Site icon Trickbd.com

Allu Arjun এর Action তেলগু মুভি Na Peru Surya,Na illu India (NSNI) দেখুন এখন হিন্দি ডাব এ সাথে আমার রিভিউ ত থাকছেই।

Unnamed

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। তবে এই গরমে আমি ভাল নাই সেরকম। হাতে আমার সময় আছে বলেই কিছু দিন পর পর মুভি রিভিউ দিচ্ছি আপনাদের। কিন্তু আপনাদের আগের মতো আমি সাড়া পাচ্ছি না। অনেকেই এই মুভির জন্য রিকুয়েস্ট করেছে আমার পেইজে তাই আর না দিয়ে পারলাম না।

Movie : Na Peru Surya,Na illu India(NSNI)
Language: Telgu+ Hindi Dubed
Types: Action
Release Date : 4th May,2018
Cast : Allu Arjun, Anu Emmanuel, Arjun Sarja,Vennela Kishore
Directed: Vakkantham Vamsi
Personal Rating :3/5
ImdB: 7.3/10
Movie Quality: WEB-HD .

—প্রথমেই মুভি সম্পর্কে কিছু কথা বলে নেই—

★ মুভিটার গল্প খুবই সোজা। তাই মুভিটা দেখার জন্য হিন্দি ডাব বা সাবের অতটা দরকার নেই। তবে ভাষা বোঝার জন্য অবশ্যই সাব দিয়ে দেখতে হবে

★মুভিটার প্রথমদিক দারুন ছিলো। কিন্তু ছবিটার অর্ধেকের পর কিছুটা সময় অনেক বোরিং। তবে মুভির লাষ্ট ২৫-৩০ মিনিট অনেক অনেক ভালো ছিলো। বলতে গেলে এই কয়েক মিনিটই আমার সবচেয়ে বেশি ভালো লাগছে

★ফাইট খুবই ভালো ছিলো। যারা উরাধুরা অ্যাকশন পছন্দ করেন তারা এই ছবি অনেক দৃশ্যই পছন্দ করবেন। ক্লাইমেক্স সিন ছিলো ভালো। এছাড়া ব্যাকগ্রাউন্ড মিউজিক মোটামুটি ভালো ছিলো। কোরিওগ্রাফি আমার কাছে অতটা ভালো লাগে নি। তবে অর্জুনের নাচ বরাবরের মতোই ভালো ছিলো।

★এছাড়া আল্লুর মুভিতে অভিনয় ভালো ছিলো। তার ক্যারিয়ারেও অন অব দ্যা বেষ্ট অভিনয় করেছে এ মুভিতে।

★নায়িকার অভিনয় একদম বাজে লাগছে।তবে নায়িকা খুবই কিউট। দেখতে অনেকটা
মেহরেন পিরজাদার মতো লাগছে বাট অভিনয় নিয়ে বলতে গেলে মেয়েটা পুরোই হতাশ করেছে।

★এছাড়া সাইক্লোজিষ্টের চরিত্রে অভিনয় করা অর্জুন সার্জা ভালো অভিনয় করছে। ভিনেলা কিশোরও ঠিক ছিলো। কিন্তু মুভিতে ভিলেনদের ভূমিকা খুবই কম।তাদের অভিনয়ও খুব কম ছিলো। এছাড়া মুভিটিতে ডিরেকশন এভারেজ মানের লাগছে।

★ তবে হ্যা মুভির একশন সিন গুলা আমার কাছে অনেক ভাল লাগছে আর সাথে এই মুভির জন্য আল্লু নতুন রুপে দর্শকের সামনে হাজির হয়েছে। তার জিম করা বডি দেখে আমি সত্তিই ফিদা হয়ে গেছি।


———-মুভি রিভিউ——-

মুভির কাহিনীই হলো একজন সৈনিকের রাগ বা ক্রোধ নিয়ে। ক্রোধ বা রাগ দিয়েই মুভি শুরু হয়। মুভির গল্পে দেখা যায় অতিরিক্ত রাগের কারনে সুরিয়ার(আল্লু অর্জুন) চাকরি চলে যায়,নিজের প্রেমিকার সাথে ব্রেকআপ হয়। পরবর্তীতে সুরিয়ার (আল্লু অর্জুন) বাবা ভারতের নাম্বার ওয়ান সাইকোলেজিষ্টের কাছে সুরিয়াকে পাঠিয়ে দেয়,যাতে সুরিয়া (আল্লু) তার রাগ কমাতে পারে। এরপর সেখান থেকে নতুন কাহিনী শুরু হয়। এরপর সাইক্লোজিষ্টের কাছে যাওয়ার পর এবং সেখানে থেকে সুরিয়ার (আল্লুর) রাগ কমে যাবে কিনা সেটা জানতে হলে দেখতে হবে মুভিটা।



যলদি যলদি আপনাদের মনের মতো করে সাইজ দেখে Downlod করে নিন।

350 Mb Link
Movi Downlod link Click Here

700 MB Link
Movi Downlod Link Click Here

1.4 GB Link
Movi Downlod link Click Here

কিভাবে ডাওনলোড করবেন মুভি টা তা সকলেরই কম বেশি জানা আছে তাই আর সেই বিষয় নিয়া কথা বলতেছি না। তারপর ও কার ও ডাওনলোড করতে প্রবলেম হলে আমাকে সরাসরি Inbox করুন অথবা Comment করুন।

আপনাদের কারও মুভি Requested থাকলে আমাকে এখানে জানান। আর আমার পেইজ টি ভাল লাগলে একটা লাইক দিবেন আসা করি।
Click Here Page

আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Page Like

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

Exit mobile version