Site icon Trickbd.com

[sky force]জাভা ইউজাররা নিয়ে নিন জাভা মোবাইলের জন্য Sky Force শুটিং গেম।

Unnamed

বন্ধুরা তোমরা সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজ আপনাদের জন্য Sky Force নামে একটি জাভা গেমের রিভিউ নিয়ে পোষ্ট করব।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি আগের বাটন মোবাইলে ডিফল্টভাবে থাকত।



আরেকটি কথা আপনাদের বলে রাখি, এই গেমটি নতুন কোনো গেম নয়।এটি অনেক আগের গেম।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Sky Force নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Description:


Game Name: Sky Force

Game Size: 226 Kb

Game Version: 1.08

Game Type: .jar

Game Vendor: BiNPDA

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।
























আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি একটি শুটিং গেম এবং অনেক মজার গেম।
তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, গেমটি চালু করলে আপনারাই বুঝতে পারবেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Exit mobile version