Site icon Trickbd.com

[most Wanted] Java র জন্য নিয়ে নিন ফ্রিবেশিক ও স্ক্রিনসট নেওয়ার জন্য Opera Mini

Unnamed


আজকের পোস্টে সবাইকে স্বাগতম ।সবাই কেমন আছেন ।আশা করি ভালো আছেন ।আপনাদের দোয়াই আমি ও ভালো আছি ।

এখনকার টপিক


আজ আমি আপনাদের সামনে জাবার একটি Handelar Opera Mini ।আপনারা অনেক দিন ধরে জাবার জন্য একটি ওপেরা মিনি খুজতেছিলেন যেটা দিয়ে ফ্রিবেশিক চালানো চাবে এবং অনাশয়ে স্ক্রিনসট নেওয়া যাবে ।হ্যা আজ আমি আপনাদের কাছে ঐ রকমের একটি ওপেরা মিনি নিয়ে এসেছি ।আসলে এ ওপেরা মিনি টা আমাদের সামনে নিয়ে এসেছেন Aj Asad ভাই ।তাকে অনেক ধন্যবাদ ।তো চলুন আগে ওপেরা মিনিটা ডাওনলোড করে নেই ।
link 1
link 2

ফ্রি বেশিক চালানুর প্রমাণ


প্রথমে বলে রাখি আমার ফোনে দুইটা সিম । একটা সীমে টাকা রাখি আর একটাতে রাখি না ।যে সীম এ টাকা নাই ঐ সীমে দিয়ে ডুকেলাম ওপেরা মিনিতে ।

তারপর প্রথম ঘরে Freebasics.Com লিখে ডুকেন ।দেখেন আমার ডুকেছে ।


তো দেখলেন তো নাকি ফ্রি বেশিক চালানোর প্রমাণ ।

কিভাবে স্ক্রিনসট নিবেন


আপনারা উপরে এপটির স্ক্রিনসট দেখেছেন তাই আর প্রুভ দিলাম না ।আসুন এখন দেখব কিভাবে স্ক্রিনসট নিবেন ।স্ক্রিনসট নেওয়ার জন্য প্রথমে এপটি অপেন করুন ।তারপর * চাপুন ।দেখেন আপনার পর্দার কিছু লেখা চলে এসেছে ।এখন আপনি প্রথম বক্সে যা আছে সব মিশিয়ে দিয়ে File:///TFCard// দিন ।তার পর Sreenshot Key এর বক্সে -10 করে দিন ।বেস কাজ শেষ । এখন যেখানে স্ক্রিনসট নিতে চান সেখানে গিয়ে শুধু কল বাটন চাপুন তাহলেই আপনার মেমরিতে সেভ হয়ে যাবে ।
আর আপনারা জারা এখনো Java Mobile Family Group এ যোগ দেননি ,তারা জলদি দিয়ে দিন ।আমি নিচে লিংক দিলাম ।
Java mobile family
java apps store fb page
  • পোস্টি কেমন লাগল তা কমেন্ট এ জানাতে ভুলবেন না ।আর ভালো লাগলে অবশ্যই একটা লাইক দিবেন ।তাহলে আরো ভালো ভালো গেম ও এপ নিয়ে পোষ্ট করব
  • Exit mobile version