Site icon Trickbd.com

জাভা ইউজারদের জন্য সর্বকালের সেরা ব্রাউজার | সাথে আমার রিভিউ

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি একটা জনপ্রিয় ব্রাউজার জাভা মোবাইল ব্যবহারকারীদের জন্য। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

আজকাল প্রায় সব জাভা ফোনেই ইন্টারনেট করা যায়। কিন্তু প্রবলেম হচ্ছে কি ভাবে ইন্টারনেট ব্রাউজ করব। তবে সেই সমস্যা সমাধানে আজকাল প্রায় প্রত্যেক জাভা ফোনেই অপেরা মিনি ব্রাউজার বিল্ট ইন ভাবে দেওয়া থাকে। এখানে সমস্যাটি হচ্ছে সেই অপেরা মিনি ব্রাউজার এর ভার্সন টি অনেক পুরনো। তাই ইন্টারনেট ব্রাউজ করতে গিয়ে অনেক ফিচার আমরা ব্যবহার করতে পারি না বা পাই না। তাই আপনাদের জন্য একটি জনপ্রিয় ব্রাউজার নিয়ে এসেছে। যাতে প্রচুর ফিচার পাবেন এবং স্মুথলী ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন। ব্রাউজার টির নাম হচ্ছে ইউসি ব্রাউজার। তাহলে এর সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেই।

UC Browser

আমি এই পর্যন্ত যতগুলো জাভা ফোন ইউজ করেছি সব জাভা ফোনেই এই ব্রাউজারটি ব্যবহার করেছি। যা ছিল খুবই আনন্দদায়ক। সাথে আপনি পাচ্ছেন ফুল স্পিড ডাউনলোড। এবং আরো অনেক ফিচার।
সাথে আরো একটি চমৎকার ফিচার রয়েছে সেটি হচ্ছে কাস্টম থিম। এই ব্রাউজারের ভিতর অনেকগুলি থিম রয়েছে যেগুলো আপনি ইন্সটল করতে পারবেন।

আমি তো এই ব্রাউজারটি ইউজ করেছি তাই আপনাদের জন্য নিয়ে এসেছি আশা করি আপনাদের পছন্দ হবে এবং আপনারও ইউজ করবেন।
ডাউনলোড লিংক

পরিশেষে

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

Exit mobile version