সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজকে অসাধারন একটি শুটিং গেমের রিভিউ নিয়ে পোস্ট করব।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা, কয়েকদিন আগেই আমি এরকম একটি শুটিং গেম নিয়ে পোস্ট করেছিলাম।আজকের গেমটিও সেরকমি একটি গেম.,তবে আজকের গেমটির গ্রাফিক্স, ব্যাকগ্রাউন্ড এবং ফিচার আগের গেমটির থেকে অনেক ভালো।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Aircraft Gear নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Game Name: Aircraft Gear

Game Size: 266 Kb

Game Version: 1.0.0

Game Type: .jar

Game Vendor: SeUS-Sense

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।


























আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি একটি শুটিং গেম এবং দারুন একটি গেম।গেমটিতে আপনাকে বিমান থেকে উপরে থাকা শত্রুদের বিমান এবং শত্রুদের বিভিন্ন যন্ত্রকে ধ্বংস করতে হবে।গেমটি অনেক মজার।তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, 2 প্রেস করে আপনি উপরে উঠতে পারবেন, 4 প্রেস করে বামে এবং 6 প্রেস করে ডানে যেতে পারবেন,, 8 প্রেস করে নিচে আসতে পারবেন।আশা করি বুঝতে পেরেছেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

3 thoughts on "[hot post]অসাধারন সব ফিচার নিয়ে আবারো জাভা ইউজারদের জন্য নিয়ে এলাম দারুন একটি শুটিং গেম।"

  1. আজ জাভা phone use করে???
    মনে পড়ে গেলো ২০১৭-১৮ কথা।যখন Symphony d54i use করতাম।তখন trickbd মানসম্মত পোস্ট হত।
    তখন regular ছিলাম। আজ অনেক দিন পড় মনে পড়ে
    গেলো অতীত কথা।
  2. জ জাভা phone use করে??? মনে পড়ে গেলো ২০১৭-১৮ কথা।যখন Symphony d54i use করতাম।তখন trickbd মানসম্মত পোস্ট হত। তখন regular ছিলাম। আজ অনেক দিন পড় মনে পড়ে গেলো অতীত কথা।
  3. Asif5 Contributor says:
    গেম টি অনেক ভালো লেগেছে।

Leave a Reply