Site icon Trickbd.com

ডাওনলোড করে নিন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মুভি ঢাকা এট্যাক [Dhaka Attack Download]

আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভালো আছেন।আসলে আমি কোনো মুভি রিভিও নিয়ে কোন পোষ্ট করিনা।আজ খুঁজতে গিয়ে দেখি বাংলাদেশের জনপ্রিয় মুভি ঢাকা এট্যাক এর লিংক।প্রথমে মনে করলাম ভুয়া।তখন নিজে ডাওনলোড করলাম।করার পর দেখলাম সত্যি সত্যিই ঢাকা এট্যাক।ভাবলাম এইটা শেয়ার করলে কেমন হয়?তাই শেয়ার করলাম!

*****Review *****

*****Production*****

Director:Dipankar Dipon

Cast:Arfin shovu,Mahia mahi,

 

কাহিনী : একটি নামহীন  অপরাধী গ্যাং অপরাধমুলক কাজ করে যাচ্ছে আর তিনজন পুলিশ অফিসার তাদের বিরুদ্ধে কাজ করে যায়।

গল্প:গল্পের শুরু হয় একটা কেমিকেল ফ্যাক্টরিতে ডাকাতি আর খুনের ঘটনা থেকে। পুলিশের হাই রিস্ক ইউনিটের কর্মকর্তা আবিদ (আরিফিন শুভ) তদন্তের কাজ শুরু করেন। তদন্ত করতে গিয়ে ঘটতে থাকে একের পর এক ঘটনা। কিন্তু কোন কূল কিনারাই করতে পারে না পুলিশ। এর মধ্যে ঘটে একটি বোমা হামলার ঘটনা। বোমা হামলার সাথে পাওয়া যায় সেই কেমিকেল ফ্যাক্টরির ডাকাতির যোগসূত্র। শুরু হয় এর পেছনের কারিগরদের ধরতে পুলিশের গোয়েন্দা, হাই রিস্ক ইউনিট এবং সোয়াটের যৌথ অভিযান। একের পর এক ধরা পড়তে থাকে সন্দেহভাজন অপরাধীরা। কিন্তু আসল অপরাধী থেকে যায় ধরা ছোয়ার বাইরে।

এর মধ্যে শুরু হয় বিভিন্ন স্থান থেকে আসা বোমা সদৃশ বস্তুর খবর। পুলিশের যৌথ বাহিনীকে এক রকম নাকানি চুবানি খাইয়ে ছাড়ে পর্দার আড়ালে থাকা অপরাধী চক্র। গল্পে টুইস্ট আসে এক চিহ্নিত অপরাধীকে ধরার পর। তার দেয়া তথ্যমতে, পুলিশ মালয়েশিয়ায় তদন্ত শুরু করে। এরপর আস্তে আস্তে জট খুলতে শুরু করে। বের হয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। সেই তথ্যের ভিত্তিতে পুলিশ আবার নতুন করে আগায়। এদিকে পর্দার আড়ালের সেই অপরাধী একের পর এক বোমা হামলা চালায় ঢাকার বিভিন্ন স্থানে। এভাবে এগিয়ে চলে সিনেমার গল্প। 

Download Link {#Download page}

 

                      :কয়েকটি স্ক্রিনশট :

 

 

ডাওনলোড :ডাওনলোড করতে এক্টু কষ্ট হবে।ডাওনলোড এর জন্য Uc Browser ইউস করুন

 

{বি.দ্র:এই সাইটটা আমার বা আমার কারো নয় সুতারাং কেউ রেফার মনে করলে ভুল করবেন}

          যেকোনো সমস্যার জন্য কমেন্ট করুন

আজ আর নয় দেখা হবে পরবর্তী পোষ্টে।ততদিন পর্যন্ত ট্রিকবিডির সাথেই থাকুন।

*****Find me*****

On Facebook:Sabbir IL

 

 

Exit mobile version