ট্রিকবিডিতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম এমন একটি গেম যেখানে আপনি দুটি গেম খেলতে পারবেন।

আমি আগেই টাইটেলে বলেছি যে এই গেমটি একটি কিন্তু গেমটি চালু করলেই দুটি গেম পাবেন।অর্থাৎ এটি একটি এপ এর মতো,, যেখানে আপনি একটি এপ ডাউনলোড করে দুটি গেম খেলতে পারবেন।শুধু তাই নয়, এই গেম দুটিও অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।তো চলুন গেমটি এক নজরে দেখে নেই।

গেম ডিসক্রিপশন:-



Game Name: 2In1Jewels and War

Game Size: 603 Kb

Game Version: 1.0

Game Type: .jar

Game Vendor: Inlogic Softwar Ltd.

Game ScreenSize: 240*320

এই গেমটি চালু করলে নিচের গেম দুটি পাবেন

1.Castle Defender

2.Jewel Explosion


এখন গেম দুটির বিস্তারিত দেখে নেয়া যাক।

1.Castle Defender
গেমটি সম্পর্কে: এটি একটি শুটিং গেম।এখানে ওপর থেকে শত্রুরা আপনাকে আক্রমন করবে।গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির অটো শুট,,,কারন এখানে আপনাকে প্রত্যেকবার ওকে প্রেস করে শুট করতে হবে না।আপনাকে শুধু শত্রুদের প্রতি টার্গেট ঠিক করে নিতে হবে।এই গেমটির গ্রাফিক্সও অনেক ভালো।আপনি এই গেমটি গুগলে সার্চ করলে সিঙ্গেল পেয়ে যাবেন।

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।
















যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।এই খেলাটির মেইন বিষয় হল টার্গেট ঠিক রাখা।কারন আমি আপনাদের আগেই বলেছি এই গেমটি তে আপনাকে প্রত্যেকবার ওকে প্রেস করে শুট করতে হবে না।আপনাকে শুধু 4 এবং 6 প্রেস করে গেমটি খেলতে হবে।4 প্রেস করে বামে এবং 6 প্রেস করে ডানে টার্গেট করতে পারবেন।এভাবে খেলতে থাকলে কিছুক্ষন পর দেখবেন লেভেল আপ হবে।

1.Jewel Explosion
গেমটি সম্পর্কে: এটি একটি Puzzle গেম।এখানে আপনাকে কালার মিলাতে হবে।সর্বনিম্ন তিনটি কালার আপনি মিলাতে পারবেন।এমনিতে আমি Puzzle গেম খেলতে পছন্দ করি না।কিন্তু এই গেমটির গ্রাফিক্স এতই সুন্দর যে,, যে কেউ এই গেমটির প্রতি আকৃষ্ট হয়ে যাবে।আর এই গেমটিতে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির গ্রাফিক্স,,আপনি এই গেমটি গুগলে সার্চ করলে সিঙ্গেল পেয়ে যাবেন।

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।




















যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।এই খেলাটির মেইন বিষয় হল কালার মিলানো।যেখানে দেখবেন 3 অথবা 3+ কালার মিলে যাচ্ছে,,, 2,4,6 এবং 8 প্রেস করে আপনাকে সেইখানে গিয়ে কালারগুলো মিলাতে হবে।এখন প্রশ্ন হল কীভাবে কালার মিলাবেন।তো কালার মিলানোর জন্য আপনাকে উক্ত কালার এর উপর গিয়ে 5 প্রেস করতে হবে এবং ওই কালারকে যেদিকে নিয়ে যেতে চান, সেই অনুসারে 2,4,6,8 প্রেস করতে হবে।এভাবে খেলতে থাকলে কিছুক্ষন পর দেখবেন লেভেল আপ হবে।

আশা করি গেম দুটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেম দুটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেম দুটি অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেম দুটি শেয়ার করি।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।


3 thoughts on "[hot post]একটি এপ/গেম ডাউনলোট করে দুটি গেম খেলুন তাও আবার জাভা মোবাইলে।"

  1. Asif5 Contributor says:
    পোস্ট করেছেন তো করেছেন। একটু ভালো গেম দিবেন না।
    এরকম পোস্ট ট্রিকবিডি অনুমদন করে যে কেন।
    1. Luxman Author Post Creator says:
      আরে ভাই, এরকম জাভা গেম ইন্টারনেটে খুজে পাওয়া দূর্লভ।আর আপনি আমাকে এরকম আর একটি এপ/গেম দেখান তো।এরকম একটা সুন্দর এপ/গেম পেয়েও আবালের মতো কমেন্ড করেন।জাভা মোবাইলে এরকম গেম পাওয়া অনেক কঠিন।বুঝছেন।আর হ্যা,, কারও পোষ্টে খারাপ কমেন্ড করার আগে অত্যন্তপক্ষে একবার ভাববেন যে সত্যিই তার পোস্টটি খারাপ কি না।

Leave a Reply