বন্ধুরা তোমরা সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজ আপনাদের জন্য Pirates Of The Caribbean 3 নামে অসাধারন একটি জাভা একশন গেমের রিভিউ নিয়ে পোষ্ট করব।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 50 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা আপনাদের বলে রাখি, এই গেমটির লেখা এবং ছবিগুলো একটু ছোট করে দেয়া হয়েছে।কিন্তু এতে গেম খেলতে কোনো অসুবিধা হবে না।এটি অনেক ভালো একটি গেম।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Pirates Of The Caribbean 3 নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Description:

Game Name: Pirates Of The Caribbean 3

Game Size: 128 Kb

Game Version: 1.0.2

Game Type: .jar

Game Vendor: Living Mobile

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।




















আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি একটি একশন গেম এবং নতুন একটি গেম।অবশর সময়ে এই গেমটি খেললে অনেক মজা পাবেন।তাছাড়া এমনিতেও গেমটি অনেক মজার।তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, গেমটি চালু করলে আপনারাই বুঝতে পারবেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply