Site icon Trickbd.com

খেলার সময় মারা গেলেন আরেক ফুটবলার

Unnamed

স্বদেশী ক্লাবের হয়ে খেলার সময় হৃদযযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার বার্নার্ডো রিবেইরো। গত শুক্রবার (৬ মে) একইভাবে ২৬ বছর বয়সেই পরলোক গমন করেন ক্যামেরুনের হয়ে দু’টি আন্তর্জাতিক ম্যাচ খেলা প্যাটট্রিক একেং।

প্রয়াত রিবেইরো অতীতে অস্ট্রেলিয়ার নিউক্যাসল জেটস সহ আলবেনিয়া, ইতালি ও ফিনল্যান্ড ফুটবল উপভোগ করেছিলেন। মর্মান্তিভাবে ফুটবল মাঠেই তার মৃত্যু হলো! এ বছর রিও ডি জেনিরোতে অনুষ্ঠিত ফুটবল চ্যাম্পিয়নশিপে ফ্রিবুর্জেন্সকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

মাত্র ২৬ বছর বয়সেই ফুটবল ও প্রথিবীর মায়া ত্যগ করে না ফেরার দেশে পাড়ি জমান রিবেইরো। রোববার (৮ মে) ব্রাজিলের মিনাস গেরাইসে একটি অপেশাদার ফুটবল ম্যাচ খেলার সময় তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধা হয়ে যায়। পরে রিবেইরোকে দ্রুতই হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রিবেইরোর মৃত্যুর দু’দিন আগে (৬ মে) ক্যামেরুন ফুটবলার প্যাট্রিক একেংয়ের মৃত্যু ফুটবল বিশ্বকে নাড়া দিয়ে যায়। রোমানিয়ান লিগে ডায়নামো বুখারেস্টের হয়ে ভিতোরুলের বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটের মাথায় হঠাৎই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে হাসপাতালের নেওয়ার দু’ঘণ্টার মাথায় তাকে মৃত হিসেবে ঘোষণা করা হয়।

______________________________^___________^^_________^______
ফেছবুকে আমি
___________________________________________________________
ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন TipsaLL24.com
Exit mobile version