ট্রিকবিডিতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম মজাদার একটি Puzzle জাভা গেম।

আমি আগেই টাইটেলে বলেছি যে এই গেমটি একটি মজাদার জাভা গেম।।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির খেলার ধরন ,,,আমি আগেই বলেছি যে, এটি একটি Puzzle গেম।এই গেমটির নাম হল Puzzle 2।এই গেমটি অনেক আকর্ষনিয়।এটি খেলার সময় আপনি যদি প্রতিবার লেভেল আপ করতে পারেন,,,তাহলে এই গেমটি থেকে আপনার আর বেরিয়ে যেতে মন চাইবে না।গেমটির ব্যাকগ্রান্ড অসাধারন।এই গেমটিতে অনেক লেভেল আছে।

*তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক *

গেম ডিসক্রিপশন:-



Game Name: Puzzle 2

Game Size: 485 Kb

Game Version: 1.0.0

Game Type: .jar

Game Vendor: cocasoft

Game ScreenSize: 240*320

গেমটির Description তো দেখে নিলেন।এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।
























যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।এই খেলাটির মেইন বিষয় হল হলুদ বক্সকে হলুদ ঘরে ঢুকানো।খেলা শুরু হলে আপনার সামনে একটি হলুদ বক্স আসবে।এই হলুদ বক্সের অপর পার্শে দেখবেন একটি হলুদ ঘর আছে। আপনার কাজ হল এই হলুদ বক্সটিকে, হলুদ ঘরের ভিতর নিয়ে যাওয়া।তো হলুদ ঘরে নিয়ে যাওয়ার জন্য আপনাকে বক্সটিকে 2,4,6 এবং 8 প্রেস করে উল্টা-পাল্টা করে হলুদ ঘর পর্যন্ত নিয়ে যেতে হবে।আর বক্সটিকে হলুদ ঘরে প্রবেশ করাতে পারলেই লেভেল আপ হয়ে যাবে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি Puzzle গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply