আসসালামুওলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন কেউ ভালো না থাকলে ট্রিকবিডি ভিজিট করে না। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি এটা আমার ট্রিকবিডিতে প্রথম পোস্ট তাই পোস্টে কোন ভুল হলে ছোট ভাই মনে করে খমা করে দেবেন।আমি আগেই বলে রাখি যারা এই পোস্ট সম্পর্কে যানেন তার এই পোস্ট থেকে দূরে থাকুন। আর হ্যা প্লিজ কেউ খারাপ কমেন্ট করবেন না।যাইহোক অনেক বক বক করে ফেললাম এবার কাজের কথায় আসি

আজকের টপিকঃ

যে কিভাবে অপেরা মিনি ৪.২১ দিয়ে আনলিমিটেড S.S নিবেন.। আগে আমার ফোনে S.S নিতে গেলে Save as bmp বা Java Lang Eroor আসত এটা বেশী Itel মোবাইলে হয়। আমি এই ট্রিক ব্যাবহার করে এখন আমার Itel It 5081 মোবাইলে আনলিমিটেড S.S নিতে পারি।প্রথমে আপনাকে BD Opera ডাউনলোড করতে হবে এই অপেরাটা অপেরা মিনি ৪.২১ এটা মোড করে নাম রাখা হয়েছে বিডি অপেরা । প্রথমে অপেরা টা ডাউনলোড করুন Download operaডাউনলোড করা হলে অপের অপেন করুননিচের মতো।

তারপর Menu তে ক্লিক করুন। মেনু টুলস সেটিং তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর ক্লিয়ার লেখায় ক্লিক করে ক্লিয়ার করুন। তারপর Yes চেপে ক্লিয়ার করুন আর প্রতিদিন নতুন নতুন ভিডিও পেতে ভিজিট করুন LOVERBD100.ML তো বন্ধুরা আজকে এখানেই শেষ পরের পোস্টে আবার দেখা হবে।ততখন ট্রিকবিডিএর সাথে থাকুন ভালো থাকুন ধন্যবাদ আপনাকে।

One thought on "[java Hot Post] এখন থেকে আপনার Opera Mini 4.21 দিয়ে আনলিমিটেড Screeshoot নিন। Save Bmp & Java Lange Erorr আসবেনা।"

  1. MD Shakib Hasan Author says:
    এগুলো সব জানা আছে

Leave a Reply