সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজ আপনাদের জন্য The Legend Of Zorro নামে অসাধারন একটি জাভা একশন গেমের রিভিউ নিয়ে এসেছি।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা, এটি অনেক ভালো একটি গেম।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি The Legend Of Zorro নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Description:

Game Name: The Legend Of Zorro

Game Size: 176 Kb

Game Version: 1.0.7

Game Type: .jar

Game Vendor: Sony Pictures Mobile

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।

















আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি একটি একশন গেম এবং দারুন একটি গেম।যেকোনো সময়ে এই গেমটি খেললে অনেক মজা পাবেন।তাছাড়া এমনিতেও গেমটি অনেক মজার।তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, 1,2,3,4,5,6 এবং 8 প্রেস করে গেমটি খেলতে পারবেন এবং শত্রুকে মারতে পারবেন।আশা করি বুঝতে পেরেছেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

4 thoughts on "[hot post]জাভা ইউজাররা নিয়ে নিন The Legend Of Zorro নামে দারুন একটি জাভা একশন গেম।"

  1. shagor Contributor says:
    Legend Of Eldor এই গেম টা রিভিউ করো
    1. Mrr Perfect Author Post Creator says:
      Trickbd তে এখন আর জাভা মোবাইল নিয়ে পোষ্ট Allowed নয়।
  2. shagor Contributor says:
    কেন
  3. Mrr Perfect Author Post Creator says:
    কারন ট্রিকবিটি আমাকে জাভা নিয়ে পোষ্ট করতে নিষেধ করেছে।ট্রিকবিডি আমাকে Notification এর মাধ্যমে যে Warning দিয়েছে তা হল:

    “Notice: জাভা সম্পর্কিত রিভিও দেয়া থেকে বিরত থাকুন, এই ক্যাটাগরি টা খুব ই পুরনো এবং বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা নগণ্য, ট্রিকবিডি নিত্য নতুন প্রযুক্তি সবার সাথে ছড়িয়ে দিতে আগ্রহী !”

    আশা করি বুঝতে পারছেন।

Leave a Reply