এই গেমটা অনেক ভালো তাই আজকে এটার ই রিভিও নিয়ে এলাম। এই গেমটাতে আপনি সহজেই প্লেয়ার দের কন্টোল করতে পারবেন। তাছাড়া আপনি চাইলে এই গেম এ অনেক রকম অপশন পাবেন। আপনি চাইলে International Cup খেলতে পারবেন। এছাড়া প্রস্তুতি ম্যাচ সহ এমন সাধারণ ভাবেও খেলতে পারবেন। এই গেম এ Argentina, Brazil সহ আরো অনেক দল আছে। তাছাড়া অনেক পুরনো খেলোয়াড় রয়েছে এই গেম এ। প্রত্যেক গোল শেষে এই গেম এ আপনাকে রিভিও দেখাবে। তাছাড়া এই গেম এর সাউন্ড সিস্টেম টা অনেক ভালো। এই গেম এর এনিমেশন টা সুন্দর করে ডিজাইন করা। তাছাড়া এই গেম টা আমার মতে সকলের ফোনে সাপোর্ট করবে।

অনেক কথা বললাম এবার গেমটার কিছু Sshot দেখুন:

কি ভাই ভালো লাগলো? এখুনি ডাউনলোড করে নিন:

এই গেমটা আপনি সকল ফরমেট এ ডাউনলোড করতে পারবেন। নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন:

Link: [Click Here]

তো আর দেরি কিসের এখুনি গেম টা ইনজয় করতে শুরু করুন।

আশা করি আপনারা সবকিছু বুজতে পারছেন। আমি আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। আপনাদের কোথাও কোনো সমস্যা হলে আমার সাথে ফেসবুকে অথবা কমেন্টে যোগাযোগ করবেন। আপনারা পরবর্তিতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। ধন্যবাদ।

Exit mobile version