Site icon Trickbd.com

রাউডি হিরো বিজয় দেবারকোন্ডার আরও একটি ত্রিপল ব্লকবাস্টার Telugu মুভি Taxiwaala দেখুন এখন বাংলা সাবটাইটেল এ। সাথে আমার রিভিউ ত থাকছেই। সায়েন্স লাভার রা না দেখলেই মিস করবেন।

Unnamed

প্রথমেই সকলকে জানাই সালাম/নমষ্কার।
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন আমার কথা আর নাই বল্লাম। প্রতিবারের মত আপনাদের মাঝে আবার রিভিউ নিয়ে চলে এসেছি।

Movie Name : Taxiwaala
Stars : Vijay Deverakonda , Priyanka Jawalkar , Madhunandan.
Rating : 7.5/10
Personal Rating :8.4/10
Language : Telugu+Bsub
Director : Rahul Sankrityan
Runtime : 2 h 17 min
Genre : Comedy, Horror, Thriller.
Released : 17 November 2018

….. মুভি নিয়ে কিছু কথা আমার……

★ রাউডি হিরো বিজয় দেবারকোন্ডার কাছ থেকে আরও একটি অসাধারণ সিনেমা!! তার মুভিগুলোর মধ্যে ‘আর্জুন রেড্ডির’ পর এটাই বেস্ট লেগেছে।

★Taxiwala মাস্ট ওয়াচ ফিল্ম ফর অল। বিশেষ করে সায়েন্স লাভার দের জন্য নতুন একটা ফিজিক্সের চ্যাপ্টার “Astral projection” সম্পর্কে জানলাম আমি এই প্রথম।

★ প্রথম ২০ মিনিট নরমাল মুভি মনে হলেও পরের গুলা আপনাকে বসিয়ে রাখতে বাধ্য। মুভিটা ত্রিপল ব্লকবাস্টার হওয়ার পিছনে কারণ আছে। তা মুভি দেখলেই বুজতে পারবেন।

★ okka kshanam মুভিতে যেমন প্যারালাল লাইফ নিয়ে জানছিলাম এটাতে নতুন কিছু জানলাম…

হরর ফ্লেভার+থ্রিল+টুইস্ট+ কমেডি ইমোশন মিলিয়ে ভালোই ছিলো।

★রাউডি বিজ্জু এরকম মুভি করবে ভাবি নাই অসাধারন হয়েছি মুভিটি। উপভোগ্য এবং এন্টারটেইনিং সময় পার করার জন্য এই ধরনের মুভির কোন বিকল্প নেই।

★ কমেডি, রোমান্স, ইমোশন,হরর, সাইন্স ফিকশন সবকিছুর মিশ্রণে এই মুভি যে কোন সাউথ মুভি লাভারের জন্য মাস্ট ওয়াচ।

★ মুভিটা দেখে আমার সময়টা খুব খুব ভালো কেটেছে এবং আমি নিশ্চিত আপনার সময়টাও বেশ ভালো কাটবে। দেখতে চাইলে বাংলা সাবটাইটেল সহ এখনই দেখে ফেলুন।

……..মুল রিভিউ……….

Astral projection নিয়ে এক প্রফেসর ক্লাস নিতেছিল আর তার ক্লাসের মুল বিষয় ছিল Astral projection আত্তা নিয়ে। প্রফেসর যখন বল্ল আমরা বলি যে মরার পর শরীর থেকে আমাদের আত্না আলাদা হয়ে যায়? Astral projection এটা অনুযায়ী যখন আমরা জীবীত থাকি তখনো আমরা নিজেদের শরীর থেকে আত্নাকে আলাদা করতে পারবো। যখন এভাবে আত্না কোনো শরীর থেকে বের হয়ে আসে তখন সেটা অই জগতের সকল আত্নাদের সাথে ও কথা বলতে পারবে ঠিক এরকম কথা শুনে এক ছাত্রী (সিসিরা) সে নিজের Astral projection টা করতে চেয়েছিল। তার কয়েক দিন পরেই সেই সিসিরা এর মা মারা যায় আর তাতে করে সেই সিসিরা নিজেকে দোষী মনে করে। আর সেই দোষী মনে করায় সিসিরা চেয়েছিল তার মায়ের কাছে ক্ষমা চাইতে। আর তখনই তার মনে পড়ে যায় Astral projection নিয়ে সেই প্রফেসর এর কথা। আর তখনই তারা দুজনে মিলে গবেষনা গারে Astral projection টা করে থাকে। আর তখনই সিসিরা আত্তা গিয়ে দেখতে পায় তার মা মারা যাওয়ার পিছনে অন্যরা যুক্ত রয়েছেন। এভাবে সিসিরা এর আত্তা ও তার মায়ের আত্তার সাথে দেখা হয়। তার মাঝেই Astral projection একটা সমস্যা দেখা দেয়া আর এই সমস্যার কারনে তার শরির ও আত্না একসাথে আর ফিরিয়ে আনা সম্ভব হচ্ছিল না। আর তখনই সিসিরা একটা টেক্সিক্যাব এ করে আরেকটি গবেষনাগারে নিয়ে যাওয়ার সময় সিসিরা কে ও প্রফেসর কে মেরে ফেলা হয়। আর সেই থেকেই সিসিরা আত্না টেক্সিক্যাব এ রয়েগেছে। এর পর থেকেই একের পর এক ভয়ানক কাহিনি ঘটতে থাকে আর তা জানতেই আপনাদের দেখতে হবে Taxiwaala এই মুভি টি।





Bangla Subtitle by Shafin Chowdhury

Bangla subtitle Downlod Link Click Here

400 MB Link

Movie Downlod Link Click Here

700 MB Link

Movie Downlod Link Click Here

এই মুভির কম এম্বি মানে ২০০ এম্বি এর ভিতরে ভাল প্রিন্ট মুভি পেতে আমার সাইটে দেখুন। নিচে আমার সাইটের লিংক দেয়া আছে। সাইটে গিয়ে Serch বক্সে মুভি নাম লিখলেই পেয়ে যাবেন। নতুন নতুন মুভির রিভিউ পেতে আমাদের সাইট থেকে ঘুরে আসতে পারেন।

সাউথ সহ অন্যান্য দেশের নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে ও মুভি Requested থাকলে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন।
Facebook Official Page Click Here
৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে Trickbd এর সাথেই থাকুন। আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

Trickbd Support টিম এর দৃষ্টি আকর্ষন করছি ভাই আপনাদের কে ২ মাস আগে পেমেন্ট রিকুয়েস্ট দিয়েছি বাট তা এখন ও পেনডিং এ পড়ে আছে। আপনাদের Email করেও কোন সাড়া পাচ্ছি না কেন ভাই। প্লিজ প্লিজ জানাবেন কেন এখন ও পেমেন্ট পেনডিং এ।

Exit mobile version