ট্রিকবিডিতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম মজাদার একটি বক্সিং জাভা গেম।

আমি আগেই টাইটেলে বলেছি যে এই গেমটি একটি মজাদার এবং শিক্ষনিয় ফাইটিং জাভা গেম।।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির ইংরেজি শব্দগুলো,,,কারন এখানে আমরা খেলার পাশাপাশি যারা ইংরেজী বানানে দুর্বল তারা এই ইংরেজী বানানগুলো দেখে দক্ষ হতে পারব।এখানে আপনাকে শত্রুকে আঘাত করতে হলে ইংরেজী বানানগুলো সঠিকভাবে টাইপ করতে হবে।যেটা কিনা খুবই মজাদার।

*তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক *

গেম ডিসক্রিপশন:-



Game Name: Txt Fighter

Game Size: 460 Kb

Game Version: 0.8.9

Game Type: .jar

Game Vendor: Connect2Media

Game ScreenSize: 240*320

গেমটির Description তো দেখে নিলেন।এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।




















যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।এই খেলাটির মেইন বিষয় হল ইংরেজী বানান।খেলা শুরু হলে আপনার সামনে দুটি ইংরেজী শব্দ আসবে।এই দুটি শব্দের মধ্যে আপনাকে একটি শব্দের বানান সঠিকভাবে করতে হবে।যখনি আপনি অক্ষরগুলো টাইপ করবেন তখনি একটি করে অক্ষর সাদা হবে।আর বানান সম্পর্ন হলে আপনি শত্রুকে আঘাত করতে পারবেন।এভাবে পরপর আপনার কাছে ইংরেজী শব্দগুলো আসবে এবং আপনাকে এগুলো সঠিকভাবে টাইপ করে মারতে হবে।আর এর জন্য আপনাকে সময় দেয়া হবে,, সেই সময়ের মধ্যেই আপনাকে সবকিছু করতে হবে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি ফাইটিং গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

6 thoughts on "[hot post]জাভা ইউজাররা নিয়ে নিন মজাদার একটি শিক্ষনিয় ফাইটিং জাভা গেম।"

  1. Hasan Islam Author says:
    এইগুলো পোষ্ট করে আপনি Expart হতে পারবেন না বরং এমন পোষ্ট করুন যাতে সেটা সবার জন্য হয়।
    1. Luxman Author Post Creator says:
      আমি ইক্সপার্ট হওয়ার জন্য তো পোস্ট করি না ভাই।আর আমি এই পোস্টটা কারো একার জন্য করি নাই।এই পোস্টটি তো সবার জন্য।
  2. Md. Hridoy Khan Contributor says:
    Vai apnar sate kota ache. Apnar fb id linkta diben. Amarta fb.com/md.hridoy9495

Leave a Reply