Site icon Trickbd.com

একটি পারিবারিক বন্ধনের গুরুত্ব নিয়ে Telegu মুভি Nithiin ও Raashi Khanna এর Srinivasa Kalyanam দেখুন এখন বাংলা সাবটাইটেলে সাথে আমার রিভিউ ত থাকছেই। না দেখলেই মিস করবেন।

Unnamed

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
আমি যখনই ফ্রী থাকি মুভি দেখি ও মুভি রিভিউ লেখার চেষ্টা করে থাকি। আমি ভাল থেকে ভাল নেই তাই আমার জন্য সকলে পারলে একটু দোয়া

Movie Name: Srinivasa Kalyanam
Directed: Satish Vegesna
Released Date: 8 August 2018
Types: Drama, Family
Languages: Telegu.
Film Stars: Nithiin, Raashi Khanna
ImdB: 6.3/10 .
Movie Quality: WEB-HDRip .
File Size: 1GB

……. মুভি সম্পর্কে কিছু কথা…….

★ তেলেগু “শ্রীনিভাসা কল্যায়ানাম” মানে হচ্ছে

‘শ্রীনিবাসের বিয়ে’!

★ অর্থই সবকিছু নয়, প্রিয়জনদের হাসিরও মূল্য দিতে হয়- এটাই ছিল সারকথা এই মুভির।

★ দেবতা শ্রীনিবাস (ভিষ্ণু) আর দেবী পদ্মাবতীর বিয়ে। বুঝতেই পারছেন মুভির কাহিনী বিয়ে রিলেটেড কিছু হবে!

★ জয়েন্ট ফ্যামিলি, ফ্যামিলি ভ্যালু নিয়ে ইদানীং অনেক মুভি হচ্ছে। ঠান্ডা ঠান্ডা, দেখতে ভালই লাগে। যদি ও আমাদের ফেমিলি ও জয়েন্ট তাই দেখতে আর ও বেশি ভাল লাগল। এখন ও সবাই মিলেই আছি।

…….. মুভি রিভিউ……..

কনের বাবা আর.কে হায়দ্রাবাদের বিশিষ্ট ব্যবসায়ী, অনেকটা টাটা কিংবা আম্বানী লেভেলের। পৃথিবীতে একমাত্র সময়কেই মূল্য দেন তিনি, আর বাকি সবকিছু তার কাছে অর্থহীন। তাই তার মেয়ে শ্রী যখন মিডল ক্লাস ফ্যামিলির ছেলে ভাসু’র প্রেমে পড়ে তখন বিয়েতে খুব একটা আপত্তি করেন নি তিনি, শুধু একটা শর্ত জুড়ে দেন, বিয়ের আগে ভাসু কে একটা ‘প্রিম্যারেটিয়াল কন্ট্রাক্ট’ সাইন করতে হবে যেখানে বলা থাকবে যদি শ্রী কখনো চায় তাহলে কোন কারণ দর্শানো ব্যতীত ভাসুকে ডিভোর্স করতে পারবে। কারণ হিসাবে বলেন বিয়েটা তার কাছে একটা বিজনেস ডিলের মত, আর যেকোন ব্যবসায়ে সফলতার মূলমন্ত্র হচ্ছে আগে থেকেই এক্সিট প্লান রেডি করে রাখা। ভাসু কন্ট্রাক্ট সাইন করতে রাজি হয় তবে একটা শর্তে, বিয়েতে কনের বাবাকে যা যা করতে হয় আর.কে সাহেবকেও তার সবই করতে হবে। অতঃপর শর্তানুযায়ী জনাব আর.কে সাহেব তার প্রচন্ড ব্যস্ত জীবন থেকে মেয়ের বিয়ে উপলক্ষে এক সপ্তাহের ছুটি নিয়ে বরের বাড়ি আসেন এবং তার পুরো জীবনটা বদলে যায় এই এক সপ্তাহে!

…….শিক্ষনীয় কিছু কথা মুভির……..

যদি তুমি সবার সুখের কথা ভাবো তাহলে দেখবে তোমার চারপাশে মানুষের অভাব নেই। যদি তুমি শুধু নিজের কথা ভাবো তাহলে দেখবে তুমি কতটা একা- একাই ছিল পুরো সিনেমার কাহিনী।

বিঃ দ্রঃ মুভিটি একটি পারিবারিক বন্ধনের গুরুত্ব নিয়ে। পরিচালক মুভিতে তেমনি একটি পারিবারিক বন্ধনের উপর গুরুত্ব দিয়েছেন। আশা করি ভালো লাগবে।

নিজেদের পছন্দমত বাংলা/ইংলিষ সাবটাইটেল ডাওনলোড করে নিন।

Bangla Subtitle Downlod Link

English Subtitle Downlod link Click Here

এখন আপনারা মুভি টি Downlod করুন।



1Gb Link

Movie Downlod Link Click Here

400 MB link
Movie Downlod Link Click Here

আপনাদের কারও মুভি Requested থাকলে প্রথমে আমার পেইজে ১ টা লাইক দিবেন এরপর মুভি রিকুয়েস্ট করবেন আসা করি পেয়ে যাবেন।
Click Here Page

আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Facebook

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

Exit mobile version