Site icon Trickbd.com

Super Action telegu movie “Jaguar” in Hindi Dubbed.. সাথে আমার রিভিউ তো থাকছেই..

Unnamed

সসালমুআলাইকুম, কেমন আছেন?? আশা করি ভালো আছেন.. কারণ ট্রিকবিডির সাথে থাকলে সবাই ভালোই থাকে..

অবসর সময় কাটানোর জন্য সেরা উপায় সিনেমা দেখা.. আপনি যদি অবসর সময়ে বোর হতে থাকেন তাহলে দেখতে পারেন মজার কোন মুভি.. আজকে আমি আমার দ্বিতীয় মুভি রিভিউ নিয়ে হাজির হলাম..মুভিটির নাম হলো “Jaguar”..

আশা করি মুভিটি আপনাদের ভালো লাগবে.. মুভিটি যদি দেখেন তাহলে কমেন্ট করে অবশ্যই জানাবেন কেমন লাগলো.. তো চলুন বকবক না করে শুরু করি..

প্রথমে মুভিটি সম্পর্কে কিছু বলিঃ


?Jaguar মুভিটিতে হিরো এবং হিরোইনের চরিত্রে অভিনয় করেছে “Nikhil Gowda” এবং “Deepti Sati”.. মুভিতে নিখিলের নাম S.S. Krishna এবং দিপ্তীর নাম Priya..

?মুভিটির এ্যাকশন গুলো অনেক ভালো লেগেছে আমার কাছে.. যারা এ্যাকশনধর্মী মুভিগুলো ভালোবাসেন তাদের কাছে ইনশাল্লাহ ভালো লাগবে মুভিটি..

? মুভিটিতে নিখিলের ছোট ছোট দুষ্টামিগুলো মুভিটিকে প্রাণবন্ত করে তুলেছে.. মুভিটিতে কোথাও আপনি বোরিং সিন পাবেন না..

? নিখিলের বুদ্ধি অসাধারণ.. সে সবকিছু অত্যন্ত চালাকির সাথে করে ফেলে.. সবচেয়ে ভালো লাগে এই ব্যাপারটা সে অন্যকে ব্যবহার করে নিজের কাজ হাসিল করে নেয়..

? মুভিটিতে প্রেমকাহিনী খুব বেশি না থাকলেও যা আছে সেটাও সুন্দরই বলা চলে..

এবার যাওয়া যাক Jaguar ছবিটির কাহিনীতে.. কি মূল ঘটনা/প্লট ছবিটির..

Jaguar:



Krishna একজন মেডিকেল কলেজের ছাত্র.. সে সবাইকে বলে বেড়ায় সে একজন অনাথ.. তাদের ক্লাসেই পড়ে Priya.. প্রিয়ার বড় ভাই তাদের কলেজেরই একজন সিনিয়র এবং মেধাবী একজন ছাত্র.. অন্যদিকে Krishna একটি মাস্ক এবং স্যুট পড়ে খুন করতে থাকে.. সে প্রিয়ার ভাইকে লিডার হওয়ার জন্য প্ররোচিত করতে থাকে.. Krishna এর উদ্দ্যেশ্য কি?? কেনই বা সে প্রিয়ার ভাইকে লিডার বানাতে চায় এবং সে কিসের প্রতিশোধ নিতে খুন করছে?? সে কি তার লক্ষ্যে সফল হবে?? জানতে হলে অবশ্যই মুভিটি দেখুন.. আর কেমন লাগলো জানাতে ভুলবেন না কিন্তু..

Link:


Youtube Link দিলাম.. চাইলে সরাসরি দেখতে পারেন অথবা ইচ্ছামতো ফরম্যাটে ডাউনলোড করে দেখতে পারেন..

Click here to watch Jaguar

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..

যেকোন প্রয়োজনে ফেসবুকে আমিঃ

 

Exit mobile version