Trickbdতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম বুদ্ধি দিয়ে খেলার মতো দারুন একটা জাভা গেম।

এই গেমটি বুদ্ধি দিয়ে খেলা গেমের আপডেট ভার্সন।এই গেমটির নাম Brain Challenge 3।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির কৌশল।গেমটি খেলতে হলে আপনাকে বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করতে হবে।অর্থাৎ একটি লেভেলের থেকে আরেকটি লেভেল সম্পুর্ন আলাদা।একটি লেভেলে আপনি যে ফিচার পাবেন,,অপর লেভেলের সাথে তা মিল খাবে না।তাই আপনাকে এই গেমটি সম্পর্ন বুদ্ধি দিয়ে খেলতে হবে।এছাড়াও এই গেমটির ব্যাকগ্রাউন্ড একেবারে অসাধারন।এই গেমটি একটি Brain গেম।এখানে যত স্পিডে আপনি খেলতে পারবেন তত তাড়াতাড়ি আপনার লেভেল আপ হবে।

তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক

গেম ডিসক্রিপশন:-



Game Name: Brain Challenge 3

Game Size: 597 Kb

Game Version: 1.0.5

Game Type: .jar

Game Vendor: Gameloft SA

Game ScreenSize: 240*320

গেমটির Description তো দেখে নিলেন।এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।






















যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।আমি প্রথমেই বলেছি এটি একটি বুদ্ধির গেম।আপনাকে বুদ্ধি দিয়েই এই গেমটি খেলতে হবে।তবে যেহেতু এটি একটি জাভা গেম তাই বুদ্ধি দিয়ে খেলতে গেলেও আপনাকে কিছু না কিছু টিপতে হবে।তো আমি আগেই বলেছি যে এই গেমে একটি লেভেলের সাথে আরেকটি লেভেলের মিল নেই।এই গেমে আপনাকে কিছু বলা হবে অর্থাৎ কিছু লেখা থাকবে সেই লেখা পড়ে আপনাকে বুঝতে হবে যে আপনাকে কী করতে বলা হয়েছে।তো সেই নির্দশনা অনুসারে আপনাকে বুদ্ধি খাটিয়ে 2,4,6 এবং 8 এর মধ্যে যখন যেটা টেপার দরকার তখন সেটা টিপতে হবে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি বুদ্ধির গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply