আসসালামুয়ালাইকুম
আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি আজ অনেকদিন পর লিখতে পারলাম এতদিন এসএসসি পরীক্ষার কারণে লিখতে পারিনি আজকে আমি অসাধারণ একটি জাভা কার রেসিং গামে রিভিউ দিব ।


গ্রীন রোডচেজ নতুন ক্রেজি কার ড্রাইভার যারা দ্রুত গাড়ী চালিয়ে গাড়ি চালাচ্ছে। বিশ্বমানের চূড়ান্ত চ্যালেঞ্জিং ড্রাইভিং উপভোগ করুন এবং মজা করুন। চরম গতির সাথে
নিজেকে চ্যালেঞ্জ করুন এবং পুলিশ রেসিং গেমটি বীট
করুন। গেম প্লে বেশ সহজ তবে আসক্তিও। আপনাকে ট্রাকে
ট্র্যাক চালাতে হবে এবং উচ্চ স্কোরারকে হারাতে বিভিন্ন প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হবে।
বৈশিষ্ট্য –
আশ্চর্যজনক এবং আকর্ষণীয় গেম খেলুন
– উচ্চমানের সমৃদ্ধ গ্রাফিক্স এবং শব্দ –
সহজ এবং কার্যকর নিয়ন্ত্রণ
– প্লেযোগ্যতা শেখা এবং খেলতে সহজ

-ডাউনলোড করার জন্য 100% মজাদার একটি চমত্কার জাভা গেম উপভোগ করুন।


Features..

গেমটির অন্যতম এবং সেরা ফিচারটি হচ্ছে ব্যাতিক্রমী ভিউ.. এই গেমটিতে অন্যান্য জাভা কার গেমের মত বাইরে থেকে নয় এবং গাড়ির ভিতর থেকে সবকিছু দেখাবে এবং আপনার সামনেই স্টেয়ারিং থাকবে ।

আপনি যখন অনেক স্পিডে অনেক গাড়ি পাশ কাটিয়ে সামনে এগোতে থাকবেন এবং একটুর জন্য অন্য গাড়ির সাথে ধাক্কা লাগবে না, তখন বলতে গেলে আপনার গা একদম শিউরে উঠবে এবং অনুভূতি হবে বাস্তব গাড়ি চালানোর মতোই ।

গেমটি তিনটি দেশ (USA,China,England) রয়েছে । এবং এখানে আপনাকে পুরো দেশের সাথে হাজার হাজার মাইল পথ চলতে হবে এবং পথে নানা ধরনের প্রতিকূলতা ।
স্ক্রিনের উপরে থাকবে দু’টি মিটার, একটি জ্বালানি এবং অপরটি গাড়ির ফিটনেসের… অন্য গাড়ির সাথে ধাক্কা লাগলে কিংবা রাস্তার ধারের গাড়ি ।
গাছ,খুঁটি ইত্যাদির সাথে সংঘর্ষের কারণে এই ফিটনেস লেবেল কমতে থাকবে । যখন জ্বালানি/ফিটনেস একদমই কমে যাবে তখন সার্ভিস স্টেশনে গিয়ে তেল ভরাতে হবে এবং ফিটনেস বাড়াতে হবে ।
অতিরিক্ত স্পীড , অন্য গাড়ির সাথে সংঘর্ষের কারণে অনেক ক্ষেত্রে আপনাকে পুলিশের তাড়াও খেতে হতে পারে.. তাছাড়া ট্রাফিক জ্যামের মতো অসুবিধাও এই গেমে রয়েছে! অনেকবার খেলার মাঝে তুষারপাত,বৃষ্টিপাতও হবে ।
বুঝতে পারতেছেন গেমটি কত মজার এবং ইন্টারেস্টিং। তো গেমটির লিংক আমি পোষ্টের শেষে দিয়ে দিব। সেখান থেকে ডাউনলোড করে নিয়েন ।তার আগে কিছু গেমটির স্ক্রীনশট দেখে নিন


যারা জাভা ফোন ইউজ করেন তারা অবশ্যই Java mobile family group এর নাম শুনেছেন এবং অনেকেই এ গ্রুপে মেম্বার হয়ে আছেন বর্তমানে এটি বাংলাদেশের সবচেয়ে বড় জাভা ইউজারদের গ্রুপ বর্তমানে মেম্বার প্রায় তিন হাজারের কাছাকাছি তো আপনি যদি আজ ও এ গ্রুপে যোগদান না করে থাকেন তাহলে এখনি করুন ।
join jmf


Download link
click here for download
ধন্যবাদ সবাইকে

4 thoughts on "জাভা এর জন্য নিয়ে নিন সেরা একটি কার রেসিং গেম (সাথে ফুল রিভিউ)"

    1. The Ordinary One Author Post Creator says:
      Thanks
  1. Shaom Contributor says:
    Nice Post
    1. The Ordinary One Author Post Creator says:
      Thanks

Leave a Reply