Site icon Trickbd.com

[java embedding tutorials] ;:জাভা ইউজাররা দেখে নিন কিভাবে যেকোনো গেম বা এ্যাপস এ Password Embedder যুক্ত করবেন ::

Unnamed

আসসালামু আলাইকুম ।

আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন ।

আজকে আপনাদের সাথে যে টিউটোরিয়াল টি শেয়ার করব তা হলঃ কিভাবে যেকোনো গেম বা এ্যাপসে পাসওয়ার্ড এমবেড্ডার (Password embedder) লাগাবেন । Password Embedder হচ্ছে এমন, যদি আপনি কোনো গেমে এটা যুক্ত করেন তাহলে সেই এ্যাপ বা গেমে ঢুকার সময় পাসওয়ার্ড দিয়ে ঢুকতে হবে । অর্থাৎ আপনি যেই পাসওয়ার্ড দিবেন সেই পাসওয়ার্ড ব্যাতিত অন্য কোনো পাসওয়ার্ড দিয়ে সেই এ্যাপ বা গেমে কেউ প্রবেশ করতে পারবে না ।।

যদি কেউ এই টিউটোরিয়ালটি জেনে থাকেন তাহলে দয়া করে এই পোষ্ট এড়িয়ে যান ।

আপনার যারা এর আগে কোনো এ্যাপস বা গেমে password embedder যুক্ত করেছেন আমার মনে হয় তারা অনেকেই হয়ত সেটির কাজ অর্থাৎ পাসওয়ার্ড যুক্ত করা এ্যাপস বা গেমটির ভেতরে ঢুকতে পারেন নি । আসলে আমি নিজেই প্রথম প্রথম পাসওয়ার্ড যুক্ত করা গেম বা এ্যাপসে ঢুকতে পারতাম না…. আবার অনেকেই এটা ঠিক করার বা এর ভেতরে প্রবেশ করার সমাধানের জন্য অনুরোধ করেছেন । তো তাদের জন্যই আজকের এই পোষ্টতো চলুন শুরু করা যাকঃ

১মে নিচের দেওয়া লিংক থেকে পাসওয়ার্ড এমবেড্ডারটি ডাউনলোড করে নিন
Download Screenshot Embedder….jar

কিভাবে embedder যুক্ত করে তা আপনারা জানেন। তবুও আবার বলতেছি (স্ক্রিণশট দিতে না পারায় দুঃখিত… তাছাড়া আমার মনে হয় না পোষ্টটা পড়ার পর আপনাদের স্ক্রিণশটের প্রয়োজন হবে)

  • Screenshot Embedder টি অপেন করুন । যে এ্যাপ বা গেমে পাসওয়ার্ড লাগাবেন সেই এ্যাপে যান । তারপর middle key (ওকে) চাপুন । কয়েকবার পারমিশন চাবে ।আপনারা yes দিবেন ।।
  • এবার মেমোরিতে ওই ফোল্ডারে গিয়ে দেখুন Mobiplus নামে একটা ফোল্ডার তৈরী হয়েছে এবং নতূন একটা এ্যাপ তৈরী হয়েছে । এটাই আপনার কাঙ্খিত এ্যাপ।

    এবার আসি আসল কাজে

  • এ্যাপটি ইনস্টল করুন । এ্যাপটির ভেতরে ঢুকলে আপনারা Old Password.. New Password.. Confirm Password দেখতে পাবেন ।
  • Old Password এ lipon দিবেন (অন্যকিছু দিলে কাজ করবে না)… New Password & Confirm Password এ যথাক্রমে আপনার নতুন পাসওয়ার্ড দিবেন । এবার দেখুন এ্যাপসের ভেতরে ঢুকে গেছে ।
  • পরবর্তীতে আপনারা যখন ঢুকবেন তখন শুধুমাত্র Old Password এ আপনার দেওয়া নতুন পাসওয়ার্ডটি দিয়ে ওকে দিবেন ।

    বিশেষ দ্রষ্টব্যঃ যেসব এ্যাপস বা গেমে Screenshot Embedder যুক্ত করা আছে সেসব এ্যাপসে আমার এই পোষ্ট অর্থাৎ Password Embedder কাজ করবে না…..

    তো আজকে এই পর্যন্তই । দেখা হবে অন্য কোনো পোষ্টে । ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ হাফেজ

  • Exit mobile version