Site icon Trickbd.com

চলে এসেছে “Aquaman” মুভির HD প্রিন্ট । ডাউনলোড করে দেখে নিন চমৎকার এই মুভিটি। সাথে থাকছে আমার ছোট্ট রিভিউ

Generation Aami (2018)

সিনেমার নাম: Aquaman (In Hindi)
পরিচালক : James Wan
Genres : Fantasy/Science Fiction
Imdb rating: 8.2/10

বিউটিফুল ভিজুয়াল ! নন স্টপ একশন সীন ! চমৎকার সিনেমাটোগ্রাফি !

সিনেমাটির ভালো প্রিন্ট এসেছে ।

রিলিজের আগে মনে করা হচ্ছিলো এই ডিসি ইউনিভার্সের সিনেমাও বুঝি হতাশ করবে সুপারহিরো প্রেমীদের । জাস্টিস লীগ রীতিমতো বাজে হবার কারণে এই সিনেমা নিয়ে ভালো কিছু আশা করাটাই যেনো অপ্রত্যাশিত ছিলো !
কিন্তু সিনেমা দেখার পরে, ডিসি স্বরুপে ফিরে এসেছে – এমন ভাবাটা মোটেই অন্যায়ের কিছু হবে না ! হ্যা, ডিসি তাদের সেরা ফিল্মের একটা এনেছে এই একুয়াম্যান দিয়ে ।

বক্স অফিসে দারুণভাবে সফল এই সিনেমা কিছুদিন আগে ১ বিলিয়ন ডলারের মাইলফলকে পৌছায় । অডিয়েন্স রেসপন্স খুবই পজিটিভ এন্ড দ্যা হ্যাভ জাস্ট লাভড ইট । ক্রিটিকসদের কাছে মোটামুটি লেগেছে এবং কেনো লেগেছে তার কারণ আমার জানা নেই !

জেসন মমোয়া একদম পারফেক্ট চয়েজ ছিলো প্রধান চরিত্রের জন্য । তাকে ছাড়া অন্য কাউকে ভাবাটাই যেনো ভুল কিছু । এম্বার হার্ড ইজ এনোদার নেইম অব লাভ ! সমুদ্রের নিচে কি যে সুন্দর লাগছিলো তাকে ! প্যাট্রিক উইলসন, উইলিয়াম তাদের সেরাটাই দিয়েছেন।

 

সবচাইতে কৃতিত্বের দাবিদার হলেন সিনেমার পরিচালক – জেমস ওয়েন ! রীতিমতো অসম্ভবকে সম্ভব করেছেন ! খুবই এবং খুবই চমৎকার এক এনভায়রনমেন্ট তৈরি করেছেন তিনি । স্টানিং ভিজুয়াল যাকে বলে ! সমুদ্রের নিচের জগৎটা দেখানো খুবই চ্যালেঞ্জিং ছিলো এবং সেটাই খুবই দারুণভাবে করে দেখিয়েছেন তিনি ।

নাহ, সিনেমাটি একেবারে পারফেক্ট বলা যাবে নাহ অবশ্যই ! স্টোরিতে আরো মালমশলা চাচ্ছিলাম । স্টোরি টেলিং ফার্স্ট হাফে আরো গোছানো দরকার ছিলো । কাস্টদের অভিনয় হাতেগোণা কয়েক জায়গায় আনম্যাচড লেগেছে । তবে এগুলো বড় কোনো ইস্যু না কোনোভাবেই । সুপারহিরো সিনেমার খাতিরে ক্ষমার দৃষ্টিতেই দেখা যায় !

::Screenshots::




: DOWNLOAD LINKS : (HQ HDRip HC)

480p [440MB]

720p [1.1GB]

1080p [2GB]

প্রতিনিয়ত মুভির  আপডেট পেতে ও মুভি  Request থাকলে এক্ষনি এই পেইজে  like বাটনে ক্লিক করে সাথেই থাকুন   Facebook Official Page Click Here
নতুন নতুন মুভি পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে   Movie Website Click Here  প্রতিদিন নতুন নতুন মুভি দেয়া হয়ে থাকে আমার এই সাইটে। তাই সাথেই থাকুন।


Exit mobile version