Be a Trainer! Share your knowledge.
Home » Java mobile » [hot post]জাভা ইউজাররা আপনাদের জাভা মোবাইলের জন্য নিয়ে নিন অসাধারন একটি Soldier জাভা গেম।

[hot post]জাভা ইউজাররা আপনাদের জাভা মোবাইলের জন্য নিয়ে নিন অসাধারন একটি Soldier জাভা গেম।

বন্ধুরা তোমরা সবাই কেমন আছো। আশা করি সবাই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম JetPack Soldierr নামে দারুন একটা রানার জাভা গেম।

আজকের এই গেমটির নাম JetPack Soldier।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির জাম্পিং এবং ব্যাকগ্রাউন্ট।গেমটি খেলতে হলে আপনাকে বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করে জাম্পিং করতে হবে।এই গেমটির মেইন বিষয় ই হলো জাম্পিং করা।এখানে আপনাকে সামনে আসন্ন বোনাস এবং বিপদ দেকে জাম্পিং করতে হবে।এছাড়াও এই গেমটির গ্রাফিক্স একেবারে অসাধারন।এই গেমটি একটি Runner গেম।এখানে যত ভালোভাবে আপনি খেলতে পারবেন তত তাড়াতাড়ি আপনার লেভেল আপ হবে।

তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক

গেম ডিসক্রিপশন:-



Game Name: JetPack Soldier

Game Size: 387 Kb

Game Version: 1.0

Game Type: .jar

Game Vendor: Softgames

Game ScreenSize: 240*320

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে বুঝে নেয়া যাক যে, গেমটি কেমন।






















যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।আমি প্রথমেই বলেছি এটি একটি রানার গেম।এই গেমে আপনার শুধু একটাই কাজ, আর তা হল জাম্পিং করা।আপনাকে সামনের বস্তুর ওপর নজর রাখতে হবে।সামনে যদি বিপদ আসে তাহলে আপনাকে জাম্পিং করতে হবে।আবার এই গেমে আপনার জন্য কয়েন থাকবে।এই কয়েনগুলো আপনাকে পয়েন্ট হিসেবে সংগ্রহ করতে হবে।আপনি যদি দেখেন যে উপরে কয়েন রয়েছে,, তাহলে আপনাকে 2 টিপে ওই কয়েনগুলো সংগ্রহ করতে হবে।তবে এখানে আরেকটি সুবিধা হলো আপনি বারবার 2 প্রেস করতেই থাকলে, ওপরেই ভেসে থাকতে পারবেনে।তো আপনাকে এই গেম শুধু 2 প্রেস করেই খেলতে হবে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি রানার গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।আর কমেন্ডে আপনাদের মতামত জানাতে ভুলবেন না কিন্তু।তো বন্ধুরা ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

2 months ago (Mar 30, 2022)

About Author (33)

Mrr Perfect
author

Leave a Reply

Switch To Desktop Version