Site icon Trickbd.com

বহুল আলোচিত মহেশ বাবুর ব্লকবাস্টার Telgu মুভি Bharat Ane Nenu মুভিটি দেখুন HD প্রিন্ট এ সাথে বাংলা সাবটাইটেল আর আমার রিভিউ ত থাকছেই।

Unnamed

সকলকে জানাই ঈদ মোবারক।
আমার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা।
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন সকলে। সামনে ঈদ। তাই চিন্তা করলাম ভাল একটা ব্লকবাস্টার মুভি নিয়ে হাজির হই।

Movie Name: Bharat Ane Nenu
Language: Telugu+bsub
Genre: Action | Drama| Political
Release: 19 Apr 2018
Runtime: 173 min
IMDb : 8.7/10
Personal Rating 9/10
Director : Koratala Siva
Cast : Jeeva Kiara Advani, Mahesh Babu, Ravi Shankar, Posani Krishna, Murali Prakash Raj.
Stars : Brahmaji, Advani, Mahesh Babu, Posani Krishna Murali, Prakash Raj.

প্রথমেই মুভি সম্পকে কিছু কথা বলব এরপরে সংক্ষেপে রিভিউ দিচ্ছি।

★পলিটিকাল অ্যাকশন ও থ্রিলারধর্মী মুভিটি নির্মাণ করেছেন শ্রীমান্থুডু খ্যাত নির্মাতা কোরাতলা শিবা।ভারত আনে নেনুর মাধ্যমে তিনি আবার প্রমাণ করলেন তিনি আসলেই জোস। ২ ঘন্টা ৪৮ মিনিটের মুভিটির এক মিনিটও টেনে দেখতে হয় নি এবং একটুও বোরিং লাগে নি।এত বড় দৈর্ঘ্যর মুভিটি
আমার মনে কাছে খুব তাড়াতাড়িই শেষ হয়ে গেছে।

★গল্প প্রথম দিকে বেশ মন্থর গতিতে এগুবে । ধীরে ধীরে মোমেন্টাম তৈরি হয়। মুভিটি মুলত একজন সফল মুখ্যমন্ত্রী কিভাবে সফলভাবে রাজ্য চালায় সেটা নিয়ে। মহেশ বাবুকে এখানে মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ।

★পুরো বাস্তবের মতোই লেগেছে। অভিনয়ের কোন ঘাটতি নেই। অন্য রকম ফিলিংস চলে আসছিল কি লুক কি ডাইশিং ভাল লাগার এক অন্য নাম মাহেশ বাবু। যেটুকু এক্সপ্রেশন দেওয়া দরকার মহেশ বরাবরের মতো এটাতেও করেছে। নেই কোন ওভার অ্যাক্টিং,নেই কোন ন্যাকামো মার্কা অভিনয়। এ সিনেমায় তার অভিনয় অন্যসব মুভির চেয়েভালো হয়েছে। তিনি যে সুপারস্টার সেটা এই অভিনয় দিয়ে আবার প্রমাণ করলেন।

★মুভিতে আমার সবচেয়ে বেশি ভালো
লেগেছে সাংবাদিক সম্মেলনে তার বক্তব্য। আহা!প্রাণটা জুড়ে যায় ঐ সময়ের অভিনয়টা দেখে। মহেশ ছাড়া হিরোইন কিয়ারা আদভানীকেও অনেক ভালো লাগেছে। প্রকাশ রাজ বরাবরের মতো ভালো অভিনয় করে গেছে। তিনি মূলত ছবিতে নেগেটিভ রুলে ছিলেন। নেগেটিভ রোলে তিনি যে দূর্দান্ত সেটা আবার প্রমাণ হলো।

★ মুভিটির চিত্রনাট্য খুবই স্ট্রিং। দুজায়গায় অ্যাকশন দৃশ্য থাকলেও উরাধুরা অ্যাকশন নেই। যেটুকু ছিলো ঐটুকুই যথেষ্ট। অহেতুক আজগুবি মার্কা মারামারি বেশি না থাকাই ভালো। আমিও উরাধুরা মাইর অতটা পছন্দ করি না। তাই আমার কাছে সিনেমার যেটুকু অ্যাকশন দৃশ্য ছিলো ঐটুকুই অনেক ভালো লাগছে। তেলেগুর পাবলিকরা এবার ভালো জিনিস ভালো করেই হজম করছে এবং করেই যাচ্ছে। এরকম সিনেমা পছন্দ না করার কোন কারনই নেই।

