Site icon Trickbd.com

বিশ্বের অবিশ্বাস্য কিছু বালক-বালিকা!! বিশ্বাস করতে কষ্ট হবে

        আসসালামু আলাইকুম বন্ধুরা

আসাকরি সবাই ভালো আছেন।বন্ধুরা পৃথিবীতে কত ধরনের মানুষ রয়েছে।কেউ একটু মোটা, আবার কেউ একটু চিকন।এইটা ত আমাদের নিয়মিত বেপার। কিন্তু এমন কিছু মানুষ রয়েছে যাদের শারীরিক ও অন্যান্য বিষয়গুলো সত্যি আপনি ভাবতেও পারবেন না।আজকে আপনাদের সাথে বিশ্বের অবিশ্বাস্য কিছু বালক-বালিকাদের পরিচয় করাব যাদের অবিশ্বাস্য ক্ষমতা ও শারীরিক গঠন দেখলে চমকে যাবেন।তাহলে চলুন শুরু করা যাক….

১. ফুওয়াংকি

সাধারন মানুষেরা মেরুদন্ডের ৭টি অচ্তিসন্ধি(cervical) নিয়ে জন্ম নেয়। কিন্তু ফুওয়াংকি একমাত্র বালক যে ১১টি অচ্তিসন্ধি(cervical) নিয়ে জন্ম নিয়েছিল।

সে যখন কিছুটা বড় হয় তখন তার সেই অসাভাবিক অচ্তিসন্ধি(cervical) গলো খুব জ্বালাতন করত তাকে।পরবর্তিতে অপারেশনের মাধ্যমে এই যন্ত্রনার অবসান হয়।কিন্তু তার অচ্তিসন্ধি(cervical) ১১টি ই রয়ে গেছে।

২. দিপক চাঙরা

ভারতের ১৬ বছরের বালক দিপক চাঙরা তার শরীরের মধ্য দিয়ে ১১ হাজার ভোলট বিদ্যুৎ আদান-প্রদান করতে পারে। যাকিনা একজন মানুষের তাৎক্ষনিক মরে যাওয়ার জন্য যথেষ্ট। বর্তমানে দিপক তার গ্রামের যেকোনো বিদ্যুতের সমস্যা নিজের হাত দিয়ে সমাধান করতে পারে।

সে এক বালতি পানিতে বিদ্যুতের তার পেলে এবং সেই বালতিতে নিজের হাত দিয়ে তারপর বাতি জালাতে পারে। এর মাধ্যমে বোঝা যায় তার শরীর বিদ্যুৎ চলাচলের জন্য কতটা উপযোগী।

৩. এলিনা

১৭ বছর বয়সী এলিনা তার জনপ্রিয়তার জন্য নিজে ওজন কমাতে থাকে। এবং তিনি এক সপ্তাহে মাত্র ২৫০ গ্রাম পানি খেয়েছিলেন এবং একটি ছোট কেক। যার ফলে তিনি ঠিকই চিকন হন কিন্তু তিনি এত কম খাবার খাওয়ার কারণে অসুস্থ হয়ে পরেন, আর হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ডাক্তার তাকে বলেন, তিনি যদি এত কম খাবার ও পানি খেতে থাকেন তাহলে তার কিডনি নষ্ট হয়ে তিনি মারা যেতে পারেন। তারপর তিনি ডাক্তারের কথা শুনে ঠিক মতো খাবার খেতে থাকেন এবং তিনি মাত্র ১ বছর পরই পর্যাপ্ত স্বাস্হ্যের অধিকারী হন।

৪.এভিসিনি সিলভা

এই মেয়ের ছবি হয়ত আপনিও মনে করছেন এর আগে এই মেয়েকে ত ফেইসবুকে অনেকবারই দেখেছি।হ্যা এ এভিসিনি সিলভা নামের মেয়েটি সত্যিই অনেক লম্বা। এই মেয়ের উচ্চতা মাত্র ১৭ বছর বয়সে ৬ ফুট ৮ ইন্সি। তার এই ১৭ বছর বয়সে একজন বয়প্রেন্ড ও আছে,যার উচ্চতা মাত্র ৫ ফুট ৪ ইন্সি।

তাদের মধ্যে উচ্চতায় প্রায় ১ ফুটের ব্যবধান রয়েছে। তাদের ভালোবাসার কাছে এই একফুট উচ্চতার ব্যবধান কিছুই না।

 

এইরকম আরো সুন্দর সুন্দর পোস্ট পেতে আমার ওয়েভসাইটটিতে ঘুরে আসুন

 

তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্ত।আসাকরি পোস্টটি ভালো লেগেছে। যদি পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন।আর আমি trickbd তে নতুন,এইটা আমার প্রথম পোস্ট। তাই যদি ভুল ত্রুটি হয় তাহলে ক্ষমা করে দিবেন।সবাই ভালো থাকবেন, সুস্হ্য থাকবেন। আল্লাহ্ হাফেজ…