আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াতে চাই না সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদেরদে শেখাব যে কিভাবে ইউটিউব ভিডিও বিভিন্ন ফরমেটে ডাউনলোড করবেন । আশা করি সকলে আমার আজকের পোস্টটি পড়বেন । ভালো লাগলে কমেন্ট করবেন ।

আমি পোস্টের টাইটেলেই বলে দিয়েছি যে এটা প্রথম পাট । আমি এটি ৩টি পবে ভাগ করেছি । তো এ বিষয়ে পরে বলছি । ইউটিউব ভিডিও ডাউনলোডের অনেক সাইট রয়েছে । তার মধ্যে একটি হলো 2yxa.mobi । এই সাইট থেকে যে কোন ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায় । যে কোন ফরমেটে ভিডিও কনভাট করা যায় এবং ডাউনলোড করা যায় । শুধু তাই নয় ভিডিও-এর সাউন্ড বাড়িয়ে ডাউনলোড করা যায় । একটি ভিডিওকে নিদিষ্ট পরিমাণে কেটে কেটে ডাউনলোড করা যায় । আমার ৩টি পবে এটি ভালোভাবে শিখিয়ে দিব এবং সকল ফাংশন শিখিয়ে দিব ইনশাল্লাহ । আজ আমার প্রথম পাটে সাইটে রেজিস্টার করা শেখাব এবং পরবতী পোস্টগুলোতে ডাউনলোড করা শেখাব ও পাট পাট করে ডাউনলোড করা শেখাব ।

Now follow the step :-

» প্রথমে video.2yxa.mobi লিংকে প্রবেশ করুন ।

» লিংকে প্রবেশ করলে সবকিছু অন্যরকম ভাষাতে থাকবে । তাই স্ক্রোল করে শেষের দিকে আসুন এবং “en” লেখাটিতে ক্লিক করুন ।

» তারপর “log in” অপশনে ক্লিক করুন ।

» তারপর “registration” অপশনে ক্লিক করুন ।

» তারপরusername লিখে “check” অপশনে ক্লিক করুন ।

» তারপর পরের পেজে ইমেইল,পাসওয়াড দিন ওregister অপশনে ক্লিক করুন ।

এভাবে রেজিস্ট্রেশন করে রাখুন । আমার পরবতী পাট খুব শিঘ্রই দিব । পরবতী পোস্টে ভিডিও কনভাটের নিয়ম দিব । ততদিন ট্রিকবিডির সাথেই থাকুন ।

Leave a Reply