বিঃ দ্রঃ
সিনেমার প্লাস পয়েন্ট :
১) মহেশ বাবুর অভিনয়
২) শিভার পরিচালনা
৩) ভালো গল্প
৪) মিউজিক এবং সিনেমাটোগ্রাফি সিনেমার মাইনাস পয়েন্ট

মুভি রিভিউ

লন্ডনে বড় হয়েছে ভারত (মহেশ বাবু) । গ্রাজুয়েশন শেষ করার পর কি করবে সেটা এখনো ঠিক করা হয়নি । হঠাৎ করেই সে খবর পায়, তাঁর বাবা (মুখ্যমন্ত্রী) মারা গিয়েছে ! দেশে ফিরে আসে আসে সে । বাবার মৃত্যুর পর ঘটনাক্রমে তাকে সেই রাজ্য অন্ধ্র প্রদেশের চিফ মিনিস্টার করা হয় ! রাজনীতিতে কোনো জ্ঞান না থাকার পরেও সে খুবই দ্রুততার সাথে সকল কিছু আয়ত্ত করে এবং সুচতুর ভাবেই পরিচালনা করে সকল কিছু । আর এই পরিচালনা করতে গিয়ে তার অসংখ্য শত্রুর তৈরি হয় ! সে কি পারবে দুর্নীতিতে ঠাসা রাজনৈতিক পদ্ধতিগুলোকে পরিবর্তন করতে?! আর তা জানতেই আপনাদের দেখতে হবে এই মুভি টি।

প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন
Bangla Sub Download Link Click Here

Bharat Ane Nenu এই মুভিটির গল্প সম্পর্কে ভাল বুজতে হলে অবশ্যই বাংলা সাবটাইটেলে দেখতে হবে আপনাদের। বাংলা সাব আকাশ ভাই সবসময় সুন্দর ভাবে ফুটিয়ে তুলেন। আকাশ ভাইয়ের সাব এর অপেক্ষায় ছিলাম এতদিন তাই মুভিটি দেখি নাই আমি, ওনার সাবের তো তুলনাই হয় না। সত্যি বলতে আকাশ ভাইয়ের সাব সবচেয়ে আমার বেশি ভাল লাগে। আকাশ ভাইকে ধন্যবাদ বাংলা সাবের জন্য ।

মুভির স্কীনশট দেখুন


অনেক ত রিভিউ পরলেন এখন জলদি মুভি টা ডাওনলোড করে নিন।
মুভি সাইজ 200mb/400mb/700mb/1gb
নিজেদের পছন্দমত সাইজটি Downlod করুন।

200 MB File
Movie Downlod Link Click Here

Or

Goggle Drive
বেশি স্পিড পেতে Downlod করুন এখান থেকে

400 MB File

Movie Downlo Link Click Here

700 MB File
Google Drive
বেশি স্পিড পেতে Downlod করুন এখান থেকে

1GB File
Movie Downlod Link Click Here

বিঃদ্রঃ হিন্দি ডাব চেয়ে লজ্জিত হইয়েন না কেউ।

আপনাদের কারও মুভি Requested থাকলে আমাকে এখানে জানান। আর আমার দেয়া মুভি রিভিউ ভাল লাগলে আমার পেইজে অথবা Trickbd কমেন্ট বক্সে জানান। পেইজ টি ভাল লাগলে একটা লাইক দিবেন আসা করি।
Click Here Page

আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Page Like

★মুভি সম্পর্কে আমার কিছু কথা★

সাউথের মুভি গুলা এত্তো জোস হয় কেন শুরু করলে আর শেষ না করে উঠা যাবে না।। আমি সাউথের মুভির প্রেমে পড়েছিলাম Arjun Reddy, ফিদা দেখে,তারপর থোলিপ্রেমা,রাঙ্গাস্থালাম, আরও আছে এরকম কিছু মুভি যার নাম বলতে গেলে সেষ হবে না। আপনারা কখন কি মুভি দেখে সাউথ এর মুভির ফ্যান হলেন একটু কমেন্টে বলুন প্লিজ একটু শুনি। কেউ এরিয়ে যাবেন না প্লিজ।

মাস্ট ওয়াচ একটি সুন্দর মুভি সময় নষ্ট হবে না
হ্যাপি ওয়াচিং