আমি শাহাদাত হোসেন ট্রিকবিডির সাথে আছি ২০১২ সাল থেকে এতদিন পর্যন্ত শিখার জন্য ট্রিকববিডিকে পেয়েছি নিজের মত।আজ নিজে কিছু লেখার জন্য চেষ্টা করছি।

অনেকে ভাবছেন ট্রিক বিডিতে কেনও মুভি রিভিউ দিচ্ছি,মূলত যে কোন মুভি দেখার আগে তার সম্পর্কে যদি জানা যায় তাহলে দেখার অাগ্রহ বেড়ে যায় কয়েকগুণ।আমি চেষ্টা করব নিয়মিত মুভির রিভিউ দেওয়ার জন্য,সবাইকে পাশে পাবো আশা করি।তাছাড়া ফ্রিনেট আসলে অনেক কি রেখে কি ডাউনলোড করবে এটা নিয়ে দ্বিধায় পড়ে যায় আর হবে না এই দ্বিধা কারণ ফ্রি নেট আসলেই ক্যাটাগরি তে আমার পোষ্ট দেখে কাঙ্খিত মুভি ডাউনলোড করতে পারবেন।

আমার প্রত্যেকটি মুভির রিভিউতে যা যা থাকবে…..

১.ডাউনলোড লিংক (ড্রাইরেক্ট এবং চেষ্টা করব এড ফ্রি ওয়েবসাইট দিতে)

২.বাংলা সাবটাইটেল এবং ইংরেজি সাবটাইটেল লিংক

৩.মুভির ডাউনলোডের জন্য কয়েকটা কোয়ালিটি

৪.নিজে দেখে মুভির রিভিউ লিখা

৫.মুভির স্কিনশট অথবা পোস্টারের ছবি এড করা

আজকের প্রথম লিখছি যে মুভির রিভিউ তা হল “কিংসম্যান”দ্যা সিক্রেট সার্ভিস

অনেকে হয়ত দেখেছেন মুভিটি কিন্তু যারা দেখননি তারা না দেখলে বুঝবেন না এটা কত দারুন মুভি ছিলো।

যাইহোক মুভিটি মুলত স্পাই থ্রিল ভিত্তিক মুভি।মুভির প্রথমেই আমরা নায়ক এগি কে দেখতে পাবো সাদামাটা ও সহজসরল একজন মানুষ হিসেবে কিন্তু নায়কের জীবনে আসে কিংসম্যান গ্রুফের একজন স্পাই। ওই স্পাইটি তাকে তাদের গ্রুফে আসার জন্য বলে প্রথমে এড়িয়ে গেলেও নায়ক পরে স্পাই ঠিকই হয়।এ মুভিটিতে দেখবেন কিভাবে একজন স্পাইকে কঠিক পরিক্ষার সম্মুখীন হতে হয়।প্যারাসুট জাম্প থেকে শুরু করে সব ধরনের স্পাই ট্রেনিং সম্পূর্ণ করার কাহিনী।

এতক্ষণ মুলত মুভির শুরুর দিকটা বলেছি মুভির মাঝামাঝি থেকে কাহিনী আরও চমকপ্রদ হয় কারণ নায়ক তাদের দলের স্পাই হতে পারেনি একটি ভুলের জন্য অন্যদিকে ভিলেন পৃথিবী দখল করার জন্য ফন্দি আঁটছে।পৃথিবীর বেশিরভাগ লোককে ফ্রিতে একটা করে সিম দেওয়া হয় ফ্রি ইন্টারনেট চালানোর জন্য এবং ওগুলো স্যাটেলাইট নিয়ন্ত্রিত। এই সিমকার্ডে একধরনের নার্ভ উত্তেজনাকারী চিপস দেওয়া হয় যা এক্টিভ করা হয় স্যাটেলাইট সিগন্যালের মাধ্যবে এটি যখন এক্টিভ করা হবে মানুষের মধ্য কুপ্রভাব জেগে উঠে নিজেরাই মারামারিতে লিপ্ত হয়ে সবাই মারা যাবে।এটিং মুলত মুভির ভিলেনের উদ্দেশ্য ছিল।

অন্যদিকে নায়ক এগির ট্রেনিং দেওয়া কিংসম্যান স্পাইটিকে খুনকরে ভিলেন এরপর কি ঘটল জানতে হলে দেখতে হবে মুভিটি।মজার বিষয় হল মুভিটির ২য় সিকুয়েল কয়েকদিন আগেই রিলিজ করল “কিংসম্যান “দ্যা গোল্ডেন সার্কেল”

একনজরে ছবিটির কিছু তথ্য….

নাম:Kingsman The Secret Service

রিলিজডেট:১৩ ফেব্রুয়ারি ২০১৫

আই,এম,ডিবি রেটিং:৭.৭/১০ সর্বমোট ৪ লক্ষ ৬৬ হাজর রেটিং

জনারি:একশন, এডভেন্ঞার,কমেডি

আভিনয়:কলিন,এগারটন,স্যামুয়েল

মুভির পোষ্টার… 

লিংক জোন….

ট্রেইলার লিংক:Youtube ট্রেলার দেখে নিতে পারেন

মুভি ডাউনলোড লিংক: Blueray 720p Download link (এড ফ্রি)  (সাইজ ১.২ জিবি) হিন্দি অডিও সহ

সাবটাইটেল লিংক: বাংলা ও ইংরেজি –সাবটাইটেল এখানে ডাউনলোড করুন

দুঃখিত কারণ আসি সব কোয়ালিটির ডাউনলোড লিংক দিতে পারিনি কারণ এই পোষ্ট করে আমি  অথোর রিকুয়েস্ট করব।আগামী পোষ্টে দিবো ইনশাল্লাহ।

 

শীঘ্রই লিখবো Spider Man:Homecoming এর রিভিউ

আজকের মত বিদায় জানাচ্ছি চেষ্টা করব প্রতি সপ্তাহে অন্তত ৪ টি মুভির রিভিউ লিখতে।

 

 

 

One thought on "[মুভি রিভিউ]Kingsman “The secret service” সব ধরনের ডাউনলোড লিংকনসহ ও কিছু কথা"

Leave a Reply