Site icon Trickbd.com

জাভা ইউজাররা এবার FileLock দিয়ে যেকোনো ভিডিও ফাইল অডিও করুন mp4 – mp3 এবং পুনরায় ভিডিও করুন । (Not Converter)

Unnamed

আসসালামু আলাইকুম ।

আশা করি সকলে ভালো আছেন ।

আগেই বলে রাখি এটা খুবই সাধারণ একটা পোষ্ট। আর হ্যা পোষ্টটি সাধারণ হওয়ায় পোষ্ট ছোট হবে আর পুরো পোষ্ট জুড়ে কোনো স্ক্রিণশট থাকছে না । টাইটেল দেখে অবশ্যই বুঝে গেছেন পোষ্ট এর বিষয়। আসলে জাভাতে ভিডিও গান অডিও করার জন্য এখন পর্যন্ত কোনো কনভার্টার নেই ।

কিন্তু গানের নাম রিনেম করে অডিও করার উপায় আছে যেটা আপনারা অনেক আগে থেকেই জানেন । আর আমার জানা মতে সবাই এই পদ্ধতিতেই গান অডিও করেন থাকেন । তবে Mobi Explorer, Blue Ftp, Opera Mini এর মত রিনেম করা যায় এই টাইপের এ্যাপগুলোর মাধ্যমে ১টা ফোল্ডারের গান রিনেম করে .mp3 বসানো প্রায় অনেকটাই কষ্টসাধ্য ।

আপনারা সবাই File Lock এর সাথে পরিচিত যেটা দিয়ে অনেক সহজেই যেকোনো গানের শেষে .lck বসিয়ে গান ভাইরাস অর্থাৎ আনসাপোর্টেড ফাইল করা যায় । একটু ভেবে দেখুন এই .lck এর জায়গায় .mp3 বসালেই এর মাধ্যমে গান অডিও করা যাবে । যেটা আমি আজ আপনাদের সামনে মোড করে নিয়ে এসেছি । যার মাধ্যমে আপনি File Lock ব্যবহারের নিয়ম দিয়েই যেকোনো গান ভিডিও থেকে অডিও এবং সেই অডিওকে পুনরায় ডিডিও ফরম্যাটে রূপান্তরিত করতে পারবেন । আশা করি আপনারা বিষয়টা বুঝে গেছেন । তো এবার নিচের লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করে নিন

“Click Here To Download..”

কিভাবে এটা ব্যবহার করবেন তার নিয়ম অবশ্যই বলার দরকার নেই। কারন এর পুরো নিয়মটাই File Lock এর নিয়ম ।আর আমার মতে এমন কোনো জাভা ইউজার নেই যে এখন পর্যন্ত File Lock ব্যবহার করেনি ।
তবুও আমি কিছু টা বলতেছিঃ এ্যাপে ঢুকে ১মেই পাসওয়ার্ড দিবেন । তারপর যে গান বা ফোল্ডারের সব গান অডিও করবেন সেটায় গিয়ে মেনুতে ক্লিক করে mp3 তে ক্লিক করে পারমিশন yes দিবেন । আর যদি পুনরায় ভিডিও করতে চান তাহলে mp4 এ ক্লিক করে পারমিশন yes দিবেন । ব্যাস কাজ শেষ

তো আজকের পোস্ট এই পর্যন্তই । দেখা হবে পরবর্তী পোষ্টে । আল্লাহ হাফেজ

Exit mobile version