Site icon Trickbd.com

সর্বকালের সেরা মুভি অ্যাভেঞ্জার্সঃ এন্ডগেম এখন ব্লু-রে এডিশনে | সাথে এক্সট্রাস

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি সর্বকালের সেরা মুভি অ্যাভেঞ্জার্সঃ এন্ডগেম সাথে আমার রিভিউ ও গুগোল ড্রাইভ লিংক। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

Digital HD বা WEB-DL ভারসন নিয়ে এর আগেই আমি পোস্ট করেছি। কিন্তু WEB-DL এর বাপ লিক হয়ে যাওয়ায় আবার পোস্টটি করতে হচ্ছে। তাছারা আপনাদের খুশি করার জন্য এই মুভির Extras তো রয়েইছে?। তাই কথা না বারিয়ে চলুন শুরু করি।

Movie Info

Name: Avengers Endgame (2019)

Genre: Action, Adventure, Sci-Fi

Size: Various

Runtime: 181 Min

Personal Rate: 10/10

IMDb Rating: 8.8/10 (487,940 Votes)

Rotten Tomato: 94% Fresh

Audience Score: 91%

Budget: $356 Million

Box Office: $2.794 Billion

IMDb Link

এখান থেকে ডাউনলোড করে নিন↓↓↓

Movie

Avengers Endgame Blu-Ray (Dual Audio) 1080P – 3.93GB

Avengers Endgame Blu-Ray (Dual Audio) 720P – 1.6GB

Avengers Endgame Blu-Ray (Dual Audio) 720P HEVC – 1001MB

Extras

AVN4 2019 (Extras) 1080p WEBRip – 1.1GB

AVN4 2019 (Extras) 720p WEBRip – 580MB

Subtitles

Bangla Subtitle For Movie

Subtitle Credit Goes To: Bangla_Subtitle_Makers_BD

English Subtitle For Extras

এই পর্বের কথা

১৩ই আগস্ট রিলিজ হওয়ার কথা অ্যাভেঞ্জার্স এন্ডগেম এর ব্লুরে প্রিন্ট। কিন্তু তার আগেই লিক হয়ে গেল ইন্টারনেট জগতে এর ব্লুরে ভার্সন। ভাগগিস আমি দেখিনি না হলে ব্লুরে ভার্সন টা খুব মিস করতাম?। ভেবেছি ১৩ই জুলাই যখন ব্লুরে প্রিন্ট বের হবে তখন আর একটি পোস্ট বানাবো আমাদের জন্য। কিন্তু তার আগেই লিক হয়ে যাওয়ার জন্য আবার আপনাদের মাঝে দেখা দিলাম। তাই যারা এখনো দেখেন নি তাড়াতাড়ি ব্লুরে প্রিন্ট টি ডাউনলোড করে দেখে নিন?।

গত পর্বের কথা

রিসেন্টলি রিলিজ হওয়া অ্যাভেঞ্জারস ইন্ড গেম বিশ্বকে মাতিয়ে আজ আমাদের ঘরে ঘরে অবস্থান করছে। আজকেই মার্ভেল স্টুডিওস অফিশিয়ালি অ্যাভেঞ্জারস অ্যান্ড গেমের ডিজিটাল ভার্সন রিলিজ করেছে যার অপেক্ষায় এতোদিন আমরা ছিলাম। রিলিজ হওয়ার পর খুশিতে, ঠেলায় আমি আর না থাকতে পেরে এ পোস্টটি করছি?। আমার মতো হয়তো অনেকেই তারা সিনেপ্লেক্স (Star Cineplex?) এ গিয়ে মুভিটি দেখে আসতে পারেন নি। তাই আমার মতো হয়তো অনেকেই এই এইচডি ভার্সন টা পেয়ে এরকম অবস্থা হয়ে গেছেঃ “আহো ভাতিজা আহো” (?) বিশ্বের সবচেয়ে বেশি আয় করা এই মুভিটি আজ আমার গুগল ড্রাইভে অবস্থিত। তাই আর বেশি দেরি না করে ডাউনলোড করে ফেলুন এখুনি। আমার পক্ষ থেকে কিছু রেকমান্ডেশনঃ যারা ডাটা ইউজার তারা তো অনেক ডাটা ব্যয় করেছেন। তাই আপনাদের বলবো আর একটু ডাটা ব্যয় করে একদম ফুল এইচডি ভার্সন টা ডাউনলোড করে নিন। আর বড়ো কোনো পর্দায় (টিভি, কম্পিউটার) ছবিটি বন্ধুদের নিয়ে মজা করে দেখুন?।

Wiki Review

অ্যাভেঞ্জার্স: এন্ডগেম হলো মার্ভেল কমিকসের সুপারহিরো দল অ্যাভেঞ্জার্সের উপর ভিত্তি করে তৈরি একটি আমেরিকান সুপারহিরো চলচ্চিত্র, যা মার্ভেল স্টুডিওস দ্বারা প্রযোজিত এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স দ্বারা পরিবেশিত। এটিকে সরাসরি ২০১৮-এর সিক্যুইল অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার—এর পাশাপাশি ২০১২-এর মার্ভেলের দ্য অ্যাভেঞ্জার্স এবং ২০১৫-এর অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন-এর সিক্যুইল হিসেবে পরিকল্পনা করা হয়েছে। মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স (এমসিইউ)-এর দ্বাবিংশ চলচ্চিত্র এটি। চলচ্চিত্রটি অ্যান্থনি এবং জো রুসো দ্বারা পরিচালিত, এবং চিত্রনাট্য ক্রিস্টোফার মার্কাস এবং স্টেফেন ম্যাকফিলিের দ্বৈত লেখক দল কর্তৃক লিখিত। চলচ্চিত্রে অভিনয় করেছেন পূর্ববর্তী এমসিইউ চলচ্চিত্রগুলি থেকে অনেক অভিনয়শিল্পীদের সাথে দলবদ্ধিত অভিনেতাশিল্পীরা।

Sample Pictures

Movie↓↓↓

Extras↓↓↓

পরিশেষে

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন। আমাদের সাইটের লিংক TipsNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

সময় হলে আপনারা ঘুরে আসতে পারেন আমার পার্সোনাল ওয়েবসাইটটিতেঃ A Techy Tutor

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