Site icon Trickbd.com

২০১৯ সালের Bollywood এর সেরা একটি কমেডি মুভি দেখুন Total Dhamaal সাথে আমার রিভিউ ত থাকছেই। যারা হাসতে ভালবাসেন শুধু তারাই দেখুন। না দেখলেই মিস করবেন।

Unnamed

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। আমার কথা আপনাদের বলে লাভ নাই তাই আর বল্লাম না। আগের রিউউ টায় অনেক অনেক বাজে কমেন্ট করেছেন আপনারা। আর যারা করে তাদের এটাই কাজ। সকলে পারলে ভাল কমেন্ট করবেন আর না পারলে কমেন্ট করতে হবে না। কিছু কিছু মানুষের কাজই হল কেহ একটু উপরে উঠলে তাকে টেনে নিচের দিকে নামানো। যাই হউক আর কথা বাড়াব না। কাজের কথায় আসি।

Movie Name : Total Dhamaal
Directed: Indra Kumar
Released Date: February 22, 2019
Types: Drama/Adventure/ Comedy
Languages : Hindi
Film Stars : Ajay Devgn Madhuri Dixit Arshad Warsi Javed Jaffrey Anil
Kapoor Riteish Deshmukh
ImdB : 5.2/10
Personal Rating 7/10
Movie Quality: HDRip
File Size : 400MB/1.2GB/200 MB

….মুভি নিয়ে কিছু কথা….

★আমি সাধারনত হিন্দি মুভি কম দেখি কিন্তু কমেডি হলে সেগুলা মিস করি না আর তাই দেখে নিলাম Total Dhamaal.

★Johnny Lever এর হেলিকাপ্টার এর সিন টা ভাল লাগল আর সেইটা দেখে অনেক হাসছি একা একা।

★মুভিটি তে প্রতি টা মিনিটে শুধু হাসবেন হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে ও যেতে পারে।

★ফাস্ট পার্ট Dhamal দেখে যতটা ভাল লেগেছে ঠিক সেরকমই Total Dhamal এ সেইরকম মজা পেয়েছি। কিন্তু ২য় ধামাল টা ভাল লাগে নাই।

★Bollywood এর রিতেশ এর কমেডি গুলা আমার
বেশি ভাল লাগে রিতেশ এর মুভি আমি মিস করিনা সহজে।

★Indra Kumar সুন্দর একটা কমেডি মুভি আমাদের দর্শকদের উপহার দিলেন। আসা করি আর ও এরকম কমেডি মুভি আমাদের উপহার দিবেন।

★Janakpur Zoo এর মদ্ধে ok খুজতে গিয়ে যে অবস্থায় পড়েছ সকলে তা দেখে আমার আর ও বেশি হাসি পাইল।

★বেশি কথা আর বলব না আমি মুভি টা সবার আগে দেখে নিন আর আনলিমিটেড হাসতে থাকুন।

….মুভি রিভিউ….

Boman Irani একজন CBi Officer ও কিছু পুলিশ মিলে কালো রুপি 50 crores তারা একটা ফ্লাটে বসে ভাগ করতেছিল, তখন অজয় দেবগন ও সঞ্জয় দুই জনে দরি বেয়ে উপর থেকে নিচের দিকে নামতেছিল, হুট করে তারা দেখে সেই 50 crores রুপি। তা দেখেই তাদের ফ্লাটে সঞ্জয় ও অজয় ভিতরে প্রবেশ করে এরপরে সেই রুপি তারা ব্যাগ প্যাক করে ফ্লাট থেকে নিচে ফেল দিল। ড্রাইভার কে দিল ড্রাইভার ও 50 crores টাকা দেখে তা নিয়ে দুরে পালিয়ে গেল। এখন তাকে খুজতে বের হয়ে গেল অজয় ও সঞ্জয়। এর মাঝেই এক এক করে বের হল Anil Kapor ও Madhuri তারা দুইজন আসে আদালতে ডিভোস নিতে। এরপরে আসল Pitobash Tripathy ও Riteish Deshmukh এক বিল্ডিং এ আগুন লাগে সেখানে ফায়ার সার্ভিস এর লোক হয়ে। Arshad Warsi ও Jaaved Jaaferi এরা দুইজন এক ব্যাক্তির গাড়ি চুরি করে নিয়ে পালিয়ে যায়। এভাবে তারা প্রত্যেকে দুইজনে প্রতিটা কাজে একটা করে ঝামেলা পাকিয়ে সবাই গাড়ি নিয়ে রোডে নেমে পড়ে। এরই মাঝে সেই ড্রাইভার এর সাথে দেখা একটা বারে অজয় দেবগন ও সঞ্জয় তাকে ধরে ফেলেছিল ড্রাইভার সেখান থেকে পালিয়ে সে একটা পেলেন করে আকাশে উরাল দিল আর সেই পেলেন টা কন্ট্রল হারিয়ে রোডে এসে মাঝে মাঝে প্রত্যেক দুইজন কে ভয় দেখায়। এভাবে কিছুক্ষন পর পেলেন টা কোথাও ল্যান্ড করতে না পারায় পেলেন টা ব্লাসড হয়ে যায়। সেখানেই ড্রাইভার প্রায় আধামরা হয়ে ছিল। আর সেখানেই এসে সকলে মিলিত হয়। সবাই শুনতে পায় সেই 50 crores এর গল্প। ড্রাইভার বলে যে Janakpur Zoo নামে এক জায়গায় রুপি গুলা সব লুকিয়ে রেখেছে Ok নামক প্লেসে।

এখন কথা হল এরা কিভাবে সেই Janakpur Zoo তে আগে যেতে পারে আর 50 crores রুপি কে আগে নিতে পারে। তা জানতেই দেখতে হবে আপনাদের এই Total Dhamaal কমেডি মুভি টি….



400 MB Link
Movie Downlod Link Click Here

1.4 GB Link
Movie Downlod Link Click Here

কার ও ২০০ এম্বি ফাইল প্রয়জন হলে ডাইরেক্ট আমাদের সাইটে এসে Downlod করে নিবেন আসা করি।
200 MB Movie Direct site Downlod Link

আপনাদের কে সুন্দর সুন্দর মুভি দেখার সুযোগ করে দেই তার মানে এই নয় যে আপনারা কমেন্ট বক্সে বাজে কথা বলবেন। আর একটা কথা, আমি যে রিভিউ টা কপি করি সেটা উল্লেখ করেই দেই। সেটা কমেন্টে এসে না বল্লেই খুশি হব। কিছু মেম্বার আছে যারা লেখাগুলা না পরেই শুধু শুধু কমেন্ট বক্সে চিৎকার করে থাকে আর তাদেরকেই বলছি সবার আগে লেখাগুলা পড়ুন।

সাউথ এর নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে ও মুভি Requested থাকলে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

Exit mobile version