সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজকে অসাধারন একটি হেলিকপ্টার গেমের রিভিউ নিয়ে পোস্ট করব।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা, এটি অনেক ভালো একটি গেম,, এরকম গেম সাধারনত জাভা মোবাইলের জন্য পাওয়া যায় না।তাছাড়াও ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Terror Terrain নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Description:

Game Name: Terror Terrain

Game Size: 154 Kb

Game Version: 1.1.1

Game Type: .jar

Game Vendor: Mauj

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।




















আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি একটি শুটিং গেম এবং দারুন একটি গেম।গেমটিতে আপনাকে হেলিকপ্টার থেকে মাটিতে থাকা ট্যাংক এবং শত্রুদেরকে মারতে হবে।গেমটি অনেক মজার।তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, 2 প্রেস করে আপনি উপরে উড়তে পারবেন, 4 প্রেস করে বামে এবং 6 প্রেস করে ডানে উড়তে পারবেন,, 8 প্রেস করে নিচে আসতে পারবেন এবং সঠিকভাবে শত্রুকে টার্গেট করতে পারবেন এবং 5 প্রেস করে ট্যাংক ও শত্রুকে মারতে পারবেন।আশা করি বুঝতে পেরেছেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

5 thoughts on "[hot post]জাভা ইউজাররা নিয়ে নিন দারুন একটি হেলিকপ্টার জাভা গেম।"

  1. Md. Sohag Contributor says:
    এসব দেখলেও এখন রাগ উঠে। ভদ্রলোক এখনও কি দুনিয়াতে জাভা মোবাইলের অস্তিত্ব আছে নাকি ? অযথা এসব পোস্ট করে নিজের ক্রেডিট বাড়াতে চান?
    1. Md Azharul Islam Contributor says:
      আরে ভাই জাভা ইউজার এখন ও অনেক আছে ।
  2. Luxman Author Post Creator says:
    আজব কথা বলেন ভাই আপনি।এখনও অনেক জাভা ইউজার আছে, হয়তো আপনি জানেন না।
  3. amzad2580 Contributor says:
    Ji vai akhono java user ache?
  4. 1sagor Contributor says:
    Good Post

Leave a Reply