Site icon Trickbd.com

অঙ্কুশ এর ইন্ডিয়ান বাংলা মুভি Villien দেখুন এখন তেলগু ভাষায়, যার নাম Gentleman সম্পুন্য রিমেক করেছে কলকাতা।। সাথে আমার রিভিউ ত রয়েছে। না দেখলেই মিস করবেন।

Unnamed

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। আমি একটুও ভাল নাই।

কলকাতা হুবুহু কপি করেছে এই Gentleman মুভি টি যার নাম দিয়েছে ভিলেন।

ঠিক এরকম ভাবেই তেলগু তামিল দেখে বেশির ভাগ মুভিই কলকাতা ও বাংলাদেশ কপি করে তৈরি করিতেছে। আর তাই আমি তামিল তেলগু মুভি দেখি। রিয়েল ডিরেক্টর এর রিয়েল মুভি দেখার মজাই আলাদা।

Movie Name: Gentleman
Language: Telugu
Director: Mohan Krisna
Cast:Nani,Surbhi,NivethaThomas
Release Date:17 june 2016
P.R. 10/10

Plot (Romantic Thriller)

……….মুভি রিভিউ………

দুইটি মেয়ে ক্যাথি এবং ঐশ্বরিয়া। একজন ফিরছিল USA থেকে আরেকজন UK থেকে। বিমানের পাশাপাশি সিটে। ওদের ভাব হয় এমনকি তারা বেষ্ট ফ্রেন্ড ও হয়ে যায়। একজন(ক্যাথি) বলে তার Bf এর কথা আরেকজন(ঐশ্বি) বলে তার হবু বরের(জয়) কথা। দুইটাই লাভ স্টোরি। একট যেমন হাসতে হাসতে পেটে তালা অন্যটা একটু Emotional। যাই হোক ফ্লাইট ল্যান্ড করলো। তারা দুজনেই একজনকে দেখে হাত নাড়ল। হাই খোদা! কারন তাদের Bf
আর হবু বর একি রকম দেখতে। যাই হোক ক্যাথি অনেক শক পেল। সরাসরি তার Bf(গৌতম) ঘরে ঢুকে দেখে মালাওয়ালা ফটো,কান্নাকাটি গুলা এমন ছিল যে আপনার চোখে পানিও আসতে পারে। তার বফ মারা গেছে কার এক্সিডেন্ট এ। এদিকে
ঐশ্বিদের সাথে ক্যথি ভালোই মিসে।আস্তে আস্তে কিন্তু জানতে পারে জয় একটা খুনি? কিন্তু জয় কেন খুন করছে? সে কি ভিলেন? এরা কি একটাই মানুষ নাকি আলাদা? কেনই বা ক্যথি মনে করে তার বফকে জয়ই মেরেছে,কিন্তু কেন? চরম সাসপেন্সে
এগিয়ে যায় মুভি। আসলে ভিলেন কে তা জানতে হলেই দেখতে হবে আপনাদের মুভি টি।



বিঃ দ্রঃ মুভিটা অনেক সুন্দর হয়েছে বলেই কিন্তু কলকাতা কপি করেছে তাই যারা এখন ও দেখেন নি দেখে নিন। আর যাদের Wait করতে ভাল লাগে না তারাই দেখুন মুভিটি Telugu Language এ।

মুভিটা হিন্দি ডাব নেই বলে ডাইরেক্ট লিংক দিলাম না। তাই আপনাদের একটু কষ্ট করে
এখানে ক্লিক করে Youtube দেখুন মুভি টি

সবার রিকুয়েস্ট এর জন্য বাংলা সাব লিংক দিলাম। তবে সাব নাও মিলতে পারে।
Bsub Click Here Link

আর ডাওনলোড করতে হল Vidmate থেকে Youtube গিয়ে Nani Gentleman Full Movie || Nivetha Thomas || Surabhi || 2017 Latest Telugu Movies এই লেখাটি কপি করে Serch দিলেই আপনি পেয়ে যাবেন এরপর নিজেদের ইচ্ছামত সাইজ দেখে Downlod করুন।

আপনাদের কারও মুভি Requested থাকলে প্রথমে আমার পেইজে ১ টা লাইক দিবেন এরপর মুভি রিকুয়েস্ট করবেন আসা করি পেয়ে যাবেন।
Click Here Page

আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Facebook

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

Exit mobile version