আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি একটি জনপ্রিয় মুভি John Wick: Chapter 3 – Parabellum সাথে আমার রিভিউ ও গুগোল ড্রাইভ লিংক। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

Movie Info

Name: John Wick: Chapter 3 – Parabellum (2019)

Genre: Action, Crime, Thriller

Size: Various

Runtime: 131 Min

Personal Rate: 9/10

IMDb Rating: 7.9/10 (123,076 Votes)

Rotten Tomato: 90% Fresh

Audience Score: 87%

Budget: $75 Million

Box Office: $320.8 Million

৯৩% গুগল ব্যবহারকারীর এই সিনেমাটি ভাল লেগেছে।

IMDb Link

Movie

John Wick 3 – Blu-Ray 720P – Link 1

John Wick 3 – Blu-Ray 720P – Link 2

John Wick 3 – Blu-Ray 480P – Link 1

John Wick 3 – Blu-Ray 480P – Link 2

Subtitle

Bangla Subtitle

Subtitle Credit Goes To: Shafin_Chowdhury

Movie Critics and Review

‘জন উইক’ একজন সাবেক হিটম্যান। সবকিছু ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান তিনি। কিন্তু আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সেই অন্ধকার জগত তার পিছু ছাড়ে না। এমনই গল্প নিয়ে তৈরি কিয়ানু রিভসের দুধর্ষ জন উইকের চরিত্র।

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘জন উইক’ ও ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘জন উইক: চ্যাপ্টার ২’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কিয়ানু রিভস। যথারীতি এবারের পর্বেও প্রধান চরিত্রে থাকছেন তিনি। আরও অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী হ্যালি বেরি, লরেন্স ফিশবার্ন, মার্ক ড্যাকেসকস, কেট ডিলন, ল্যান্স রেডিক, অ্যাঞ্জেলিকা হিউস্টনের মতো আরও একঝাঁক অভিনয়শিল্পী।

সিনেমাতে সোফিয়া চরিত্রে দেখা যাবে হ্যালি বেরিকে। শুটিং করতে গিয়ে পাঁজর ভেঙে ফেলেছিলেন তিনি। খুনোখুনির সিনেমা বলে কথা, দু’একটা হাড়গোড় ভাঙার দৃশ্য দেখা যাবে, সেটা জানা কথা। কিন্তু সত্যি সত্যি হাড় ভেঙে বসলেন কীভাবে হ্যালি? আবার তিনি বলেছেন এই আঘাত তার কাছে ‘ব্যাজ অব অনার’-এর মতো।

হ্যালি জানান, ঘণ্টার পর ঘণ্টা স্টান্ট অনুশীলন করতে হচ্ছিলো তাকে। সেও খালি হাতে নয়। অস্ত্রপাতি নিয়ে অনুশীলন করলে তো পরিশ্রম হবেই। পরিশ্রম যতই হোক, খাওয়াদাওয়া করতে হচ্ছিলো একেবারে মেপে। পরিশ্রম করবেন নাইবা কেন। যে সিনেমাতে কিয়ানু রিভসের মতো অভিনেতা তার সহশিল্পী, সেখানে পরিশ্রমের কোনো বিকল্প নেই; যদিও তার সঙ্গে কাজ করতে হবে ভেবে শুরুতে বেশ ভড়কে গিয়েছিলেন হ্যালি।

এ প্রসঙ্গে হ্যালি বলেন, ‘রিভসের সঙ্গে কাজ করব, ব্যাপারটা রোমাঞ্চকর। কিন্তু প্রথমে একটু ঘাবড়ে গিয়েছিলাম। কেননা, অভিনেতা হিসেবে সে অনেক বড় মাপের। তার মতো তো আর পারবো না। চেষ্টা করছিলাম কীভাবে তার কাছাকাছি ভালো কাজ করা যায়। আসলে আমি তাকে হতাশ করতে চাইনি।’

এদিকে, সিনেমার ট্রেইলার প্রকাশের পর দর্শকমহলে আশাব্যঞ্জক সাড়া লক্ষ্য করা গেছে। প্রথম ও দ্বিতীয় কিস্তির মতোই গতিশীল অ্যাকশন দৃশ্য এরই মধ্যে দর্শকের প্রত্যাশা বাড়িয়ে তুলেছে। ধারণা করা হচ্ছে, সাফল্যের দিক থেকে আগের দুই সিনেমাকে ছাড়িয়ে যাবে ‘জন উইক: চ্যাপ্টার ৩’।

★সূত্র: একুশে ইটিভি

Wiki Review

জন উইক: অধ্যায় 3 – প্যারাবেলাম (জন উইক নামে পরিচিত: অধ্যায় 3 বা সহজভাবে জন উইক 3) একটি 2019 আমেরিকান নিও-নয়েয়ার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা শিরোনামের চরিত্রে কেয়ানু রিভস অভিনীত। জন উইকের চলচ্চিত্র সিরিজের এটি তৃতীয় কিস্তি, জন উই (2014) এবং জন উইকের পরে: অধ্যায় 2 (2017)। ছবিটি চড স্টেহেলস্কি পরিচালনা করেছেন এবং কোলস্টাডের একটি গল্প অবলম্বনে ডেরেক কোলস্টাড, শ্য হ্যাটেন, ক্রিস কলিন্স এবং মার্ক আব্রামস লিখেছেন। এতে আরও অভিনয় করেছেন হ্যালে বেরি, লরেন্স ফিশবার্ন, মার্ক ড্যাকাসাকোস, এশিয়া কেট ডিলন, ল্যান্স রেডডিক, অঞ্জেলিকা হস্টন এবং ইয়ান ম্যাকশেন। আগের ছবিটির এক ঘন্টা পরে নির্মিত এই ছবিতে প্রাক্তন-হিটম্যান জন উইকে তার সাম্প্রতিক ক্রিয়ার কারণে 14 মিলিয়ন ডলার চুক্তি করার পরে তাকে ঘাতকদের সৈন্যদল থেকে পালিয়ে যেতে দেখা গেছে।

পরিশেষে

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

10 thoughts on "John Wick: Chapter 3 – Parabellum এখন ব্লুরে এডিশনে | সাথে আমার রিভিউ ও গুগল ড্রাইভ লিংক"

  1. 444mdzahid Contributor says:
    ভাই পুরো সিরিজটার ড্রাইভ লিংক পারলে দেন
    1. Emon Author Post Creator says:
      অনেকেই হয়তো আগের দুই টা পার্ট দেখেছে। তাই দেয় হয়নি।
    2. The Matrix Contributor says:
      Ager 2 raw dechchi. Sei action movie
  2. Sajeeb Ahmed Author says:
    এই মুভিটি আমার দেখা এই বছরের সেরা মুভি।
    1. The Matrix Contributor says:
      Hmm bro. Great action movie.
  3. sonnasi Subscriber says:
    etar subtitel serialkiller onk agei korse
  4. sonnasi Subscriber says:
    etar subtitel serialkiller onk agei korse
  5. Abedin Contributor says:
    Vai ata ki hall video..?
  6. The Matrix Contributor says:
    Keanu Reeves manei dhondumar action movie. Speed, Matrix, Matrix Reloaded and now Jhon Wick. Ata really one of the best action movie.

Leave a Reply